January 25, 2022, 6:29 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগ নেতার বাড়িতে বিয়ের দাবিতে ১০ দিন ধরে তরুণীর অনশন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : বিয়ের দাবিতে ঠাকুরগাঁওয়ে ১০ দিন ধরে এক ছাত্রলীগ নেতার বাড়িতে অনশন করছেন এক তরুণী। সদর উপজেলার রুহিয়া পশ্চিম ইউনিয়নের কানিকশালগাঁও গ্রামে ওই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাজেদুল ইসলাম সজলের (২৫) বাড়িতে চলছে এই অনশন। সজলের বাবা হামিদুল ইসলাম বলেন, গত ৩১ অগাস্ট থেকে ওই তরুণী তাদের বাড়িতে অবস্থান নিয়েছেন। ২০ বিস্তারিত..

লামায় স্যানমারের ২০০ রাবার গাছ কেটে নিয়ে গেল সন্ত্রাসীরা !

ফলোআপঃ লামা প্রতিনিধি চঁাদা না দেওয়ায় বান্দরবানের লামা উপজেলার ফঁাসিয়াখালী ইউনিয়ন পরিষদের এক বহিস্কৃত সদস্যের নেতৃত্বে স্যানমার কোম্পানি বাগান থেকে ২০০টি রাবার গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।   শুধু তাই নয়, দফায় দফায় বাগানে হামলা, ভাংচুর ও প্রাণ নাশসহ নানা ধরণের হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ১০ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত নামা বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুরে রেল লাইনের বাঁধে জলমগ্ন গ্রাম!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। রেললাইনের বাঁধই যেন কাল হয়ে দাঁড়িয়েছে কক্সবাজার সদরের ইসলামপুর ইউনিয়নের মধ্য নাপিত খালী গ্রাম। ২০১৮ সালে রেললাইনের কাজ মহাধুমধামে শুরু করা হলেও অপরিকল্পিতভাবে কাজ করায় বর্ষা মৌসুমে চরম বেকায়দায় পড়েছে স্থানীয়রা। পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা না থাকায় বৃষ্টির ফলে পানি বন্দি হয়ে পড়েছে ইউনিয়নের মধ্য নাপিতখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়, নুরানি মাদ্রাসা, ও বিস্তারিত..

মনোনয়ন ফরম সংগ্রহ করলেন আ,লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী তসলিম

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি আওয়ামী লীগের দলীয় মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী তসলিম ইকবাল চৌধুরী ফরম সংগ্রহ করেছেন। ৯ সেপ্টম্বর সোমবার সকালে উপজেলা নির্বাচন কার্যালয় থেকে এই মনোনয়নপত্র সংগ্রহ কেরেন। অন্যদিকে এর আগে চেয়ারম্যান পদে মোনয়নপত্র সংগ্রহ করেন সাবেক ছাত্রলীগ নেতা নুরুল আবছার ইমন ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাওলানা মো,সুলতান। মনোনয়ন সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেন বিস্তারিত..

লামা ফাঁসিয়াখালিতে কৃষি বিভাগের জায়গায় জোর পুর্বক ঘর নির্মাণ।

মো ফরিদ উদ্দি,লামা। বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বগাইছড়ি এলাকায়  সরকারি কৃষি বিভাগের জমির উপর জোর পুর্বক পরিকল্পনামতো সুকৌশলে রাতে আধারে এক হাত দু হাত করে পুরো জায়গা দখলে মেতে ওঠেছে এক প্রভাবশালী মহল। বাধা দেয়ার কেউ নেই প্রশাসন নিরব দর্শকের ভুমিকা পালন করায় জনমনে চাপা ক্ষোভ ও উতেজনা বিরাজ করছে। এদিকে সুযোগে মুক্তিযুদ্ধা সাইনবোর্ড বিস্তারিত..

শৈলকুপা পৌরসভার মেয়র ও তার ছেলের বিরুদ্ধে দুনর্ীতির অভিযোগে সংবাদ সম্মেলন করলেন উপজেলা চেয়ারম্যান

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী আশরাফুল আজমের  বিরুদ্ধে দুনর্ীতি ও নানা অনিয়মের অভিযোগ উঠেছে। রোববার দুপুরে শৈলকুপা উপজেলা পরিষদ মিলানায়তনে এক পাল্টা সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার মোশাররফ হোসেন সোনা। সংবাদিক সম্মেলনে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামীলীগ ও বিস্তারিত..

ঝিনাইদহে পূর্বাশা পরিবহনে র‍্যাব-৬’র তল্লাসি অভিনব কায়দায়, জুতার ভিতর লুকানো ১২ পিচ স্বর্ণের বার উদ্ধার: গ্রেফতার ১

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে পূর্বাশা পরিবহনে র‍্যাব-৬’র তল্লাসি শেষে জুতার ভিতর ১২ পিচ স্বর্ণের বার সহ শরিফ উদ্দিন নামের একজনকে আটক করেছে সিপিসি-২ ও র‍্যাব-৬। ৭ই সেপ্টেম্বর/২০১৯ রোববার ভোররাতে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পৌর এলাকার বিসিক শিল্প নগরীর সামনে থেকে তাকে আটক করা হয়। ঝিনাইদহ র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মাসুদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিস্তারিত..

গোবিন্দগঞ্জে রংপুর সুগার মিলের আওতাধীন সাহেবগঞ্জ ইক্ষু খামারে সরকারী কাজে বাঁধা, শ্রমিক কর্মচারীদের অপহরণ, মারধর ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

  শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার এক মাত্র ভারী শিল্প প্রতিষ্ঠান রংপুর সুগার মিল্স লিঃ এর আওতাধীন সাহেবগঞ্জ ইক্ষু খামারের সরকারী কাজে বাঁধা, শ্রমিক-কর্মচারীদের অপহরণ, মারধর, মিথ্যা মামলা প্রত্যাহার, সহ ভূমিদস্যুদের গ্রেফতারের দাবীতে আজ রোববার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা চত্ত্বরে ঘন্টাব্যাপী শ্রমিক-কর্মচারী ও আখচাষী সমিতির এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে আবারো সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-১৮

  আসিফ জামান , ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে আবারো সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ১ ও আহত হয়েছে অন্তত ১৮ জন। ঠাকুরগাঁওয়ে ফের এক বাসের সংঘর্ষের ঘটনায় ১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৮জন। আহতদের স্থানীয় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। সোমবার (০৯ বিস্তারিত..

মহেশখালীর শিক্ষক সুমন বড়ুয়ার বড় ছেলে সৈকত বড়ুয়া চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করলেন।

#শিখতে হয় মাথা নীচু করে, আর বাঁচতে হয় মাথা উচুঁ করে– #যদি লক্ষ্য থাকে অটুট , হৃদয়ে থাকে বিস্বাস, দেখা হবে হবেই বিজয়ে বিজয়ে — সৈকত বড়ুয়া (ইমন)’ ই তার উজ্জ্বল দৃষ্টান্ত। #আমার মাসিতো বোনের বড় ছেলে ভাগিনা সৈকত বড়ুয়া (সোহাগ ),পিতা, শিক্ষক সুমন বড়ুয়া, গ্রাম: মহেশখালী উত্তর নলবিলা বড়ুয়া পাড়া। সে ছোট কাল থেকেই বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com