January 29, 2022, 8:21 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

রামুতে ২০ লিটার মদসহ নারী আটক

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামু হাসপাতাল গেইটের উত্তর পাশে নিজ বাড়ি থেকে ২০ লিটার বাংলা মদ সহ গুলবাহার বেগম (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে মাদক বিরোধী যুব কমিটির সদস্যরা। আটক মাদক ব্যবসায়ী গুলবাহার ঐ এলাকার রশিদ আহমদের স্ত্রী। ৮সেপ্টেম্বর রবিবার এ মহিলা কে আটক করা হয়। এলাকাবাসী জানিয়েছেন, গোলবাহার বিস্তারিত..

লামায় ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে রাবার বাগানে গাছ কর্তন ও ভাংচুরসহ হামলার অভিযোগ…

লামা (বান্দরবান) প্রতিনিধি, ০৭,৯, ২০১৯ইং ————————————- বান্দরবানের লামায় ফাঁসিয়া খালী এলাকায় কুতুব উদ্দিনসহ তার সাঙ্গ পাঙ্গদের  কে নিয়ে স্যানমার কোম্পানির প্রায় ২ শ রাবার গাছ কেটে হরিলুট করে এবং কোম্পানি  লোকজনকে মারধর সহ নানা ধরনের হুমকি প্রদর্শন করে বলে অভিযোগ পাওয়া গেছে। সরেজমিনে ঘুরে এসে জানা গেছে, স্যানমার কোম্পানির সৃজনকৃত  একটি রাবার বাগান দখলের জন্য বিস্তারিত..

১৪ অক্টোবর ইউপি নির্বাচন – নাইক্ষ্যংছড়িতে নৌকা না পেয়ে হতাশ দলের সম্ভাব্য প্রার্থীরা

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন নাইক্ষ্যংছড়ি উপজেলার তিনটি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্টিত হচ্ছে ১৪ অক্টোবর। গত ৪ সেপ্টাম্বার তফসীল ঘোষণার প্রথম দাপে নাইক্ষ্যংছড়ি উপজেলার তিন ইউনিয়নের মেয়াদ উর্ত্তীণ হওয়ার মধ্যে রয়েছে নাইক্ষ্যংছড়ি সদর, সোনাইছড়ি ও ঘুমধুম ইউনিয়ন। তবে নির্বাচনকে ঘিরে ক্ষমতাসীন দলের নৌকার মনোনয়ন চুড়ান্ত ঘোষণায় রয়েছে, সদর ইউনিয়নের তসলিম ইকবাল চৌধুরী,সোনাইছড়ি ইউনিয়নের বিস্তারিত..

ঠাকুরগাঁও রাণীশংকৈল মোবাইল মেরামতকে কেন্দ্র করে পিটিয়ে হত্যা আটক-২

  মো:সবুজ ইসলাম,রানীশংকৈল প্রতিনিধিঃ- ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরে মোবাইল মেরামতকে কেন্দ্র করে মানিক দাস(৪৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার রাত প্রায় নয়টায় পৌরশহরের বন্দর বড়ব্রীজ সংলগ রুস্তম মার্কেটে এ ঘটনা ঘটে । এঘটনায় পুলিশ ঐ রাতেই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সহোদর গ্রামের আইনুল হকের ছেলে আনোয়ার হোসেন ও বিস্তারিত..

কোটালিপাড়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্ক প্রকাশিত: 8সেপ্টেম্বর ২০১৯ + কোটালিপাড়ায় বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম সমীরণ হালদার। সে উপজেলার মধ্যকান্দি গ্রামের সুরঞ্জন হালদারের ছেলে। কোটালিপাড়া থানা পুলিশ উপজেলার কদমবাড়ি গ্রাম থেকে ৩০ গ্রাম গাঁজাসহ সমীরণ হালদারকে গ্রেফতার করে। কোটালিপাড়া থানার ওসি শেখ লুত্ফর রহমান বলেন, সমীরণ হালদার দীর্ঘদিন ধরে উপজেলার বিস্তারিত..

সত্যি’ হচ্ছে গভীর সমুদ্রবন্দরের স্বপ্ন

প্রকাশিত: 8সেপ্টেম্বর ২০১৯ আঠারো হাজার কোটি টাকা ব্যয়ে দেশের প্রথম গভীর সমুদ্রবন্দর নির্মাণ হতে যাচ্ছে। ইতোমধ্যে প্রকল্পের উন্নয়ন অগ্রগতি প্রস্তাব (ডিপিপি) পরিকল্পনা মন্ত্রণালয়ে পাশের অপেক্ষায় রয়েছে। আগামী ২ সেপ্টেম্বর প্রকল্প মূল্যায়ন কমিটির (পিইসি) বৈঠকে ডিপিপির ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের সম্ভাবনা রয়েছে। সরকারের ‘বে অব বেঙ্গল ইন্ডাস্ট্রিয়াল গ্রোথ বেল্ট’ (বিগ-বি) এর আওতায় মহেশখালীর মাতারবাড়ী এলাকায় গভীর বিস্তারিত..

চট্টগ্রামে দুই হোটেলকে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা

নিউজ ডেস্ক প্রকাশিত: 8সেপ্টেম্বর ২০১৯  A- A A+ মানুষের খাদ্য ও সেবার মান নিশ্চিতকরণে কাজ করে চলছে প্রশাসন। অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, লেবেল ছাড়া দই ও ঘি বিক্রি এবং নোংরা পরিবেশে খাবার পরিবেশনের দায়ে চট্টগ্রামে দুই হোটেলকে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (৫সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিনের বিস্তারিত..

প্রথম থেকে তৃতীয় শ্রেণি পর্যন্ত আর পরীক্ষা নেই

নিউজ ডেস্ক প্রকাশিত: 8 সেপ্টেম্বর ২০১৯ বর্তমানে প্রথম থেকে তৃতীয় শ্রেণি পর্যন্ত যে ধরনের পরীক্ষা নেয়া হয়, ২০২১ সাল থেকে সেই প্রথাগত পরীক্ষা থাকবে না। শিশুরা যেন পড়াশোনা কে চাপ না মনে করে এটিকে আনন্দের সাথেই গ্রহণ করে তার জন্যই এমন পদক্ষেপ নেওয়া হয়েছে।  মূলত শ্রেণিকক্ষেই ধারাবাহিকভাবে শিক্ষার্থীদের মূল্যায়ন হবে। বৃহস্পতিবার (৫সেপ্টেম্বর) সচিবালয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত..

ভোলায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিম।

ভোলায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিম। মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: ভোলা প্রেসক্লাবের আয়োজনে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায়র সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। শনিবার রাত ৮টার দিকে প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিটিভি ভোলা প্রতিনিধি এম এ তাহের, দৈনিক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com