January 25, 2022, 5:16 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বর্তমান সরকা‌রের আম‌লে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হ‌য়ে‌ছে…বস্ত্র ও পাট মন্ত্রী।

  বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, ‘বর্তমান সরকা‌রের আম‌লে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হ‌য়ে‌ছে। এই সরকারের আমলে দেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, অতীতে কোনো সরকারের আমলে এতো উন্নয়ন হয়নি। শনিবার (৭ সেপ্টেম্বর) বি‌কে‌লে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার ২০১৮-১৯ অর্থ বছরের সংশোধিত ও ২০১৯-২০২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষনা অনুষ্ঠানে বিস্তারিত..

চকরিয়ায় ইকোনমি জোন স্থাপনে খামারিদের সভায়- উপজেলা চেয়ারম্যান সাঈদী

  কক্সবাজার প্রতিনিধি। ব্লু ইকোনমি জোন, টেকসই ও দীর্ঘমেয়াদী মৎস্য প্রকল্প প্রতিস্থাপনে পাম-ফোয়াব এর সহযোগিতায় মৎস্য স্বনির্ভর বাংলাদেশ গড়ার লক্ষ্যে চকরিয়া উপজেলার চোয়ার ফাড়িতে শনিবার বিকালে নেদারল্যান্ডস এর সিনিয়র এক্সপার্টসদের উপস্থিতিতে স্থানীয় মৎস্য খামারিদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিস্তারিত..

মেডিকেল কলেজে পড়বার সময় আমার মা আমাকে সপ্তাহে ১০০ টাকা দিতেন…..

মেডিকেল কলেজে পড়বার সময় আমার মা আমাকে সপ্তাহে ১০০ টাকা দিতেন যাতায়াত ভাতা আর ৫০০ টাকা দিতেন মাসে অন্যান্য খরচের জন্য। সব মিলিয়ে ৯০০ টাকা। আমার সারা মাসে যাতায়াতের টাকা লাগত ৩০০ । সরাসরি মিনিবাসে চানখারপুল বা বখশিবাজার যেতে আসতে মীরপুর থেকে দিনে ১০ টাকা। মুড়ির টিন (বড় বাস) চড়লে ৬ টাকা , ছাত্র আই বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুর খাঁনঘোনা সড়ক নই যেন মরন ফাদঁ!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সাবাজার সদর উপজেলার ইসলামপুর উত্তর খাঁনঘোনা সড়কটি চরম দুর্ভোগ নিয়ে যাতায়তে কষ্ট পাচ্ছে স্কুল-কলেজ পড়ুয়া ছাত্রছাত্রী ও এলাকাবাসী। যার কারনে সময়মত পৌঁছতে পারছেনা শিক্ষার্থীরা প্রতিষ্টানে। গত ২ বছরে এই সড়কে সৃষ্টি হয়েছে ছোট বড় অসংখ্য গর্ত। তাতে দুর্ঘটনা যেমন বেড়েছে তেমনি ঝুঁকি নিয়ে প্রতিদিন চলাচল করে স্থানীয়রা। ইসলামপুর জাপানি সড়কের মোড় হতে বিস্তারিত..

কক্সবাজারের দৈনিক আজকের দেশবিদেশ সম্পাদকের বড় ভাইয়ের ইন্তেকাল

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের দৈনিক আজকের দেশবিদেশ এর সম্পাদক এডভোকেট আয়ুবুল ইসলামের বড় ভাই সাইফুল ইসলাম (৪৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে….. রাজেউন। ৭ সেপ্টেম্বর শনিবার রাত পৌনে ৯টায় উখিয়া রত্নাপালংস্থ চাকবৈঠা গ্রামের নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি কিডনি, প্যারালাইসিস সহ নানান দূরারোগ্য রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ কন্যা, ১ শিশুপুত্র, বৃদ্ধা মা, বিস্তারিত..

লামায় গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা

  লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ লামায় পারিবারিক বিরোধের জের ধরে বেবি আক্তার (৩০) নামের এক গৃহবধূ গলায় ফঁাস লাগিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার দুপুরে উপজেলার সরই ইউনিয়নের দুর্গম পাহাড়ি ঢেকিছড়া পাড়ায় এ ঘটনা ঘটে। বেবি আক্তার ঢেকিছড়া পাড়ার বাসিন্দা ফজল কাজীর স্ত্রী। সূত্র জানাযায়, পারিবারিক বিষয় নিয়ে শনিবার (৭ সেপ্টেম্বার) সকালে বেবি আক্তারের সঙ্গে স্বামী ফজল বিস্তারিত..

১২ সেপ্টেম্বরে আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে রোয়াংছড়িতে প্রস্তুতি সভা

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি: বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা আ.লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আয়োজনে আসছে ১২ সেপ্টেম্বরে উপজেলায় আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে এক বিশেষ আলোচনা সভা মাল্টিপারপাস মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল আয়োজিত অনুষ্ঠানে সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান পুহ্লাঅং মারমা এর সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা। সম্মানিত বিস্তারিত..

ভোলায় ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ।

ভোলায় ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ। মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: ভোলার মেঘনা ও তেতুলিয়া নদীতে জেলেদের জালে ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে রুপালী ইলিশ। বছরজুড়ে অভাব অনটনে দিন কাটলেও মৌসুমের শেষ দিকে ইলিশের দেখা মেলায় হাসি ফুটেছে উপকূলীয় জেলেদের মুখে। ভোলার বিভিন্ন মৎস্য অবতরণ কেন্দ্রগুলোতে এখন উৎসবের আমেজ। সেপ্টেম্বরের মাঝামাঝি মাছ আহরণের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে যাবে বলে বিস্তারিত..

টেকনাফ সীমান্তে অনুপ্রবেশের চেষ্টা, ৬ রোহিঙ্গাকে স্বদেশে ফেরত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে অনুপ্রবেশের চেষ্টার সময় নারী ও শিশুসহ মিয়ানমারের ৬ রোহিঙ্গা নাগরিককে আটক করে স্বদেশে ফেরত পাঠিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে টেকনাফের হ্নীলা নয়াপাড়া নাফ নদীর কুতুবদিয়া ঘাট এলাকা দিয়ে অনুপ্রবেশের সময় তাদের আটক করা হয়। টেকনাফস্থ ২ বিজিবি ব্যাটলিয়ান উপ-অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার এ বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের পথসভা অনুষ্ঠিত

  আসিফ জামান , ঠাকুরগাঁও প্রতিনিধি : জনজীবন বিপর্যস্ত, অর্থনীতির অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্রকারীদের মিথ্যাচার-অপপ্রচার ও গুজব বিভ্রান্তি আতঙ্কের বিরুদ্ধে গণসচেতনতায় ঠাকুরগাঁওয়ে পথসভা করেছে স্বেচ্ছাসেবক লীগ। শনিবার দুপুর ১২টার দিকে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে শহরের পুরাতন বাসষ্ট্যান্ড এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলের নির্দেশে স্বেচ্ছাসেবক লীগের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com