January 16, 2022, 3:00 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

কক্সবাজারে বিজিবি চেকপোস্টে ২৯০০ ইয়াবাসহ নারী আটক

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজারের টেকনাফ থেকে ছেড়ে আসা সিএনজি তল্লাশি করে ২৯০০ ইয়াবাসহ বিবি আয়শা (২৫) নামে এক নারীকে আটক করেছে বিজিবি। ৫ সেপ্টেম্বর রেজুখাল বিজিবির যৌথ চেকপোস্টে তাকে আটক করা হয়। সে কক্সবাজার পৌরসভা ৭নম্বর ওয়ার্ডের মফিজুর রহমানের স্ত্রী। রেজুখালস্থ যৌথ চেকপোস্টের ইনচার্জ হাবিলদার শরিফুল ইসলাম জানান,গোপন তথ্যের ভিত্তিতে ইয়াবাসহ ৩৯০০ ইয়াবাসহ মহিলাকে আটক বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালীতে বিরোধীয় জমিতে আদালতের নিষেধাঙ্গা অমন্য করে হামলা, আহত-৫

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে বিরোধীয় জমিতে নিষেধাঙ্গা অমান্য করে জোরজবর দখলের ঘটনায় প্রতিপক্ষের হামলায় ৫ জন গুরুত্বর আহত হয়েছে। শুক্রবার (৬সেপ্টেম্বর) বেলা পৌনে ১২টার দিকে ইউনিয়নের হাফেজখানা সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলেন বর্ণিত ইউনিয়নের মাইজপাড়া গ্রামের মোহাম্মদ হোছাইনের পুত্র রমজান আলী (৫২), মোহাম্মদ এনাম(৪৫), মৃত কলিম সিকদারের পুত্র মমতাজুল বিস্তারিত..

অক্টোবরে মন্ত্রিসভায় উঠছে `সবার জন্য পেনশন

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯ দেশের জনগণের সামাজিক নিরাপত্তা কর্মসূচী হিসেবে বর্তমান সরকার নানামুখী উদ্যোগ নিয়েছে। এবার সরকার চালু করতে যাচ্ছে সবার জন্য পেনশন। এটি বর্তমান আওয়ামী লীগ সরকারের অন্যতম নির্বাচনী অঙ্গীকারও ছিল বৈকি। প্রস্তাবিত সর্বজনীন পেনশন নীতিমালার খসড়াও প্রণীত হয়েছে ইতোমধ্যে। দেশের প্রায় প্রত্যেক বয়োবৃদ্ধ নাগরিককে কিভাবে ও কী পদ্ধতিতে এই পেনশন স্কিমের আওতায় আনা বিস্তারিত..

সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৫ শতাংশ ডেঙ্গু রোগী

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯ টানা দুই মাস ডেঙ্গুর প্রকোপের মধ্যে মশাবাহিত রোগটিতে আক্রান্তের সংখ্যা এখন দিন দিন কমে আসছে। নতুন আক্রান্তের হার কমার পাশাপাশি রোগাক্রান্ত অনেকে সুস্থ হয়ে বাড়ি ফেরায় হাসপাতালেও ডেঙ্গু রোগী কমছে প্রতিদিন। জনসচেনতা বৃদ্ধির পাশাপাশি বেশ কদিন ধরে গরমের কারণে মশার অতিবিস্তার না হওয়াও ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা কমার একটি কারণ বলে বিস্তারিত..

নোয়াখালীতে বিএনপি নেতার স্ত্রীর লাশ উদ্ধার, স্বামী আটক

  প্রেসটিভিঃ নিউজ ডেস্ক: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় এক বিএনপি নেতার স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড থেকে ৩ সেপ্টেম্বর (মঙ্গলবার) বিকেলে লাশটি উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর নাম শিরিন সুলতানা (২৩)। গৃহবধূর পরিবারের অভিযোগ, বিএনপির নেতা মো. শাহপরান ও তার বাবা-মায়ের নির্যাতনের কারণে মৃত্যু হয়েছে শিরিনের। পরিবারের সদস্যদের অভিযোগের পরিপ্রেক্ষিতে বিস্তারিত..

অনুমোদন না থাকায় ৩ কারখানাকে ৪৩ লাখ টাকা জরিমানা

ডেস্ক নিউজ প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯  A- A A+ সাভারের আশুলিয়ায় তিনটি সাবান ও ডিটারজেন্ট পাউডার তৈরির কারখানাকে বিএসটিআইয়ের অনুমোদন না থাকায় ৪৩ লাখ টাকা জরিমানা করেছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে দুটি কারখানাকে অনির্দিষ্টকালের জন্য সিলাগালা করে দেয়া হয়েছে। গত মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়া ইউনিয়নের কাঠগড়া পশ্চিমপাড়া এলাকার জান্নাত ইন্ডাস্ট্রিজ বিডি লিমিটেড, খেজুরবাগান এলাকার রক্স বিস্তারিত..

ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে ৫ কোটি টাকার যন্ত্রপাতি

ডেস্ক নিউজ প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯ অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধের জন্য ২০০টি ফগার মেশিন, ১৫০টি হস্তচালিত মেশিন এবং ৪০ হাজার লিটার (রেডি ফর ইউজ) কীটনাশক স্থানীয় সরবরাহকারী প্রতিষ্ঠান থেকে বাজার দর সংগ্রহ করেছে। এ বাবদ ব্যয় হবে ৫ কোটি ৩২ লাখ ৫৫ হাজার টাকা। বিস্তারিত..

ভোলায় সুপারি চুরির অপরাধে শিশুকে লোহার শেকলে বেধে নির্যাতন আটক-১.

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলায় গাছ থেকে সুপারি চুরির অপরাধে মো. আলাউদ্দিন নামের এক শিশুকে শেকল দিয়ে বেধে নির্যাতন করা হয়েছে। বৃহষ্পতিবার এ ঘটনায় জড়িত ফাতেমা বেগমকে আটক করেছে ভোলা থানার পুলিশ। বুধবার রাতে সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চর আনন্দ গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটি হছে আলাউদ্দিন ওই এলাকার মো. কামাল দেওয়ানের বিস্তারিত..

দর্শকের ভালবাসা আমার চলার একমাত্র শক্তি- অভিনেত্রী “সুবর্ণা সাঈদ”

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধিঃ সুবর্ণা সাঈদ দেশের নতুন প্রজন্মের এক জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। মঞ্চ নাটক, টিভি নাটক, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও সহ মিডিয়ার প্রত্যেকটি সেক্টরেই তিনি কাজ করে যাচ্ছেন এবং বেশ জনপ্রিয় হয়েছেন।তাহার উদ্দেশ্য হচ্ছে ভালকিছু করার মাধ্যমেই দর্শকদের মনে যায়গা করে নেওয়া। ঠিক যেমন তাহার কথা তেমিনই তাহার কাজ। ভাল পারফর্ম করে তিনি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com