January 24, 2022, 12:44 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

শৈলকুপা পৌর মেয়রের চাঁদাবাজী বন্ধে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা পৌর মেয়রের চাঁদাবাজী বন্ধে বিক্ষোভ করেছে ইজিবাইক, অটোরিক্সা ও ভ্যান চালকেরা। পরে উপজেলা ইজিবাইক শ্রমিক সভাপতি কালু হোসেন ও ভ্যান চালক শ্রমিক সভাপতি খয়বার আলী স্বাক্ষরিত একটি স্মারকলিপি উপজেলা নিবার্হী কর্মকতার্ সাইফুল ইসলামের কাছে প্রদান করেন। এছাড়াও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন স্বাক্ষরিত উপজেলা পরিষদের প্যাডে জেলা প্রশাসক ও পুলিশ বিস্তারিত..

ঝিনাইদহে নেই যথেষ্ট পরিমান বৃষ্টি, ধানের চাষ খরচা বাড়ছে এবার দ্বিগুন কৃষকরা এখন মহা বিপাকে

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ অন্য বছরগুলোতে এই জমিতে একই সময় হাঁটু সমান পানি থাকতো, এবার সেচ দিয়েও জমিতে পানি ধরে রাখা যাচ্ছে না। তিন থেকে চার দিন পর পর সেচ দিলেও মাটি ফেটে যাচ্ছে। আর ফাঁটা জমিতে বেশি পানির প্রয়োজন হচ্ছে। কৃষি বিভাগ সুত্রে জানা গেছে, চলতি রোপা আমন মৌসুমে ঝিনাইদহ জেলায় ১ লাখ বিস্তারিত..

ঝিনাইদহে পৌর কর্মচারীর উপর হামলার প্রতিবাদে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু, বিচার চেয়ে মানববন্ধন।

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা পৌরসভার কর্মচারী কে কর্মরত অবস্থায় শারিরীক ভাবে লাঞ্চিত করার প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্যে কর্মবিরতি শুরু করেছে কর্মকর্তা-কর্মচারীরা। বুধবার সকাল থেকে  কর্মকর্তা-কর্মচারীরা কাজে যোগ দেয়নি। অফিস চত্ত্বরে কর্মবিরতি করছে। এদিকে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবিতে পৌরসভার সামনে রাস্তায় দঁাড়িয়ে মানববন্ধন করেছে। তারা জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করে লিখিত দিয়েছে। বিস্তারিত..

অবশেষে কোটচঁাদপুর থানা পুলিশের সফল নেতৃত্বে ১২ দিন পর সাংবাদিক পুত্র উদ্ধার

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ অবশেষে ঝিনাইদহের কোটচঁাদপুর থানা পুলিশের সফল অভিযানে দীর্ঘ ১২ দিন পর সাংবাদিক পুত্র উদ্ধার হয়েছে। এ নিয়ে কোটচঁাদপুর এলাকায় ফিরে এসেছে জনমনে স্বস্তি। গত ২২ শে আগষ্ট বৃহস্পতিবার কোটচঁাদপুর উপজেলার জাতীয় পত্রিকা দৈনিক ভোরের দর্পণ এর  বিশিষ্ট সাংবাদিক আনোয়ার জাহিদ জামান হোসেন এর ৩য় পুত্র প্রতিবন্ধী মোঃ রনি (০৯) কে বিস্তারিত..

রামুতে পিকআপ-যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত-৪

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের বিকেএসপি মাঠে সংলগ্ন নুর পাড়া মসজিদের সামনের পিকআপ ও যাত্রীবাহী আলিরাজ পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে যাত্রী, চালক ও হেলপারসহ অন্তত ৪জন আহত হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে এ দূর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। প্রত্যক্ষদর্শী ও বিস্তারিত..

হরিণাকুন্ডুর তাহেরহুদা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ১নং ওয়ার্ডের ইউ,পি সদস্য নাছিমা আক্তার মায়ার শপথ অনুষ্ঠিত

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ৩নং তাহেরহুদা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ১নং ওয়ার্ডের সদস্য নাছিমা আক্তার মায়ার শপথ অনুষ্ঠান বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা তাকে শপথ বাক্য পাঠ করান। উল্লেখ্য, ঐ ওয়ার্ডের সদস্য নাছিমা আক্তার মায়া পদত্যাগ করে গত ৫ম উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান বিস্তারিত..

১১ বছরে দেশে বিদ্যুৎ উৎপাদন বেড়েছে ৭ গুণ

ডেস্ক নিউজ প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, দেশে যোগাযোগ ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। ঠিক তেমনি বিদ্যুতের ক্ষেত্রেও উন্নতি হচ্ছে। গত ১১ বছরে দেশে বিদ্যুৎ উৎপাদন প্রায় তার ৭ গুণ বৃদ্ধি পেয়েছে। ভবিষ্যতে খুঁটির উপর দিয়ে নয়, বিদ্যুৎ লাইন মাটির নিচ দিয়ে নেওয়া হবে। ইতোমধ্যে বড় বড় শহরগুলোতে বিস্তারিত..

৯৯৯ থেকে সেবা পেতে হলে যা যা করণীয়

নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯ দেশের নাগরিকদের জরুরি সেবা দেওয়ার জন্য বাংলাদেশ পুলিশের অধীনে চালু হয়েছে ৯৯৯ জরুরি সেবা। ২০১৭ সালের ১২ ডিসেম্বর এই সেবা চালু হয়। যে কোন মোবাইল নম্বর থেকে সম্পূর্ণ টোল ফ্রি কল করে বাংলাদেশের নাগরিকরা জরুরি মুহূর্তে ফায়ার সার্ভিস, পুলিশ বা অ্যাম্বুলেন্স সেবা পাবেন। ৯৯৯ সার্ভিসের প্রশিক্ষিত এজেন্টরা জরুরি মুহূর্তে বিস্তারিত..

শিক্ষার্থীদের মাঝে মৌসুমী প্রতিযোগিতা অনুষ্ঠিত

  মোঃ সবুজ ইসলাম ,রাণীশংকৈল প্রতিনিধিঃ শিশুদের দলগত পরিবেশনায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে শিক্ষার্থীদের মাঝে এক মৌসুমী প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার ৫ সেপ্টেম্বর উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অধিদপ্তর রাণীশংকৈল এর আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয় । উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মকসেদুর রহমান এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিচারক মন্ডলীর দায়িত্ব পালন করেন কৃষি কর্মকর্তা বিস্তারিত..

কক্সবাজারে অস্ত্র ও ইয়াবা নিয়ে মহিলাসহ তিন রোহিঙ্গা আটক

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের টেকনাফে অস্ত্র ও ইয়াবা নিয়ে মহিলা সহ তিন রোহিঙ্গাকে আটক করা হয়েছে। বুধবার ৪ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা নোয়াপাড়ার বিশেষ রোহিঙ্গা ক্যাম্প-২৬ শালবাগান এলাকা থেকে র‍্যার-১৫ এক অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। র‍্যাব-১৫, সিপিসি-১ এর ক্যাম্প ইনচার্জ লে. মির্জা মাহাতাব (বিপিএম) এ তথ্য নিশ্চিত করেছেন। আটক তিনজন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com