January 15, 2022, 11:00 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

নাইক্ষ্যংছড়ি উপজেলা আ’লীগের সদর ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষণা

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সদর ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে। উপজেলার অর্ন্তগত সদর ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আর এদিকে, গত ৪ সেপ্টম্বার (বুধবার) বিকেলে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মো,শফি উল্লাহ ও সাধারণ সম্পাদক মো. ইমরান মেম্বারের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, নাইক্ষ্যংছড়ি উপজেলা আ,লীগ গত ৩ সেপ্টাম্বর বিস্তারিত..

আলীকদমে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)খেলা অনুষ্ঠিত

  আলীকদম প্রতিনিধি:বান্দরবান আলীকদম উপজেলায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বুধবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনূর্ধ্ব-১৭)টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়েছে।প্রধান অতিথি হিসাবে ছিলেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার সায়েদ ইকবাল এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি)কাজী রকিব উদ্দীন।   হাজারো দর্শকের উপস্থিতিতে বুধবার (৪ সেপ্টেম্বর) বিকালে আলীকদম সরকারি উচ্চ বিস্তারিত..

ঘুমধুম সীমান্তে পতাকা বৈঠকের মাধ্যমে ৪বিজিপি সদস্যকে হসন্তান্তর

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বাংলাদেশ-মায়ানমার সীমান্ত রক্ষী বাহিনীর মধ্যে ব্যাটালিয়ান পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নে মৈত্রী সড়ক সংলগ্ন ৩৪বিজিবি নিয়ন্ত্রিত এলাকায় এই পতাকা বৈঠক অনুষ্টিত হয়। বৈঠকে গত ২৫ আগষ্ট টেকনাফের নাজিরপাড়া সীমান্ত থেকে বাংলাদেশের অভ্যন্তরে ঢুকে পড়া মায়ানমার বিজিপি’র চা সদস্যকে মিয়ানমার বাহিনীর কাছে হস্তান্তর করা বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ির ৩ ইউনিয়ন পরিষদের তফসীল ঘোষণায় সম্ভাব্য প্রার্থীরা নড়েচড়ে বসতে শুরু

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তিন ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ইসির উপসচিব মোঃ আতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তফসিল ঘোষণা করেন। সে অনুযায়ী আগামী ১৪ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। বান্দরবান জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রেজাউল করিম সংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। তফসিল অনুযায়ী নাইক্ষ্যংছড়ি সদর, সোনাইছড়ি বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁহতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

  সেলিম উদ্দীন,কক্সবাজার। পুকুরে শিশুদের সাথে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ইমন নামের সাত বছরের এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। শিশুটির নাম ইমন(৭), সে কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁহ ইউনিয়নের ৪ নং ওয়ার্ড মেহেরঘোনা গ্রামের আয়াত উল্লাহর পুত্র বলে জানা গেছে। বুধবার (৪সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার সময় স্থানীয় ইউনুচিয়া মাদরাসার পুকুরে ঘটে এ ঘটনা। ঘটনার বিস্তারিত..

পাঁচবিবি সীমান্তে ভারতীয় পণ্য উদ্ধার

রনি আকন্দ জয়পুরহাট প্রতিনিধিঃ ভারতীয় বিভিন্ন খাদ্য পণ্য সীমান্ত অতিক্রম করে দেশে প্রবেশের সময় বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির সদস্য উদ্ধার করেছে। যার মধ্যে ছিলো আমূল দুধ, বিভিন্ন প্রকারের বিস্কুট, চা, চকলেটসহ নানান প্রকারের খাদ্য দ্রব্য। এসব ভারতীয় পণ্য বহনের কাজে ব্যবহিত একটি সাইকেল ও একটি মটরসাইকেল জব্দ করেন তাঁরা। উদ্ধারকৃত পণ্যের আনুমানিক সিজার মূল্য ২ বিস্তারিত..

আদালতের আদেশ অমাণ্য করে মসজিদের ভূমি দখলের অভিযোগ উঠেছে বান্দরবানের আলীকদমে..

  নিজস্ব প্রতিবেদকঃ আদালতের আদেশ অমাণ্য করে মসজিদের ভূমি দখলের অভিযোগ উঠেছে এক প্রভাবশালী ব্যবসায়ী ও সাবেক আলীকদম উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এর বাবার বিরুদ্ধে। বান্দরবানের আলীকদম বাস টার্মিনাল দানু সর্দার পাড়া জামে মসজিদের জমি দখলের অভিযোগ করেছেন স্থানীয়রা। এ ব্যাপারে আলীকদম থানায় অভিযোগ পত্র দায়ের করেছেন আলীকদম মসজিদ কমিটির সভাপতি ও দাতা হাজী দানু বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ৩ কোটি টাকা ব্যয়ে রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ৩ কোটি ২৯ লক্ষ টাকা ব্যয়ে দুটি পাকা রাস্তাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে ওই দুটি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। জগন্নাথপুর ইউনিয়নের এলজিইডির তত্ত্বাবধানে দিনাজপুর আরএইচডি হতে খোচাবাড়ি জিসি বিস্তারিত..

লামায় ইউপি চেয়ারম্যান সহ ৫ জনের বিরুদ্ধে গ্রেফতারী ওয়ারেন্ট

  লামা প্রতিনিধিঃ লামায় সদর ইউপি চেয়ারম্যান সহ ৫ জনের বিরুদ্ধে গ্রেফতারী ওয়ারেন্ট জারী করেছে লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। প্রতারণা ও বিশ্বাসভঙ্গের অপরাধে ধারা: ৪০৬/৪২০/৪৬৫/৪৬৭/৪৬৮/৪৭১/৫০৬ মূলে সি/আর মামলা- ২৪৬/১৯ দায়ের করে লামা বাজারের ব্যবসায়ী মৃত রতন ঘোষ এর ছেলে রুবেল ঘোষ। মামলার আসামীরা হল, লামা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর চেয়ারম্যান অচ্যু কুমার দাশ, বিস্তারিত..

ভোলায় নারী ও শিশুর প্রতি যৌন হয়রানি সহিংসতার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি।দ্বীপজেলা ভোলায় যৌন সহিংসতার প্রতিবাদে মানববন্ধন নারী ও শিশুর প্রতি যৌন সহিংসতার বিরুদ্ধে প্রতিবাদ কর্মসূচির অংশ হিসাবে জেলার প্রেসক্লাবে সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ভোলার বিভিন্ন সংগঠন। এসময় “সইবো নাকো আমরা আর, নারী ও শিশুর উপর অত্যাচার”এই হোক অঙ্গীকার, নারী ও শিশু নির্যাতন নয় আর”এই স্লোগানকে সামনে রেখে বক্তব্য রাখেন, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com