January 26, 2022, 7:26 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

নিয়মিত স্কুল ফাঁকি যেন দেখার কেউ নেই। নয়াপাড়াপ্রাঃবিদ্যাঃ প্রধান শিক্ষক লিটনের খুঁটিজোর কোথায়..

  ফলোআপ-০১ প্রেসটিভি ডেস্ক নিউজঃ একাধিক পত্রিকাসহ বেশ কয়েকটি অন লাইনে নিউজ প্রকাশিত হওয়ার পর ও টনক নড়েনি প্রধান শিক্ষক লিটন কান্তি দাশের।  চোর শুনে না ধর্মের কাহিনী। কয়েক মাস যাবত বান্দরবানের নতুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিটন কান্তি দাসসহ সহকারী শিক্ষকদের বিরুদ্ধে লেখালেখি হলেও কোন এক অদৃশ্য শক্তিতে একের পর এক অনিয়ম ও বিস্তারিত..

লামায় রুপসী পাড়ার পাহাড়ি ঝিরি এক মুরুংয়ের লাশ উদ্ধার

 বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম  পাহাড়ি ঝিরি থেকে চদোই মুরুং (৪৭) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকার বড় কলারঝিরি থেকে লাশটি উদ্ধার করা হয়। চদোই মুরুং পার্শ্ববর্তী আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের আদু কারবারী পাড়ার বাসিন্দা পাথবু মুরুং এর ছেলে। এদিকে রুপসীপাড়া সেনা ক্যাম্পের একটি টিম বিস্তারিত..

মহেশখালীতে মোটর সাইকেল দূর্ঘটনায় বৃদ্ধা নিহত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের তিতামাঝির পাড়া এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত বৃদ্ধের নাম আব্দু সালাম (৬৫)। তিনি মাতারবাড়ী তিতামাঝির পাড়া গ্রামের মৃত আব্দু রশিদের ছেলে। শুক্রবার (৩০আগস্ট) বেলা ৩টার সময় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় সুত্রে জানা গেছে, বেপরোয়া মোটর সাইকেলটি তিতামাঝির এলাকায় বৃদ্ধ আব্দু সালামকে সজোরে ধাক্কা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ সমাবেশ

ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ সমাবেশ ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীনের উপর দলীয় শৃঙ্খলা ভঙ্গকারী সন্ত্রাসীদের হামলার ঘটনায় নিন্দা জানিয়ে প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ। শুক্রবার বিকালে হরিপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে হরিপুর উপজেলা আওয়ামী লীগ, বিস্তারিত..

মানুষের ভালোবাসার ঋণ শোধ করতে পারব না- গণসংবর্ধনায় চেয়ারম্যান তসলিম

    শামীম ইকবাল চৌধুরী নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: আমার শরীরের চামড়া দিয়ে মানুষের পায়ে জুতো বানিয়ে দিলেও সদর ইউনিয়নের মানুষের এই ভালোবাসার ঋণ আমি কোনদিন শোধ করতে পারব না। কারাবরণ আর মুক্তি পরবর্তী এলাকার মানুষ আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছে তার জন্য আমি আমৃত্যু এলাকার মানুষের গোলাম হয়ে থাকব। শুক্রবার ৩০আগষ্ট বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের কারামুক্ত বিস্তারিত..

আলীকদম সম্মম্বিত পুষ্টি পরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

  আলীকদম (বাদরবান) প্রতিনিধি বাদরবানর আলীকদম সম্মম্বিত পুষ্টি পরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ২৯ আগষ্ট বৃহস্পতিবার বেলা ১২ টায় আলীকদম উপজলা পরিষদে হলরুম একর্মশালা অনুষ্ঠিত হয়।আলীকদম উপজলা নির্বাহী অফিসার সাইদ ইকবাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি হিসাবে উপস্তি ছিলেন ভারপ্রাপ্ত স্বাস্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামরুল হাসান, আলীকদম উপজলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল বিস্তারিত..

কক্সবাজারে স্বাস্থ্য সাংবাদিকতা প্রশিক্ষণ কর্মশালা

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের উখিয়া ও টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পগুলোতে শিশু জন্মের হার দিনদিন বেড়েই চলেছে। এটি বাংলাদেশের জন্য তেমন ভাল খবর নয়। তাই দ্রুত পরিবার-পরিকল্পনা পদ্ধতি গ্রহণের মাধ্যমে রোহিঙ্গাদের জন্মনিয়ন্ত্রণ বিষয়ে আরো বেশি সচেতনতা তৈরীর উপর গুরুত্বারূপ করতে গণমাধ্যম এবং সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন। বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার প্রেসক্লাবে বাংলাদেশ বিস্তারিত..

ঠাকুরগাঁও সীমান্তের ওপারে ৪ বাংলাদেশি আটক

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় সীমান্তের ওপারে ৪ বাংলাদেশিকে আটক করে বিএসএফের কাছে সোপর্দ করেছে ভারতীয়রা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাঁঠালডাঙ্গী সীমান্ত এলাকার ভারতের ৫ কিলোমিটার অভ্যন্তরে তাদেরকে আটক করা হয় বলে বিজিবির কাছে খবর এসেছে। তারা হলেন- হরিপুর উপজেলার পশ্চিম আটঘরিয়া গ্রামের আইজুল হকের ছেলে রুবেল (২৫), একই এলাকার জয়নুল হকের ছেলে মাহাবুব বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালী বাজারের অব্যবস্থাপনা ও আইন-শৃংখলা নিয়ে মতবিনিময়

    সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালী বাজারে চুরি-ছিনতাই, অব্যবস্থাপনাসহ আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ে ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভা সম্পন্ন হয়েছে। শুক্রবার ( ৩০ আগষ্ট) বিকেলে খুটাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বাজার ব্যবস্থাপনা কমিটির উদ্দোগে অনুষ্টিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান। বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি শফিউল আলম শফি’র বিস্তারিত..

লামার চাম্বি হেডম্যান পাড়ায় এক পাহাড়ী যুবতী বিষপানে আর্তহত্যা।

লামার চাম্বি হেডম্যান পাড়ায় এক পাহাড়ী যুবতী  বিষপানে আর্তহত্যা। .লামা প্রতিনিধি : লামার আজিজনগর চাম্বি হেডম্যান পাড়ায় সৎ বোনের স্বামীর নির্যাতনে শালী বিষপানে আর্তহত্যা করে। ২৮ আগষ্ট বুধবার রাত ৮.০০ ঘটিকার সময় চাম্বি হেডম্যান পাড়ায় বসবাসকারী নিওজিং মার্মা(৩২) এর বাড়িতে লেখাপড়া করার সুবাদে সৎ বোন মা চং মার্মার বাড়িতে থাকত ক্ষিক্ষিংওয়াং (১৪)। ক্ষিক্ষিংওয়াং আজিজনগর চাম্বি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com