January 29, 2022, 6:57 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

আগামিকাল মরহুম আবদুল মান্নান স্যারের কুলখানি ও মিলাদ।

  এম এইচ ফাহাদ-ভোলা। দৈনিক ভোলা দর্পণ এবং সাপ্তাহিক লালসূর্য পএিকার প্রকাশক ও সম্পাদক মো: মোতাছিম বিল্লাহ’র পিতা এবং পশ্চিম ধনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জনাব,মরহুম আবদুল মান্নান মাষ্টার স্যারের রুহের মাগফিরাত কমানায় অাগামী কাল (২৯ অাগষ্ট) রোজ বৃহস্পতিবার বাদ অাসর মহুমের পুরাতন হেলিপ্যাড রোডস্থ নিজ বাসভবনে মরহুমের কুলখানি ও মিলাদ এবং দোয়ার বিস্তারিত..

রাণীশংকৈলে ধর্ষণ মামলায় মা-ছেলে আটক

রাণীশংকৈল(ঠাকুরগাঁও)­প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ধর্ষণ মামলার দুই আসামীকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। ২৮ আগস্ট বুধবার নারী ও শিশু নির্যাতন আইনের ৯(১)/৩০ ধারায় আটককৃত আসামীদের জেল হাজতে পাঠান হয়েছে বলে জানান পুলিশ। থানা সুত্রমতে, উপজেলার সন্ধ্যারই গ্রামের মোবারক আলীর মেয়েকে ধর্ষণের অপরাধে ভিকটিমের চাচাত ভাই রাজীব আলী বাদী হয়ে রাণীশংকৈল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ২৭ বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও সচিবসহ ৩জন কারাগারে: মুক্তির দাবী

নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও সচিবসহ ৩জন কারাগারে: মুক্তির দাবী ——————— শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবের জামিন নামঞ্জুর করেছে আদালত। বুধবার দুপুরে বান্দরবান সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (আমলী) আদালত-৩ তাঁদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আদালত সূত্রে জানা গেছে, চলতি বছরের ২৯জুলাই নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ মার্কেটের ভাড়াটিয়া বিস্তারিত..

ভোলার অগ্রনী ব্যাংকের সিনি:অফিসার এ.আর. এম ইউসুফের অসুস্থতায় সকলের কাছে দোয়া প্রার্থী।

  বিশেষ প্রতিনিধিঃ- ভোলা জেলা শাখার অগ্রনী ব্যাংকের সিনিয়র অফিসার ও ব্যাংকার্সের সাংগঠনিক সম্পাদক এ.আর.এম ইউসুফ,পিতা,মো:শাহেআলম গ্রাম,দৌলতখান উপজেলা মেদুয়া ৬নং ওয়ার্ড। বর্তমানে তিনি শারিরিক অসুস্থতায় ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ আর এম ইউসুফ গত ২৪ আগষ্ট শনিবার বিকাল ৫ ঘটিকার সময় শ্বাসকষ্ট ও এলার্জি জনিত সমস্যয় দির্ঘদিন যাবত ভুগছিলেন। তবে গত ২৪আগস্ট তাহার অবস্থার বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, যুবক আটক

  ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলায় ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে অপহরণ করার পর ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার বেগুনবাড়ি ইউনিয়ন থেকে তাকে আটক করা হয় বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান। দুপুরে ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আটক মো: রাজু (২২) জেলার পীরগঞ্জ উপজেলার বিস্তারিত..

ঝিনাইদহে জাতীয় শোক দিবস ও ২১ শে আগষ্টথর আলোচনা সভা ও দোয়া মাহফিল

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের বিষয়খালী বাজারে ডিস এ্যাবিলিটি ইন কুইজিশন এ্যাক্টিভিটিজ (দিয়া) এর আয়োজনে জাতীয় শোক দিবস ও ২১ শে আগষ্টথর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে এ অনুষ্ঠানে (দিয়ার) নির্বাহী পরিচালক রফিকুল ইসলাম রফির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ বিস্তারিত..

শৈলকুপায় আথলীগের দুথগ্রুপের সংঘর্ষে মহিলাসহ আহত-২০

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগের দুথগ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার উপজেলার শাহবাড়িয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মহিলাসহ উভয়পক্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় দুথজনকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে ও অন্যদের শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় পুলিশী তৎপরতা বৃদ্ধি করায় বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক বিস্তারিত..

চুয়াডাঙ্গা থেকে ঝিনাইদহগামী প্রাইভেট কারের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত, চালক গ্রেফতার

    স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী বাজারে প্রাইভেটকারের ধাক্কায় রমিজ উদ্দিন (৫৫) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত রমিজ উদ্দিন হলিধানী গ্রামের মৃত রজব আলীর ছেলে। ঝিনাইদহ সদর থানার এস আই বকতিয়ার হোসেন বলেন, বিকেলে বাড়ী থেকে বাইসাইকেল যোগে আত্মীয় বাড়ি যাচ্ছিলেন রমিজ উদ্দিন। পথে হলিধানী বিস্তারিত..

কালীগঞ্জে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নারী মৃত্যু

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে ডেঙ্গু আক্রান্ত হয়ে সুফিয়া  বেগম (৫৫) নামের এক নারী রোগী  মারা গেছে। মঙ্গলবার সকাল ৯.৪৫ মিনিটের দিকে হাসপাতালে মারা যায়। সুফিয়া বেগম উপজেলার বানুড়িয়া গ্রামের আব্দুর রহিমের স্ত্রী। গত ২৬ আগষ্ট প্রচন্ড জ্বর নিয়ে সে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছিলেন। সুুফিয়া বেগম ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছে এ বিষয়টি বিস্তারিত..

পুলিশ সুপার হাসানুজ্জামানের বলিষ্ঠ নেতৃত্বে জেলায় বন্ধ হয়েছে লাখ লাখ টাকা গিলে খাওয়া জুয়ার বোর্ড \ উন্নতি হয়েছে আইনশৃঙ্খলার, স্বস্তিতে জেলাবাসী

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ অবশেষে ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের বলিষ্ঠ নেতৃত্বে জেলায় বন্ধ হয়েছে লাখ লাখ টাকা গিলে খাওয়া জুয়ার বোর্ড, উন্নতি হয়েছে আইনশৃঙ্খলার স্বস্তিতে আছেন জেলাজুড়ে আপামর জনসাধারন। ঝিনাইদহের ৬টি উপজেলাতেই যুগের পর যুগ ধরে চলে আসছিল মাদক বা ড্রাগের মতো আসক্তির খেলা জুয়া। তবে জেলার অন্যান্য স্থানের চেয়ে জুয়ার বৃহৎ কয়েকটি স্পট বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com