January 25, 2022, 4:26 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

চকরিয়ায় স্কুল ছাত্রীর রহস্য জনক মৃত্যু!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের জঙ্গলকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার ওই স্কুলের ২ শিক্ষক আশংকাজনক অবস্থায় ওই স্কুল ছাত্রীকে প্রথমে চকরিয়া সরকারী হাসপাতালে একটি সিএনজি গাড়িতে করে নিয়ে আসে। হাসপাতাল কর্তব্যরত ডাক্তার তার অবস্থার আশংকাজনক দেখায় কক্সবাজার জেলা সরকারী হাসপাতালে রেফার করে। এসময় ওই স্কুল বিস্তারিত..

বিএনপি-জামায়াতের ৪৫৩ নেতাকর্মীর বিচার শুরু, আতঙ্কে বিএনপি!

    নিউজ ডেস্ক: সাড়ে পাঁচ বছর আগে ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তিতে পুলিশের ওপর হামলার ঘটনায় সন্ত্রাস বিরোধী আইনের মামলার বিচার শুরু হয়েছে। এ মামলায় চট্টগ্রাম বিএনপি-জামায়াতের ৪৫৩ নেতা-কর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠন করার পর বিচার শুরু হলো। এতো সংখ্যক নেতাকর্মীর বিচার কার্যক্রম শুরু হওয়ায় আতঙ্কে পড়েছে বিএনপি। বলা হচ্ছে, বিচারের আসামিদের সাজা বিস্তারিত..

বিভাগীয় শহরগুলোত ক্যান্সার ও কিডনি হাসপাতাল গড়া হবে’

ডেস্ক নিউজ প্রকাশিত: ২৭আগস্ট ২০১৯ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘দেশের প্রতিটি বিভাগীয় শহরে সরকার ক্যান্সার ও কিডনি রোগের চিকিৎসায় হাসপাতাল প্রতিষ্ঠা করার উদ্যোগ গ্রহণ করেছে।’ রবিবার (২৫ আগস্ট) রাজধানীর তেজগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব ইএনটি’র নতুন সিটি স্ক্যান ও এমআরআই মেশিন চালু উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালী আ’লীগের একজন কর্মবীর বেলাল আজাদ!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে নিবেদিত প্রাণ চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও একজন কর্মবীরের নাম এম বেলাল আজাদ। তিনি খুটাখালী ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদকের দায়িত্ব নেয়ার পর থেকে স্বচ্ছতার সাথে পরিচালনার মাধ্যমে ব্যাপক ভূমিকা রেখে সব মহলের আস্থা অর্জন করতে সক্ষম বিস্তারিত..

ভোলায় গত দুইদিনেও আটক হয়নি,সিগারেটের আগুনে গৃহবধূকে নির্যাতনের আসামিরা।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নে বিদেশে চাকুরি করেও পাসন্ড স্বামীর নির্যাতনের হাত থেকে রক্ষা পায়নি তাছনুর বেগম। চাকুরি করতে বিদেশে না যাবার ইচ্ছা প্রকাশ করায় স্ত্রীকে সিগারেটের আগুন দিয়ে পুরো শরীর ঝলসে দিয়েছে পাষন্ড এই স্বামী। স্থানীয় সূত্রে জানায়,প্রায় ১০ বছর পূর্বে পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চরপাতা গ্রামের ৩নং ওয়ার্ডের বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুরে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদর উপজেলার ইসলামপুরে টিউবলের পাশে থাকা বালতির পানিতে ডুবে মো : আকিব নামের ২ বছরের এক শিশুর করুন মৃত্যু হয়েছে। ২৭শে আগষ্ট মঙ্গলবার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের উত্তর নাপিতখালীতে ঘটে এ ঘটনা। স্থানীয় ওয়ার্ড মেম্বার নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইউনিয়নের ২নং ওয়ার্ন্ডের বাসিন্দা মোঃবেলাল উদ্দীনের বড় ছেলে মো: বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com