January 27, 2022, 8:48 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

নুসরাত জাহান মেহজাবিন জন্মদিনের শুভেচ্ছা।।

আমাদের প্রেসটিভি  ঠাকুরগাঁও প্রতিনিধির ছোট বোনের জন্মদিন। নুসরাত জাহান মেহজাবিন” ২০১৮ সালের আগস্ট মাসের ২৮ তারিখে জন্মগ্রহণ করেন। তাকে পেয়ে পরিবারের সকলকে আনন্দিত । ভাইয়ের উক্তি★ সবার কাছে দোয়া প্রার্থী আমার বোনের প্রথম জন্মদিন ২৮ আগস্ট তার জন্যে সকলে দোয়া করবেন। ভালো থাকেন সুস্থ থাকেন ধন্যবাদ বিস্তারিত..

লামায় কৃষি অফিসের জায়গা অভিযান করে উদ্ধার।।

নাজমা সুলতানা, নিজস্ব প্রতিনিধিঃ বান্দরবানের লামা উপজেলার রূপসী পাড়ায় কৃষি বিভাগের কয়েক কোটি টাকা মূল্যের জায়গা অবৈধভাবে বেদখল করে স্থাপনা নির্মাণ করার অভিযোগ উঠেছে।   এ শিরোনামে  সামাজিক গণমাধ্যমের ওপত্রিকায়  নিউজ প্রকাশিত হওয়ায়, প্রশাসনের নজরে আসে। জায়গা উদ্ধার করার জন্য লামা উপজেলা  প্রশাসন মাঠে নেমেছন।অবশেষে সরকারী জায়গা উদ্ধার কাজ সম্পন করেছে। এদিকে,উপজেলা কৃষি অফিসার তাদের বিস্তারিত..

দৈনিক ভোলা দর্পণের সম্পাদকের বাবা আবদুল মান্নান মাস্টার আর নেই।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলা পশ্চিম বালিয়াকান্দির ধনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক,ও ভোলার জনপ্রিয় দৈনিক ভোলা দর্পণ ও সাপ্তাহিক লালসূর্য পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোতাছিম বিল্লাহ এবং দৈনিক মানবধিকার ক্রাইম বার্তার বিশেষ প্রতিনিধি ও দৈনিক ভোলার বানী পত্রিকার স্টাফ রিপোটার জার্নালিষ্ট ফোরাম ভোলা এর সাধারন সম্পাদক, মাহমুদুল হাসান ফাহাদের শ্রদ্ধেয় খালু জনাব বিস্তারিত..

রোয়াংছড়িতে বাজার শেড কৃষিপণ্য একত্রিকরণ,বিক্রয়কেন্দ্র উদ্বোধন ও ওয়েথ মেসিন বিতরণ

হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি : বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার ৩নং আলেক্ষ্যং ইউনিয়নে বটতলীতে বাজার কমিটি’র উদ্যোগে শেড কৃষিপণ্য একত্রিকরণ,বিক্রয় কেন্দ্র উদ্বোধনী এবং ওজন পরিমাপের মেসিন বিতরণী অনুষ্ঠান বটতলী বাজার মাঠে অনুষ্ঠিত হয়েছে। বাজার ও বাজার শেড কৃষিপণ্য একত্রিকরণ ও বিক্রয় কেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানের আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা প্রধান অতিথি উপস্থিত থেকে বাজার শেডটি উদ্বোধন করেন। বিস্তারিত..

গর্জনিয়া সেতুর এপ্রোচ থেকে বালু বিক্রির বিরুদ্ধে ইউএনওর অভিযান : মেশিন ও সরঞ্জাম বিনষ্ট

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: কক্সবাজারের রামুর ঝুঁকিপূর্ণ গর্জনিয়া সেতুর এপ্রোচ থেকে বালু বিক্রি করে আসছিল একটি সিন্ডিকেট। তাঁরা রাতের আধারে এসব বালু মিনিট্রাকে নানা স্থানে কৌশলে নিয়ে যেত। এ বিষয়ে জনক্ষোভ সৃষ্টি হওয়ায় স্থানীয় সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী গত রোববার বিকেলে ফেসবুক লাইভে এসে এ ব্যাপারে প্রশাসনের দৃষ্টিআকর্ষণ করেন। তারই সূত্র ধরে সোমবার সকালে ভ্রাম্যমান বিস্তারিত..

খুজে পাওয়া গেল হিমবাহ ঝর্ণা,রিমঝিম ঝর্ণা মায়াবী ঝর্ণা

  সাংবাদদাতা (আলীকদম প্রতিনিধি বান্দরবান) বান্দরবান আলীকদমে উপজেলার অন্তর্গত রেপার পাড়া বাজার হয়ে দুপ্রুঝিড়ি ঝর্ণার পাশ দিয়ে মিরিঞ্জা পাহাড় অতিক্রম করে “পাইকঝিড়ি” নামক ঝিড়িটি পার হয়ে ৯ কিলোমিটারে অবস্থিত “এই নতুন”ঝর্ণাটি। লোক চক্ষুর অাড়ালে থাকা তিন পার্বত্য জেলায় সব চেয়ে সৌন্দর্য প্রাকৃতিক ঝর্ণা হল রিমঝিম। ২০১৫ সালে সর্বপ্রথম মিনহাজ উদ্দীন রুকন জনসম্মুখে আসে এ ঝর্ণাটি বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে জনসচেতনতা সৃষ্টিতে লিফলেট বিতরণ

  ঠাকুরগাঁও প্রতিনিধি : “নিজের বাড়ি পরিস্কার রাখি ডেঙ্গু মুক্ত বাংলাদেশ গড়ি” এই প্রতিপাদ্য বিষয়ের আলোকে ঠাকুরগাঁওয়ে ডেঙ্গুমুক্ত দেশ গড়ার প্রত্যয় নিয়ে লিফলেট বিতরণ করেছে ঠাকুরগাঁও জেলা অটো মোবাইল মালক ও শ্রমিক কল্যাণ সমিতি । সোমবার সকালে শহরের চৌরাস্তা মোড়ে জনসচেতনতা সৃষ্টিতে লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম। বিস্তারিত..

মহেশখালীতে স্কুল ছাত্রীর মৃত্যু

  কক্সবাজার প্রতিনিধি। স্কুলে ক্লাস চলাকালীন হঠাৎ ঢলে পড়লেন ছাত্রীটি। সহপাঠিরা ধরাধরি করে প্রাথমিক সেবা স্বশ্রুষা করেও জ্ঞান ফেরেনি। শিক্ষক শিক্ষিকা অভিভাবকরা দ্রুত নিয়ে যায় হাসপাতালে। ডাক্তাররা প্রাণপণ চেষ্টা করে বাঁচাতে পারেনি তাকে। ক্লাসের সহপাঠিদের ফাঁকি দিয়ে চলে গেলেন না ফেরার দেশে। ছাত্রীটির নাম তানজিদা নাসরিন তানজু (১৫)। তানজু কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের বিস্তারিত..

কুতুপালং ক্যাম্পে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে রোহিঙ্গা যুবক নিহত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের উখিয়ার কুতুপালং শর্রনাথী ক্যাম্পে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক রোহিঙ্গা যুবকের র্মমান্তিক মৃত্যু হয়েছে। ২৫ আগস্ট রবিবার রাত আটটার সময় উখিয়ার কুতুপালং রেজি: ক্যাম্পের দুই নং স্কুলের সামনে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে।নিহত যুবকের নাম রহিম উল্লাহ। সে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের বাসিন্দা আবদুস সালামের ছেলে। ক্যাম্প সূত্রে জানা গেছে.উখিয়ার কুতুপালং বিস্তারিত..

রোহিঙ্গাদের জন্য দেশীয় অস্ত্র তৈরীর কারিগর মুক্তি, আটক-১

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের উখিয়ায় কামারের দোকানগুলোতে চলছে দা,ছুরি,চাপাতি তৈরীর রমরমা ব্যবসা। কেউ তৈরী করছেন প্রকাশ্যে আর কেউ বা গোপনে। ব্যস্ত সময় পার করছেন কথিত সব কামারেরা। উদ্দেশ্য একটাই রোহিঙ্গাদের মাঝে অস্ত্র সরবরাহ করা। এছাড়াও বিভিন্ন গোপন সংবাদ পেয়ে বর্তমানে ভয়ে-আতঙ্কে দিন পার করছেন উখিয়া-টেকনাফের প্রতিটি মানুষ। সোমবার ২৬ আগষ্ট সকাল সাড়ে ১১টার সময় কোটবাজারস্থ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com