January 28, 2022, 11:59 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

কক্সবাজারের ইসলামপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু !

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার ইসলামপুরে ছরার পানিতে ডুবে মোহাম্মদ জিসান (৬)নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু ৭নং ওয়ার্ড বামনকাটা গ্রামের কলিম উল্লাহর ছেলে। ২৩ আগস্ট জুমাবার বেলা ৩ টার দিকে দিকে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বামনকাটা নাপিতছরে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সুরহতাল রিপোর্ট তৈরি করেছে। পারিবারিক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁহতে ৫০ লিটার চোলাই মদসহ আটক-১

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁহ থেকে ৫০ লিটার চোলাই মদসহ তৈয়মু রাখাইন নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। (২৩ আগস্ট) জুমাবার বিকালে ঈদগাঁহ-ঈদগড় সড়কের মধ্যম ভোমরিয়া ঘোনা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত তৈয়মু রাখাইন পেশাদার মদ ব্যবসায়ী বলে জানা গেছে। সে সদরের চৌফলদন্ডী মধ্যম রাখাইন পাড়া কোলারী রাখাইনের ছেলে। ঈদগাঁহ তদন্ত বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের কমিটি থেকে অব্যাহতি চাইলেন সাংগঠনিক সম্পাদক রাসেল

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি চাইলেন উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মো,রাসেল। গত ১৯ আগষ্ট (সোমবার) সন্ধ্যায় এ সংক্রান্ত একটি আবেদনপত্র নিজের ফেসবুক ওয়ালে আপলোড করেন তিনি। গত ২০ আগষ্ট এই প্রতিবেদক বরাবরে অব্যাহতিপত্র পৌঁছান। তবে এ ব্যাপারে তার সঙ্গে মোবাই ফোনে যোগাযোগ করা হলে তিনি সম্প্রতি উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক পদ থেকে অব্যাহতি বিস্তারিত..

বান্দরবানের নয়াপাড়াপ্রাঃবিদ্যাঃ প্রধান শিক্ষক লিটনসহ সহকারী শিক্ষকদের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ।

বান্দরবানের নয়াপাড়াপ্রাঃবিদ্যাঃ প্রধান শিক্ষক লিটনসহ সহকারী শিক্ষকদের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ। বান্দরবান প্রতিনিধি। বান্দরবানের নতুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিটন কান্তি দাসসহ সহকারী শিক্ষকদের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, প্রধান শিক্ষক ও ডেপুটেশনে আসা সহকারী শিক্ষক রুপশ্রী দাশ শিক্ষার্থীদের মাঝে সাম্প্রদায়িক উস্কানীও দেন।স্কুলের টেবিলে ঘুমানো তার পেশা বলে বিস্তারিত..

লামায় শুভ জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

  মোঃ নাজমুল হুদা নিজস্ব প্রতিবেদকঃ বান্দরবানের লামা উপজেলায় সনাতন ধর্মালম্বীদের ধর্মীয় অনুষ্ঠান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। লামা কেন্দ্রীয় হরি মন্দির জন্মাষ্টমী উৎযাপন পরিষদের উদ্যোগে রোজ শুক্রবার (২৩ আগষ্ট ) সকাল ১০টা লামা বাজারে মঙ্গল শোভাযাত্রা লামা কেন্দ্রীয় হরিমন্দির হতে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে বিস্তারিত..

কক্সবাজার জেলা আ’লীগের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

  কক্সবাজার প্রতিনিধি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কক্সবাজার জেলা আওয়ামীলীগের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প এর আয়োজন করা হয়েছে। শুক্রবার শহিদ দৌলত ময়দানে দিনব্যাপি এই কর্মসূচীর উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির স্থায়ী সদস্য বিস্তারিত..

কাঁচা মাংসের সঙ্গে রান্না খাবার দায়ে রেস্তোরাঁকে জরিমানা

ডেস্ক নিউজ   রাজধানীর বেইলি রোডের অভিজাত বিবিকিউ ক্যাফেতে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। রেস্টুরেন্টটির ফ্রিজের একই চেম্বারে কাঁচা মাংসের সঙ্গে রান্না করা বাসি মাংস, গ্রিল, শর্মা সংরক্ষণ করার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। মঙ্গলবার দুপুরে অধিদপ্তরের ঢাকা জেলা অফিসের সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মণ্ডলের নেতৃত্বে এ অভিযান চলে। আব্দুল বিস্তারিত..

ছাত্রদলের কমিটি নিয়ে অন্তরালে সক্রিয় দুই সিন্ডিকেট!

নিউজ ডেস্ক: মেয়াদোত্তীর্ণ সর্বশেষ কমিটি বিলুপ্তির পর দীর্ঘ ২৮ বছরের মাথায় সরাসরি কাউন্সিলের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন করার সুযোগ পেলো ছাত্রদল। দীর্ঘদিন ক্ষমতার বাইরে থাকা দলটির সাংগঠনিক শক্তি যখন ক্ষয়িষ্ণু, তখন কমিটিকে ঘিরে দেখা যাচ্ছে নতুন সম্ভাবনা। তবে, সেই সম্ভাবনাও আশঙ্কামুক্ত নয়। ছাত্রদলের মনোনয়ন ফরম সংগ্রহকে কেন্দ্র করে ছাত্রদলের আগ্রহীদের মধ্যে প্রবল উৎসাহ-উৎসব দেখা গেলেও ভেতরে বিস্তারিত..

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের বরাদ্দ সাড়ে ৫১ কোটি টাকা ডেঙ্গু নিয়ন্ত্রণে ব্যাপক কর্মসূচি!

ফরিদ উদ্দিন:  জেলা, পৌরসভা  ও উপজেলাসহ সারা দেশে ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে। এমন বাস্তবতায় ডেঙ্গু রোগ প্রতিরোধে স্থানীয় সরকার মন্ত্রণালয় দেশের ১২টি সিটি করপোরেশন এবং ৩২৭টি পৌরসভার জন্য ৫১ কোটি ৫০ লাখ টাকা বরাদ্দ দিয়েছে সরকারের। সঠিকভাবে মাঠ পর্যায়ে  কাজ করার আহবান  করেছে স্থানীয়  মন্ত্রনালয়ের  মন্ত্রী  মো: তাজুল ইসলাম। মন্ত্রণালয়ের থোক এবং নগর উন্নয়ন বিস্তারিত..

পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় মাহমুদ মিয়া (২০) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত মাহমুদ টইটং ইউনিয়নের বটতলির কবির আাহমদের ছেলে। শুক্রবার (২৩ আগস্ট) দুপুরের দিকে উপজেলার টইটং বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, শুক্রবার রাজাখালীর আরব শাহ বাজারে লাকড়ি বিক্রি করতে যায় মাহমুদ। সেখান থেকে ফেরার পথে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com