January 26, 2022, 7:20 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঠাকুরগাঁওয়ে প্রকাশ্যে অপহরণের চেষ্টা, আটক ২

ঠাকুরগাঁওয়ে প্রকাশ্যে অপহরণের চেষ্টা, আটক ২ ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে এক প্রেমিক-যুগলকে প্রকাশ্যে অপহরণ করার সময় দুই জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন: হিরু বিশ্বাস (১৮) শহরের আশ্রমপাড়া মহল্লার গৌর বিশ্বাসের ছেলে ও অটোচালক মোহাম্মদ ইসলাম (৩৫) শহরের বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে প্রকাশ্যে অপহরণের চেষ্টা, আটক ২

  ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে এক প্রেমিক-যুগলকে প্রকাশ্যে অপহরণ করার সময় দুই জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন: হিরু বিশ্বাস (১৮) শহরের আশ্রমপাড়া মহল্লার গৌর বিশ্বাসের ছেলে ও অটোচালক মোহাম্মদ ইসলাম (৩৫) শহরের কলেজপাড়া মহল্লার আব্দুল মজিদের ছেলে। বিস্তারিত..

ভোলার তুলাতুলী পর্যটক কেন্দ্রসহ বিনোদনকেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়।

  মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: ঈদের নামাজ শেষে পশু কোরবানি, মাংস বিলি আর রান্না-খাওয়ায় উৎসবের আমেজে মুসলমানদের অন্যতম প্রধান উৎসব ঈদুল আজহা উদযাপন করছেন সারাদেশের মুসলমানরা। কিন্তু সারাদিন এভাবে পার করলেও বিকেল হতে না হতেই স্বজন-সন্তানদের নিয়ে বিনোদনকেন্দ্র মুখি হয়েছেন দ্বীপবাসী।     সোমবার (১২ আগস্ট) ভোলার কয়েকটি বিনোদনকেন্দ্র ঘুরে এমন চিত্রই দেখা যায়। পবিত্র বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁহতে জেলে সেজে মাদক ব্যবসায়ীকে আটক

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডীর শীর্ষ মাদক ব্যবসায়ী গিয়াস উদ্দিনকে অবশেষে জেলে সেজে আটক করেছে পুলিশ। সে বর্ণিত ইউনিয়নের খামার পাড়া ৬নং ওয়ার্ডের মৃত ইসলামের ছেলে। গতকাল ১১ আগস্ট গভীর রাতে তাকে চিংড়ি ঘেরের পাহারা বাসা থেকে আটক করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আটককৃত গিয়াস উদ্দিন ইউনিয়নের চিহ্নিত একজন ইয়াবা বিস্তারিত..

কক্সবাজারের অর্ধ লক্ষাধিক জেলে ঈদ করেছে সাগরে!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের অর্ধলক্ষাধিক জেলে এবার ঈদ করছেন সাগরে। ৬৫ দিনের সরকারী নিষেধাজ্ঞাসহ দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে গত প্রায় ৩ মাস সাগরে মাছধরা বন্ধ থাকায় আর্থিক অনটনের শিকার জেলেরা অনুকুল আবহাওয়ায় গত ৯ আগস্ট শুক্রবার থেকে সাগরে যাত্রা করেন। ঈদের আগেরদিন ১১ আগস্ট পর্যন্ত কক্সবাজারের প্রায় আড়াই হাজার বোটের অর্ধলক্ষাধিক জেলে সাগরে মাছ ধরতে গেছেন বিস্তারিত..

কক্সবাজারে কুরবানির গোশতে আল্লাহ

  কক্সবাজার প্রতিনিধি। কুরবানির জবাইকৃত গরু থেকে কিছু গোশত রান্না করে তা স্বাদ হয়েছে কিনা? চামচে নিয়ে দেখছিলেন কক্সবাজার শহরের বাহারছড়ার বাসিন্দা জেলা জাপা সাধারণ সম্পাদক মুফিজুর রহমানের স্ত্রী নাসিমা আকতার। প্রথম চামচে উঠে একটি গোশতের টুকরা। তাতে লবণ ঠিকমতো পড়েছে কিনা? দেখতেই চোখে পড়ে ভিন্ন দৃশ্য। প্রথম দর্শনে তাজ্জব বনে যান। পাশের কয়েকজনকে দেখান। বিস্তারিত..

টেকনাফে ২৫ হাজার ইয়াবা উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের টেকনাফের দমদমিয়া এলাকায় অভিযান চালিয়ে ২৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড। সোমবার (১২ আগস্ট) ভোরে অভিযান চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। বিকেলে কোস্টগার্ডের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, টেকনাফের দমদমিয়া এলাকা দিয়ে ইয়াবা পাচার করা হবে, গোপন সূত্রে এমন খবর পেয়ে সোমবার ভোরে পূর্ব বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com