January 26, 2022, 9:03 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

গোবিন্দগঞ্জে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্যোগে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ

  শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার ওনার্স এ্যাসোসিয়েশন গোবিন্দগঞ্জ শাখার উদ্যোগে শনিবার বন্যার্ত অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে ত্রাণ বিতরণ করেন গোবিন্দগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার রামকৃষ্ণ বর্মন। গোবিন্দগঞ্জ জহুরা মাতৃসদন ও ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক বিশিষ্ট সাংবাদিক এসএম কবির রাসেলের সভাপতিত্বে উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের নয়াপাড়া এলাকায় বিস্তারিত..

টেকনাফে ৩০ ভরি স্বর্ণালংকার ও ইয়াবাসহ রোহিঙ্গা আটক

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের টেকনাফে ১০ হাজার পিস ইয়াবা ও ৩০ ভরি স্বর্ণালংকারসহ মো. রফিক (৩৫) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে কোস্টর্গাড।গতকাল শুক্রবার রাতে টেকনাফের লেদা রোহিঙ্গা শিবির এলাকা থেকে ইয়াবা ও স্বর্ণালংকারসহ তাকে আটক করা হয়। আটককৃত রফিক টেকনাফের লেদা রোহিঙ্গা শিবিরের মীর আহাম্মদের ছেলে। কোস্টগার্ড টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার এম সোহেল বিস্তারিত..

কক্সবাজার সমুদ্রে গোসল করতে নেমে নিখোঁজ ২ যুবক

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে দুই যুবক নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় মুমূর্ষু অবস্থায় আরও দুই যুবককে উদ্ধার করা হয়েছে। শনিবার (১০ আগস্ট) দুপুর ১২টার দিকে সৈকতের লাবণী পয়েন্টে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিখোঁজ ও আহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে তারা কক্সবাজার শহরের টেকপাড়া এলাকার বাসিন্দা হতে পারে। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ডেঙ্গু বিস্তারের কারণ-প্রতিকার ও সচেতনতা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

  ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ডেঙ্গু বিস্তারের কারণ-প্রতিকার ও সচেতনতা শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ওআরসি হলরুমে এ সেমিনার অনুষ্ঠিত হয়। আর এই সেমিনারের আয়োজন করে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় এ্যালোমনাই এসোসিয়েশন। সেমিনারে মুল প্রবন্ধ উপস্থাপন করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের প্রফেসর ড. আনোয়ার খসরু পারভেজ ও বিস্তারিত..

ভোলার সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক ভারতে চিকিৎসাধীন। সবার দোয়া চেয়েছেন।

  বিশেষ প্রতিনিধিঃ-দক্ষিন এশিয়ার সবচাইতে বৃহত্তম ও প্রাচীনতম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। দ্বীপজেলা ভোলা ১ আসনের সংসদ সদস্য ৬৯এর গনভ্যুরথানের মহানায়ক এবং গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সফল বানিজ্যমন্ত্রী ও জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদের স্নেহধন্য একনিষ্ঠ কর্মী,ভোলা জেলা শাখার সাবেক ছাত্রলীগের সফল সাধারন সম্পাদক মোঃ আকতার হোসেন অসুস্থজনিত কারনে উন্নত চিকিৎসার জন্যে বর্তমানে ভারত রয়েছেন। তাহার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com