January 26, 2022, 7:59 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

চরমপন্থি দলগুলোর শ্রেনী শত্রু খতমের রাজনীতির বলি হন এরশাদ আলী মেম্বর ঝিনাইদহের সাংবাদিক তারেক জাহিদের পিতার ২৩তম মৃত্যু বার্ষিকী পালিত

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ চুয়াডাঙ্গা সদর উপজেলার ৩নং কুতুবপুর ইউনিয়নের জনপ্রিয় ইউপি মেম্বর ও বদরগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এরশাদ আলীর ২৩তম মৃত্যু বার্ষিকী মঙ্গলবার বিস্তারিত কর্মসুচির মধ্য দিয়ে পালিত হয়। এ উপলক্ষ্যে মরহুমের পরিবারের পক্ষ থেকে জীবনা গ্রামে কবর জিয়ারত ও ঝিনাইদহ শহরের উপ-শহরপাড়ায় দোয়ার মাহফিলের আয়োজন করে। এরশাদ আলী মেম্বর জীবনা গ্রামের মৃত. বিস্তারিত..

লামায় ত্রি-চক্র যান মালিক সমবায় সমিতির অভিষেক ও অনুদান বিতরণ

  মোঃ নাজমুল হুদা,লামা(বান্দরবান) প্রতিনিধি# বান্দরবান লামায় ত্রি-চক্র যান তথা লামা উপজেলা সিএনজি, অটোরিক্সা ও মাহিন্দ্র মালিক সমবায় সমিতির নতুন নেতৃত্বের অভিষেক এবং সমিতির মৃত সদস্যদের পরিবারের মাঝে নগদ অনুদান বিতরন করা হয়েছে। বুধবার (৬ আগষ্ট) সন্ধ্যা ৭ টায় লামা বাজার চেয়ারম্যান পাড়াস্থ সমিতির অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।এতে অনুষ্ঠানে সমিতির সভাপতি ও কাউন্সিলর মোঃ বিস্তারিত..

আলীকদমে ২নং চৈক্ষ্যং ইউনিয়নে সরকারী ভিজিএফ’র চাল বিতারণ সম্পন্ন

  আবদুর রহমান আলীকদম চৈক্ষ্যং প্রতিনিধিঃবান্দরবান আলীকদম উপজেলা ২নং চৈক্ষ্যং ইউনিয়নে ঈদুল ফিতর উপলক্ষে সরকারের পক্ষ দুস্থ্য ও অসহায় মানুষের জন্য চাল বিতরণ করা হচ্ছে। আজ বুধবার সকালে ১০টায় উপজেলা ইউএনও স্যার জনাব,সায়েদ ইকবাল চৈক্ষ্যং ইউনিয়নে গরীবদের মাঝে চাল বিতরণ করার সময় উপস্থিত ছিলেন। এই সময় ২নং চৈক্ষ্যং ইউনিয়নে চেয়ারম্যান ফেদ্দৌস রহমান জানান, সকাল ১০টার বিস্তারিত..

রামুতে ছেলের ছুরিকাঘাতে বাবা খুন!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামু উপজেলার খুনিয়া পালং ইউনিয়নের ধেছুয়াপালং গ্রামে ইয়াবা ব্যবসায়ী ও মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে গুরুতর আহত বয়োবৃদ্ধ বাবা মো. ফেরদৌস (৬৫) অবশেষে ৪ দিন পর মারা গেছেন। গতকাল মঙ্গলবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গত ১ আগস্ট দিনগত রাত ২টার দিকে তিনি নেশা্গ্রস্ত ছেলের ছুরিকাঘাতে আহত হলে বিস্তারিত..

টেকনাফে আত্মসমর্পণকারী ইয়াবাকারবারী রাসেল মারা গেছে

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের টেকনাফে গত ১৬ ফেব্রুয়ারি ১০২ জন আত্মসমর্পণকারী ইয়াবা কারবারীর মধ্যে মোহাম্মদ রাসেল (২৮) চিকিৎসাধীন অবস্থায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার ৭ আগষ্ট সকালে মারা গেছে। মৃত মোহাম্মদ রাসেল উপজেলার সাবরাং ইউনিয়নের মুক্তারডেইল গ্রামের মৃত ফজল আহামদ ও ধলা বানু’র পুত্র। সে আত্মসমর্পণকৃত আসামীদের নিয়ে করা টেকনাফ মডেল থানায় দায়েরকৃত ২৬ /২০১৮ বিস্তারিত..

রং-তুলিতে বঙ্গবন্ধু ও বাংলাদেশ

    মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বঙ্গবন্ধু জাতির জনক শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ এক এবং অভিন্ন। সেই অভিন্ন চেতনায় বিস্তৃত পরিসরের নতুন প্রজন্ম থেকে প্রজন্মান্তরে পৌঁছে দিতে লামা আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণী কক্ষজুড়ে ছাত্র-ছাত্রীদের আঁকাআাঁকি ও রচনা প্রতিযোগিতা। উপজেলার প্রাথমিক,উচ্চ বিদ্যালয়,কলেজ শিক্ষার্থীদের সমন্বিত অংশগ্রহণে সকাল থেকে শুরু করে বিকেল পর্যন্ত ক্যানভাসে-ক্যানভাসে চললো বিস্তারিত..

লামায় সড়ক দূর্ঘটনা; আহত- ১১

মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধি বান্দরবান পার্বত্য জেলায় লামায় যাত্রীবাহী একটি জীপ গাড়ি উল্টে ১১জন আহত হয়েছে। বুধবার (৭ আগষ্ট) সকাল সাড়ে ১০টায় লামা-আলীকদম সড়কের শিলেরতুয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এদের মধ্যে লামা হাসপাতালে ৮ জন কে ভর্তি করা হয়। গুরুতর আহত ৫ জনকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে। লামা হাসপাতালে ভর্তিকৃত আহতরা হলেন- মনির বিস্তারিত..

ভোলার দৌলতখানে ইয়াবাসহ দশম শ্রেনীর ২ তরুনী আটক।

  ভোলা প্রতিনিধি। ভোলার দৌলতখানে বুধবার দুপুর ২টা ৫০ মিনিটে ৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ তরুনীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ ১০ হাজার টাকা জব্দ করা হয়। আটককৃতরা হচ্ছে শাপলা বাজারের আবুল সওদাগর বাড়ির আঃ হাইয়ের মেয়ে আইরিন আরমিন(১৫)ও দলিল খাঁন হাটের ব্যপারী রাড়ির আলাউদ্দিনের মেয়ে হাবিবা(১৫)। আটক হওয়ার পর তারা বিস্তারিত..

লক্ষীপুর থেকে অপহৃত ৫ রাখাল ভোলা দৌলতখান উপজেলায় হতে উদ্ধার।

  এম এইচ ফাহাদ-ভোলা প্রতিনিধি। লক্ষ্মীপুর থেকে ৫ লাখ টাকা মুক্তিপণের দাবীতে অপহৃত ৫ রাখালকে ভোলার দৌলতখান উপজেলা থেকে উদ্ধার করেছে দৌলতখান থানা পুলিশ। গতকাল মঙ্গলবার উপজেলার চরপাতা ইউনিয়নের ক্রোস ডেম এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। উদ্ধারকৃত রাখালরা হলেন, মোঃ রিপন(৩০) পিতা মৃত মোয়াজ্জেম হোসেন, রুবেল (২২) পিতা আঃ হালিম, ইউসুফ (৩০) পিতা মৃত বিস্তারিত..

ঢাবিতে বঙ্গবন্ধুর ৬ খুনির প্রতিকি ফাসি কার্যকর

  ঢাবি প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়ে জাতিক জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৬ খুনির প্রতিকি ফাসি কার্যকর করেছে বাংলাদেশ ছাত্রলীগ ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। মঙ্গলবার (০৬ আগস্ট) সন্ধ্যা সাতটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) পায়রা চত্তরে ফাঁসির এই কার্যক্রম বাস্তবায়ন করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) উদ্যোগে ও ছাত্রলীগের সহযোগিতায় আয়োজিত এই বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com