January 28, 2022, 11:54 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

পাবত্য বান্দরবানে ক্রীড়া প্রতিযোগিতা কর্মসূচি সম্পন্ন

  আবদুর রহমান (আলীকদম প্রতিনিধি)বান্দরবান আলীকদমে ফুটবল প্রতিযোগিতা কর্মসূচিতে সম্পন্ন হয়েছে।যবও ক্রীড়া মন্তালয়ের অনুমোদিত বার্ষিক কর্মসূচি১৮/১৯ সম্পন্ন করে। আগামী রবিবার ৪ তারিখে আলীকদম উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃআলতাফ হোসেন প্রধান অতিথি হিসাবে টুর্নামেন্টে উপস্থিত ছিলেন।এতে জেলা ক্রীড়া আয়োজনে আলীকদম উপজেলায় ফুটবল প্রতিযোগিতায় চৈক্ষ্যং আদর্শ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। এদিকে লামায়,যবও ক্রীড়া মন্তালয়ের অনুমোদিত বাষিক কর্মসূচি১৮/১৯ বিস্তারিত..

গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে রাজার হাটের সাব-রেজিষ্টারসহ নিহত ২। আহত ৩

  শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কের যাত্রীবাহী বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের ২ যাত্রী নিহত ও ৩ জন আহত হয়েছেন। নিহতরা হলো কুড়িগ্রামের রাজারহাটের সাব-রেজিষ্টার নুসরাত জাহান ও তার গৃহকর্মী জান্নাত খাতুন। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে গোবিন্দগঞ্জের বোয়ালীয়া এলাকায় ঢাকাগমী বিস্তারিত..

ঈদুল আযহাকে সামনে রেখে ঝিনাইদহে আন্ত:জেলা ডাকাত দলের ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার,অস্ত্র-গুলিও ডাকাতির সরঞ্জাম উদ্ধার

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার খড়িখালী এলাকা থেকে আন্ত:জেলা ডাকাতদলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোররাতে ঝিনাইদহ-যশোর মহাসড়কের খড়িখালী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, চুয়াডাঙ্গার মহম্মদজুম্মা গ্রামের আকুল মন্ডলের ছেলে শহিদুল ইসলাম শহীদ, একই গ্রামের আতিয়ার রহমানের ছেলে আরিফুল ইসলাম ও ঝিনাইদহ সদর উপজেলার কুবিরখালী গ্রামের মোহম্মদ আলীর ছেলে বিস্তারিত..

হরিনাকুন্ডতে নবাগত নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানার সাথে শুভেচ্ছা বিনিময়

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা এর সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। সোমবার বিকালে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা মুহম্মদ আরশেদ আলী চৌধুরী, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ সুব্রত ব্যানার্জী, উপজেলা মৎস্য কর্মকর্তা হাসান সাজ্জাত, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মৃগেন্দ্রনাথ সাহা, বিস্তারিত..

ঝিনাইদহে এবার নির্ধারিত জমি থেকে ৩ লাখ ৫ হাজার ৮৮ টন আমন চাল উৎপাদনের টার্গেট

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ জেলায় চলতি মৌসুমে ১ লাখ ৫ হাজার ৬৪৬ হেক্টর জমিতে আমন আবাদের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। নির্ধারিত জমি থেকে ৩ লাখ ৫ হাজার ৮৮ টন চাল উৎপাদনের টার্গেট নেয়া হয়েছে। গত বছর আমন আবাদ করা হয়েছিল ১ লাখ ১ হাজার ২৫০ হেক্টর জমিতে। এছাড়া আমনের বীজতলা প্রস্তুত করা হয়েছে ১৩ বিস্তারিত..

ঝিনাইদহে সমাজসেবা অধিদপ্তরের আর্থিক সহায়তার চেক বিতরণ

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে সমাজসেবা অধিদপ্তরের কর্তৃক বাস্তবায়িত “ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড এবং জন্মগত হৃদরোগীদের আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে জেলা প্রশাসকরে সম্মেলন কক্ষে এ চেক বিতারণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে চেক বিতরণ করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। এসময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক বিস্তারিত..

দুর্ঘটনা রোধে ইজিবাইক চালকদের সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত ঝিনাইদহে।

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে সড়ক দুর্ঘটনা রোধকল্পে ইজিবাইক চালকদের সাথে জেলা ট্রাফিক বিভাগের সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। জেলা ইজিবাইক শ্রমিক কল্যান সোসাইটির আয়োজনে সোমবার সকালে পানি উন্নয়ন বোর্ডের সামনে এক বিশাল কর্মশালা অনুষ্ঠিত হয়। সে সময় জেলা ইজিবাইক চালক সমিতির সভাপতি আব্বাস লস্কর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ ট্রাফিক ইন্সপেক্টর বিস্তারিত..

মহেশখালীতে ছুরিকাঘাতে যুবক নিহত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের মহেশখালী উপজেলার ছোট মহেশখালীর মুদির ছড়া এলাকায় নাস্তার বিল নিয়ে বাক-বিতন্ডার জের ধরে দোকানির ছুরিকাঘাতে আবদুল করিম প্রকাশ কালামিয়া (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে মুদিরছড়া বাজারে এই ঘটনা ঘটে। নিহত যুবক ওই এলাকার কালুমিয়ার পুত্র। এই ঘটনায় পুলিশ ঘাতককে গ্রেফতার করেছে। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ বিস্তারিত..

বঙ্গবন্ধুর ঐতিহাসিক জাপান সফর ও বাংলাদেশের প্রাপ্তি

নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯ বাংলাদেশের স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে মাত্র সাড়ে ৩ বছর পেয়েছিল বাংলাদেশ। এত কম সময়ের শাসনামলে প্রায় জিরো কোটায় থাকা অর্থনীতির দেশ বাংলাদেশকে আত্মমর্যাদা সম্পন্ন জাতি হিসেবে প্রতিষ্ঠিত করে যান বঙ্গবন্ধু। তৎকালীন জাপান সরকারের আমন্ত্রণে ১৯৭৩ সালের অক্টোবরে বাংলাদেশের পরম বন্ধু দেশ জাপান সফরে যান বাংলাদেশের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com