January 16, 2022, 3:00 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

রোয়াংছড়িতে জাতীয় শিক্ষা সপ্তাহের উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক বোধিচন্দ্র তঞ্চঙ্গ্যা

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি : বান্দরববানে রোয়াংছড়ি উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরে আয়োজনে উপজেলা পরিষদের মিলনায়তন স্কুল ও কলেজে শিক্ষার্থীদের ক্রিড়া,রচনা লিখন,কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন সহ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান। প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা বিস্তারিত..

মহেশখালীতে বজ্রপাতে ২ শিশুর মৃত্যু

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের মৌলভী কাটা গ্রামে বজ্রপাতে ২শিশুর মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে ১শিশু। সোমবার (৫আগষ্ট) বিকাল সোয়া ৫টার সময় মৌলভীকাটা গ্রামে রাখাল শিশুটি ছাগল নিয়ে মাঠ থেকে বাড়ি ফেরার পথে বজ্রপাতের এ দুর্ঘটনাটি ঘটেছে। হতাহতরা হলেন স্থানীয় সরওয়ারের ছেলে ওসমান (১৩) এবং একই এলাকার আব্দু জব্বারের ২মেয়ে সাদিয়া বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুরে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদরের শিল্প নগরী ইসলামপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বশির আহমদ (৪৩) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ৫ আগষ্ট সোমবার দুপুর ২ টার দিকে ঘটনাটি ঘটেছে জনৈক এক ব্যক্তির লবন মিলে। নিহত বশির আহমদ চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের জনগর পাড়া এলাকার মৃত মোহাম্মদের ছেলে বলে জানা গেছে এবং এক স্ত্রী ও তিন সন্তানের জনক বিস্তারিত..

শেখ কামাল ও শোভনের জন্মদিনে সুবিধাবঞ্চিতদের পাশে ছাত্রলীগ

  মো. শাহ্‌ নেওয়াজ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শেখ কামাল ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের জন্মদিনে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়িয়েছে কবি নজরুল কলেজ শাখা ছাত্রলীগের উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক ইয়াসিন আল অনিক। সোমবার( ৫আগস্ট) রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও শেখ কামালের জন্মদিন উপলক্ষ্যে গরীব-দুঃখীদের ও সুবিধাবঞ্চিতদের মাঝে বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি সদরে চেয়ারম্যানের উদ্যোগে স্বেচ্ছাশ্রমে রাস্তা মেরামত

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড় (বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের মসজিদঘোনা গ্রামের পাহাড়ি ঢালু ও সরু রাস্তাকে চলাচলের উপযোগী করার জন্য স্বেচ্ছাশ্রমে কাজ করেছে ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর নেতৃত্বে এলাকাবসীসহ ছাত্রলীগের নেতা-কর্মী। গত ৫ আগষ্ট (সোমবার) সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রায় আধা কিলোমিটার রাস্তা সংস্কার করা হয়েছে। এ কাজে চেয়ারম্যান,মেম্বার,রাজনৈতিক ব্যাক্তিত্ব, ছাত্রলীগ নেতা-কর্মীসহ গ্রামের বিস্তারিত..

বান্দরবানের লামায় রেড ক্রিসেন্ট সোসাইটি কর্তৃক বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয়

  ।।মোঃফরিদ উদ্দিন।। স্বেচ্ছাসেবীমূলক প্রতিষ্ঠান “রেড ক্রিসেন্ট সোসাইটি” সরকারি মাতামুহুরী কলেজ লামা শাখার উদ্যোগে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচী করা হয়েছে। সোমবার (০৫ আগষ্ট ২০১৯ইং) দুপুরে সরকারি মাতামুহুরী কলেজ লামা চত্বরে কার্যক্রমের উদ্বোধন করেন লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম। এসময় কলেজের প্রায় ৫ শতাধিক শিক্ষার্থীদের ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়। জনকল্যাণ মূলক এই কাজে বিস্তারিত..

কক্সবাজারের গোমাতলী বেইলি ব্রিজের বেহাল দশা, ঘটছে দুর্ঘটনা! কক্সবাজার

  প্রতিনিধি। কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁহ-গোমাতলী সড়কের স্টিলের বেইলি ব্রিজ দীর্ঘদিন সংস্কারবিহীন অবস্থায় পড়ে রয়েছে। প্রতিদিনই ঘটছে ছোট-বড় দুর্ঘটনা। এতে করে পোকখালী ইউনিয়নের গোমাতলী এলাকার মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছেন। জানা যায়, কক্সবাজার জেলা শহরে যাতায়াতের সহজ মাধ্যম হচ্ছে এই সড়ক। জেলা সদরে প্রতিদিন যাত্রীবাহী ও মালবাহী যানবাহন চলাচল করে সড়কে। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ছাড়াও ব্যবসায়ীরা বিস্তারিত..

আলীকদম উপজেলায় ৩দিন ব্যাপী ফলদ বৃক্ষমেলা অনুষ্ঠিত। আবদুর রহমান

  আলীকদম প্রতিনিধিঃবান্দরবান আলীকদমে “বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার শ্লোগান “শিক্ষায় বন প্রতিবেশ, আধুনিক বাংলাদেশ“যোগাবে পুষ্টি সম্মত খাবার ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে আলীকদম উপজেলা প্রশাসনের আয়োজনে ৫ই জুলাই (সোমবার) সকাল ১১ টায় দিকে ফল বৃক্ষমেলা ২০১৯ শুভ উদ্বোধন করেন, আলীকদম উপজেলা নির্বাহী অফিসার সায়েদ ইকবাল। বৃক্ষমেলায়,এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম এবং বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুরে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদরের শিল্প নগরী ইসলামপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বশির আহমদ (৪৩) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ৫ আগষ্ট সোমবার দুপুর ২ টার দিকে ঘটনাটি ঘটেছে জনৈক এক ব্যক্তির লবন মিলে। নিহত বশির আহমদ চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের জনগর পাড়া এলাকার মৃত মোহাম্মদের ছেলে বলে জানা গেছে এবং এক স্ত্রী ও তিন সন্তানের জনক বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁহতে প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক কাজে গিয়ে ডাক্তার ধরা!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ঈদগাঁহতে প্রবাসী স্ত্রীর সাথে অনৈতিক কাজ করতে গিয়ে জনতার হাতে আটক হল নুর মোহাম্মদ জিন্নাত নামের কথিত এমবিবিএস ডাক্তার। সে ইসলামাবাদ ইউনিয়নের মেম্বার আব্দুল শুক্কুরের মেয়ে জামাই। গত রবিবার দিবাগত রাত দেড়টার দিকে পার্শ্ববর্তী ইসলামপুর ইউনিয়নের হাজী পাড়ায় এ ঘটনা ঘটে। আটককৃত নুর মোহাম্মদ জিন্নাত স্থানীয় শাহ ফকির বাজারের এক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com