January 24, 2022, 7:15 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কালীগঞ্জে কুড়িয়ে পাওয়া সাড়ে ৬৩ হাজার টাকা ফিরিয়ে দিলেন চটপটি বিক্রেতা!

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ চটপটি বিক্রি করে রাতে বাড়ি ফেরার পথে কুড়িয়ে পেলেন ৬৩ হাজার ৫,শ টাকা। সেই টাকা নিয়ে রাতেই চলে গেলেন চেয়ারম্যানের বাড়িতে। ওই টাকা চেয়ারম্যানের হাতে তুলে দিয়ে মহত্বের পরিচয় দিলেন চটপটি বিক্রেতা বেলাল হোসেন। পরদিন শুক্রবার চেয়ারম্যান আইয়ূব হোসেন এলাকায় প্রচার প্রচারনা চালিয়ে টাকার মালিক খুঁজে বের করে কুড়িয়ে পাওয়া টাকা বিস্তারিত..

আলীকদমে রেপারপাড়া ফুটবল প্রতিযোগিতার কর্মসূচি সম্পন্ন

      আবদুর রহমান (আলীকদম প্রতিনিধি) বান্দরবানে আলীকদমে রেপার পাড়া চৈক্ষ্যং আদর্শ উচ্চ বিদ্যালয়ে ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়েছে। আজ বৃহঃ বার১২টায় আলীকদমে মংতাই হেডম্যান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফুটবল প্রতিযোগিতা টুর্ণামেন্ট সমাপনীয় শুরু হয়। আলীকদম উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আলতাফ হোসেন প্রধান অতিথি হিসাবে এই সময় টুর্নামেন্টে উপস্থিত ছিলেন। আলীকদমে রেপার পাড়া বিস্তারিত..

রোয়াংছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের শর্তহীন নগদ অর্থ বিতরণ: বাদ পড়লেন নোয়াপতং ইউনিয়ন

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি : বান্দরবানের রোয়াংছড়িতে কারিতাসের আয়োজনে ইউকেএইড ও স্টার্ট ফান্ড অর্থায়নে সহায়তায় প্রবল বর্ষণে বন্যাদুগর্ত ও পাহাড় ধস কবলিত ক্ষতিগ্রস্ত পরিবারকে ২ কেটাগরিতে রোয়াংছড়ি উপজেলায় আলেক্ষ্যং ও রোয়াংছড়ি সদর সহ দুই ইউনিয়নের উপজেলা পরিষদের মিলনায়তন ও সদর ইউপি মিলনায়তনে পৃথক ভাবে কারিতাস থেকে শর্তহীন নগদ অর্থ বিতরণে কর্মসূচীর উদ্বোধন করেন প্রধান অতিথি বিস্তারিত..

বাকঁখালী নদী রক্ষা করতে না পারা সভ্যতার ব্যর্থতা -নদী কমিশনের চেয়ারম্যান

  কক্সবাজার প্রতিনিধি। জাতীয় নদী কমিশনের চেয়ারম্যান ড. মুজিবুর রহমান হাওলাদার বলেছেন,বাঁকখালী নদী অবশ্যই দখলমুক্ত করা হবে। কক্সবাজার সমুদ্র সৈকতও দখলমুক্ত করা হবে। এ নদীকে রক্ষায় আমাদের সমন্বিত উদ্যোগ নিতে হবে। নদীর সীমানা নির্ধারণ করতে হবে হাইড্রোলজিক্যাল ম্যাপ অনুসরণ করে। ইতোমধ্যে জেলা প্রশাসন যে ৪২০ জন দখলদারের তালিকা করেছে তাদের উচ্ছেদ করতে হবে। এটি হতে বিস্তারিত..

ভোলায় নেপচুন মাল্টিপারপাস

ভোলায় নেপচুন মাল্টিপারপাস কো-অপারেটিভ’র আজাদের কাছে জিম্মি গ্রাহকরা (ক্ষতিগ্রস্ত পরিবারগুলো এভাবে আজাদের অপকর্ম ও প্রতারণার অভিযোগ তুলে ধরে। ছবি-বিপ্লব রায়) মানুষ অভাবের তারনায় অনেক কিছুই করে দারস্থ হয় বিভিন্ন এনজিও ও মাল্টিপারপাস এর। আর এই সাধারণ মানুষের অভাবের তারনায় দুর্বলতার সুযোগ নিয়ে রাতারাতি কোটিপতি হয় কিছু সুদি ব্যবসায়ীরা। আর তেমনি একজন ভোলা সদর উপজেলার শিবপুর বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ট্রাকের নিচে পিষ্ট হয়ে লক্ষী চন্দ্র নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রবিবার দুপুর ২ টার দিকে শহরের বাসষ্ট্যান্ড এলাকার এনামুল পাম্পের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহীর লক্ষ্মী চন্দ্র (২৮) দিনাজপুর বীরগঞ্জ উপজেলার ২৫ মেইল দলুয়া নামক এলাকার মৃত পাহাড়ীয়া চন্দ্র’র ছেলে। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, আজ বিস্তারিত..

ডেঙ্গু নির্মূলে সচেতনতামূলক আন্দোলন গড়ে তুলতে হবে- রমেশ চন্দ্র সেন

  ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, সচেতনতার অভাবেই ঠাকুরগাঁওসহ সারাদেশে মানুষরা ডেঙ্গু রোগে আক্রান্ত হচ্ছে। তাই ডেঙ্গু মশা মুক্ত বাংলাদেশ গড়ে তুলতে হলে সামাজিক সচেতনতামূলক আন্দোলন গড়ে তুলতে হবে। নিজে সচেতন থাকুন অন্যকেও সচেতন করুন। রবিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ডেঙ্গু বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালীর কোরবানি হাটে সারি সারি গরু, ক্রেতা নেই!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। ‘হ্যা ভাই লাল-কালা গরু, কত সুন্দর লাগের। আয়ুন ভাই-আয়ুন, গরুর বাজারত, চাই চাই লন ’ কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীর গরুর বাজারে মাইকে এভাবেই সুর করে ক্রেতার দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছেন বিক্রেতারা। রবিবার (৪আগষ্ট) বিকালে সরেজমিন গেলে বিক্রেতারা জানান, দিনভর মাইকে প্রচারণা চালানো হচ্ছে। বাজারের উত্তর পাশে ব্রীজের গোড়ায় বেপারিরা হাজার বিশেক বিস্তারিত..

রামুতে নারী এনজিওকর্মী ইয়াবাসহ আটক

রামুতে নারী এনজিওকর্মী ইয়াবাসহ আটক কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামুতে নারী এনজিওকর্মীকে ৯৫০ পিচ ইয়াবা সহ আটক করেছে বিজিবি। রবিবার ৪ আগস্ট সকালে রামু-মরিচ্যা বিজিবি যৌথ চেক পোষ্টে গাড়িতে তল্লাশি কালে মুবিনা ইয়াছমিন (৩০)নামে এক নারীকে ইয়াবাসহ আটক করা হয়। মুবিনা ইয়াছিন চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের নয়াপাড়া এলাকার মৃত হামিদ হোছেনের কন্যা। উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে cop বিস্তারিত..

লামায় গ্রাম পুলিশের মাসিক ফেয়াররুল ও ভাল কাজের পুরস্কার..

মহসিন আজিজনগরঃ-বান্দরবানের লামা থানায় গ্রাম পুলিশের মাসিক হাজিরা ও ভাল কাজের পুরস্কার তুলে দেন লামায় নবযোগদানকৃত লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার  রেজুয়ানুল হক ও লামা থানার অফিসার ইনচার্জ অপ্পেলা নাহা রাজু। অদ্য ৪জুলাই/১৯ ইং রোজ রবিবার বেলা ১২.৩০ ঘটিকার সময় উক্ত ফেয়াররুল শেষে তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত গ্রাম পুলিশ সদস্যদের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com