January 27, 2022, 11:14 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

টেকনাফ নাফ নদী থেকে রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার

  কক্সবাজারের টেকনাফে মো. আব্দুল্লাহ (১৯) নামে এক রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন নাফ নদী থেকে এ লাশ উদ্ধার করা হয়। টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এবিএমএস দোহা এ তথ্য নিশ্চিত করেছেন। আব্দুল্লাহ টেকনাফের হ্নীলার নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী শিবিরের এইচ ব্লকের ৬০ নম্বরের বাসিন্দা বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁহতে দিরভর যানজট, মামলার নামে টাকা হাতিয়ে নিচ্ছে ট্রাফিক পুলিশ!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের অন্যতম বাণিজ্যিক শহর ঈদগাঁহ বাসষ্টেশনে দীর্ঘ যানজট লেগেই রয়েছে। এই স্টেশন থেকে মফস্বলের অসংখ্য যানবাহন ছেড়ে যায়। যাতায়াত করে লাখ লাখ মানুষসহ হাজার হাজার শিক্ষার্থী। কিন্তু গুরুত্বপূর্ণ এই স্টেশনে সারাক্ষণই লেগে থাকে যানজট। এতে সীমাহীন দুর্ভোগের শিকার হন পথচারী ও যাত্রী সাধারণ। শুক্রবার সাপ্তাহিক সরকারি ছুটি। অন্যদিনের চাইতে এখানে যানজট কম বিস্তারিত..

মহেশখালীতে পরকীয়া প্রেমে বাঁধা স্ত্রীর হাতে স্বামী খুন!

  কক্সবাজার প্রতিনিধি। পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় স্ত্রীর হাতে স্বামী খুনের ঘটনা ঘটেছে। কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুর ইউপিস্থ ষাইটমারা এলাকার মকবুল আহমদের পু্ত্র আব্দুল মান্নান (৩০) নামের এক ব্যাক্তিকে খুন করা হয়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় অনুমানিক ৭ ঘটিকার সময় শাপলাপুর ইউপিস্থ ষাইটমারা তাঁর শাশুর বাড়িতে খুনের এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়৷ দক্ষিণ ষাইটমারা বিস্তারিত..

ঘুষের ৮০ লাখ টাকাসহ গ্রেফতার সেই ডিআইজি প্রিজনস বরখাস্ত

নিজস্ব প্রতিবেদকঃ ঘুষের ৮০ লাখ টাকাসহ দুর্নীতি দমন কমিশনের হাতে গ্রেফতার ডিআইজি (প্রিজনস) পার্থ গোপাল বণিককে সাময়িক বরখাস্ত করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব বরাবর পাঠানো একটি চিঠিতে পার্থকে গ্রেফতার এবং তার বিরুদ্ধে মামলা সম্পর্কে অবহিত করেছে দুদক। মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের উপসচিব মো. মুনিরুজ্জামানের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। মঙ্গলবার জারি করা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে দুই বাসের সংঘর্ষে নিহত ৮ আহত ২৪ জন।

নিজস্ব প্রতিবেদকঃ ঠাকুরগাঁওয়ে যাত্রীবাহী দুই বাসের সংঘর্ষে অন্তত আট জন নিহত হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন ২৪ জন। আজ শুক্রবার সকাল ৭টার দিকে সদর উপজেলার খোচাবাড়ি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে পাঁচজন পুরুষ, একজন নারী ও একজন শিশু রয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ঠাকুরগাঁওয়ের বিস্তারিত..

লন্ডন, দুবাই, যুক্তরাষ্ট্র ও সৌদি আরব থেকে গুজব ছড়ানো হচ্ছে বাংলাদেশে!

নিউজ প্রেসটিভিঃ   নিউজ ডেস্ক: সম্প্রতি বাংলাদেশে বিভিন্ন ইস্যু নিয়ে মিথ্যাচার ও গুজবের মাত্রা বৃদ্ধি পেয়েছে ব্যাপক হারে। সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, দেশের পরিস্থিতি অস্থিতিশীল করে তোলা, মানুষকে অস্থির এবং মানুষের মধ্যে উদ্বেগ-আতঙ্ক সৃষ্টি করতে পরিকল্পিতভাবে এসব গুজব লন্ডন, দুবাই, যুক্তরাষ্ট্র এবং সৌদি আরব থেকে বাংলাদেশে ছড়ানো হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা গেছে, পদ্মা সেতুতে মাথা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৭, আহত ২৫

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বড় খোঁচাবাড়ি বলাকা উদ্যানের সামনে ডিপজল নাইট কোচ, নিশান বাস-নসিমন ও মোটরসাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে ৫ জন ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় আরও ২ জন নিহতের খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২৫ জন। আহতরা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে অনেকের অবস্থায় আশঙ্কাজনক। বিস্তারিত..

মহেশখালীতে মাত্র ২ টাকার জন্য খুন, ঘাতক গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের মহেশখালীতে মাত্র ২ টাকার পাওনাকে কেন্দ্র করে মুদির দোকানদারের হাতে খুন হয়েছে ক্রেতা। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহষ্পতিবার সন্ধ্যায় উপজেলার উপকূলীয় বিচ্ছিন্ন দ্বীপ ইউনিয়ন ধলঘাটায়। নিহতের নাম জাহাঙ্গীর আলম (২৬)। সে ধলঘাটা ইউনিয়নের বেগুনবনিয়া গ্রামের আবদুল গফ্ফারের পুত্র। এ ঘটনায় পুলিশ ঘাতক দোকানদার আব্দুল গফুরকে গ্রেপ্তার করেছে। সে একই এলাকার নুরুন্নবীর ছেলে। পুলিশ বিস্তারিত..

লামায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ শুরু

লামা প্রতিনিধিঃ এডিস মশা দমনে মাননীয় প্রধানমন্ত্রী সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন, সেই সাথে এটিকে নিয়ন্ত্রণে আনতে নিরলসভাবে কাজ করছে প্রশাসন। এক্ষেত্রে লামা পৌরসভার উদ্যোগে মশক নিধন কর্মসূচি ও পরিচ্ছন্নতা সপ্তাহ শুরু হয়েছে। বৃহস্পতিবার (১ আগষ্ট,২০১৯ ইং) বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বর হতে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। এ সময় মশক নিধন ও বিস্তারিত..

শোভন -রাব্বানীর এক বছর

কথায় আছে সময় ও স্রোত কারো জন্য অপেক্ষা করে না।সময় বয়ে চলে তার আপন গতিতে। সময় হারিয়ে যায় অতীতে।কিন্তু সময় জন্ম দেয় কিছু ক্ষণজন্মা পুরুষ আর ঐতিহাসিক কাজ,যা মানবের মনে ধারণ করে আজীবন। আজ থেকে ঠিক এক বছর আগে বাংলার ছাত্রসমাজের ভরসার শেষ আশ্রয়স্থল বাংলাদেশ ছাত্রলীগের পতাকা তুলে দেওয়া হয় শোভন,রাব্বানীর হাতে।এই পতাকা তলে এসে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com