January 24, 2022, 4:21 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রোয়াংছড়ি নিবাসী ঢাকা থেকে ডেঙ্গু আক্রান্ত রোগীর নটরডেম কলেজে ছাত্র বান্দরবানে হাসপাতালে ৬দিন ধরে চিকিৎসাধীন

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি : ঢাকা থেকে ডেঙ্গু জ্বরের রোগী রোয়াংছড়ি নতুন পাড়া বাসিন্দা উথোয়াইয়ই মারমা এর ছোট ছেলে রাইমেসিং মারমা। তিনি ২০১৯ সালের অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় রোয়াংছড়ি হাই স্কুল থেকে অংশগ্রহণ করে জিপিএ ৪ পেয়ে পরীক্ষা উত্তীর্ণ হন। পরে নটরডেম কলেজে ভর্তি হয়ে ঢাকা বাস করছিলেন। গেল সপ্তাহ ডেঙ্গু জ্বরের আক্রান্ত হয়ে প্রাথমিক চিকিৎসা বিস্তারিত..

মহেষখালীর সাগর উপকূল থেকে জেলের লাশ উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ি সংলগ্ন বঙ্গোপসাগর থেকে সাখাওয়াত হোসেন (২৫) নামে জেলের লাশ উদ্ধার করা হয়েছে। ২৯ জুলাই লাশটি উদ্ধার করা হয়। তিনি মাতারবাড়ী নয়াপাড়া এলাকার শামশুল আলমের ছেলে। নিহতের পিতা শামশুল আলম জানান, মাতারবাড়ির সাইরারডেইল এলাকার মাওলানা আবু তাহেরের পুত্র দিল মোহাম্মদ এর মালিকানাধিন একটি ফিশিংবোটে করে গত ১৯শে জুলাই মাছ বিস্তারিত..

ভোলায় ৭ম শ্রেনীর ছাত্রীকে গনধর্ষনের পর উদ্ধার করেছে ধর্ষিতার পরিবার।

    বিশেষ প্রতিনিধি। ভোলয় সরকারি বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে বিথী(১৩)রাতভর গনধর্ষন অভিযোগ করেছে ধর্ষিতার পরিবার। তথ্যসুত্রে ভোলা সদর হাসপাতালে গিয়ে জানা যায়,মাদকআসক্ত ভোলার গাজিপুর রোডের বাসিন্দা গোলাম আরিফ, তরিকুল ইসলামের ছেলে মেহেদী, সোহানসহ আরো ৫ থেকে ৬ এর ধর্ষনের স্বিকার হয় ৭ম শ্রেনীতে পড়ুয়া এই স্কুল ছাত্রী।বর্তমানে ভোলা সদর হাসপাতালে গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন বিস্তারিত..

ভোলায় গুজব প্রতিরোধে র‌্যাবের সচেতনতামূলক সভা।

মোঃ আরিয়ান আরিফ: ছেলে ধরা ও গলাকাটা গুজব ঠেকাতে ভোলার বিভিন্ন শিা প্রতিষ্ঠানে র‌্যাবের সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০জুলাই) সকালে ভোলায়  র‌্যাব-৮ এর আয়োজনে  শহরে দুটি শিক্ষা প্রতিষ্ঠানে পদ্মাসেতু নিয়ে গুজব ও ছেলেধরা সংক্রান্ত  সচেতনতামূলক এই  ক্যাম্পেইন  অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ক্যাম্পেইন করেন র‌্যাব-৮ বরিশাল এর অতিরিক্ত পুলিশ সুপার মো: বিস্তারিত..

ঝিনাইদহে বাড়ছে ডেঙ্গু জ্বরের রোগীর সংখ্যা, ভর্তি হয়েছে ৫ ভর্তি হয়েছে ৫ জন, চিকিৎসা নিয়েছেন ২১ জন

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে বাড়ছে ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘন্টায় জেলার সদর হাসপাতালে ভর্তি হয়েছে ৫ জন রোগী। এ পর্যন্ত হাসপাতালে মোট ২১ জন রোগী চিকিৎসা নিয়েছেন। হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডা: মোকাররম হোসেন জানান, ঝিনাইদহ সদর হাসপাতালে এ পর্যন্ত যেসকল রোগী ভর্তি হয়েছেন তার বেশির ভাগ রোগী ঢাকা থেকে আক্রান্ত বিস্তারিত..

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শৈলকুপায় আবারো দুথদল গ্রামবাসীর সংঘর্ষে আহর্ত ১৫

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝিনাইদহের শৈলকুপায় দুথদল গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। মঙ্গলবার সকালে শৈলকুপা উপজেলার দোহারো গ্রামে এ ঘটনা ঘটে। শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, হাকিমপুর ইউনিয়নের দোহারো গ্রামের বর্তমান মেম্বর মোশারফ হোসেন মুসা ও সাবেক মেম্বর গোলাম আলি মোরাদথর সমর্থকদের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। বিস্তারিত..

রোয়াংছড়িতে বিনামূল্যে হোম সিস্টেম সোলার প্যানেল বিতরণ

হ্লাছোহ্রী মারমা প্রতিনিধি রোয়াংছড়ি : বান্দরবানে রোয়াংছড়িতে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ, টিয়ার ও সংস্কার কাবিটা কর্মসূচীর আওতায় নির্বাচনী এলাকার দ্বিতীয় পর্যায় দু:স্থ পরিবাদের বিনামূল্যে হোম সিস্টেম সোলার প্যালেন রোয়াংছড়ি ১নং সদর ইউপি প্রাঙ্গনে বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল সোলার প্যানেল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মন্ত্রী প্রতিনিধি নেইতন বুইতিং। প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিস্তারিত..

রামুতে ৩ হাজার পিস ইয়াবাসহ হাইওয়ে পুলিশের হাতে নাইক্ষ্যংছড়ির মো: আলম আটক

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: কক্সবাজারের রামুতে সোমবার (২৯ জুলাই) বিকাল ৫ টায় তল্লাশি চালিয়ে ৩ হাজার পিস ইয়াবা ও ইয়াবা পাচারে ব্যবহ্নত মাইক্রোসহ চালক মোঃ আলম (২৮)কে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ। আটক মোঃ আলম বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার মসজিদ ঘোনা এলাকার বদিউজ্জামনের ছেলে। রামু ক্রসিং হাইওয়ে থানার (ওসি) মোহাম্মদ মুজাহিদুল ইসলাম জানান, টেকনাফ- কক্সবাজার সড়কের বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে সড়কের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপন করলো স্বেচ্ছাসেবক লীগ

  ঠাকুরগাঁও প্রতিনিধি : সৌন্দর্য বর্ধনে ঠাকুরগাঁও শহরের চার লেন বিশিষ্ট সড়কের ডিভাইডারে বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপন করেছে স্বেচ্ছাসেবক লীগ। মঙ্গলবার সকাল ১১টার দিকে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শহরের চৌরাস্তা থেকে বালিয়াডাঙ্গী মোড় পর্যন্ত প্রায় সাড়ে ৪ কিলোমিটার সড়কের ডিভাইডারে ৫শ ফলজ, বনজ, ঔষুধীসহ বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন করা হয়। বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন বিস্তারিত..

ভোলায় শান্তি সৃংখলা ও জনসেবায় অবদানে সন্মানিত স্বারক পেলেন মীর শাফিন মাহমুদ।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। বাংলাদেশ পুলিশ বাহীনি আইকন ভোলার অতিরিক্ত জেলা পুলিশ সুপার মীর মোঃ শাফিন মাহমুদ। ভোলা জেলার ক্রান্তিলগ্নে যখন দেশব্যাপী মানুষ জঙ্গী হামলা রাজনৈতিক সংকটময় পরিস্থিতিতে যখন ঘুম, খুন, নারী শিশু নির্যাতন ইভটিজিং ও মাদকের মত অপরাধ দেশের অন্যন্য জেলার মত ভোলায় এর প্রভাব বিস্তার ঘটেছিল। এই সফিন মাহমুদ যোগ দেয়ার পরেই বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com