January 23, 2022, 5:07 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সহকারি শিক্ষক ছুটিতে থাকায় ক্লাস নিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি : সময়টা বেলা সাড়ে ১২টা। অফিস কক্ষে হাজির হন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি। তিনি প্রথমেই জানতে পারেন একজন সহকারি শিক্ষক ছুটিতে রয়েছেন। তখন তিনি আর কালক্ষেপন না করে সরসরি তাঁর (শিক্ষকের) ক্লাসে গিয়ে পাঠদান শুরু করেন। সোমবার (২৯ জুলাই) এই দৃশ্য দেখা যায় কক্সবাজারের রামুর গর্জনিয়া ইউনিয়নের পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। বিস্তারিত..

লামায় ফিটনেসবিহীন যানবাহনের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

  মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান)প্রতিনিধিঃ বান্দরবানের লামা- চকরিয়া সড়কে ফিটনেসবিহীন যানবাহন গুলোতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। সোমবার (২৯ জুলাই) বিকালে লামা পৌরসভাস্থ গুরুত্বপূর্ণ পয়েন্ট সমূহে এ অভিযান পরিচালনা করেন ইশরাত সিদ্দিকা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লামা। এতে ফিটনেসবিহীন যানচলাচলে নিরুৎসাহ, গণসচেতনতা সৃষ্টি ও বাধ্যতামূলক আইনের প্রয়োগ নিশ্চিত করতে যান চলাচলকারীদের বিরুদ্ধে অভিযান বিস্তারিত..

উখিয়ায় অর্ধ কোটি টাকার ইয়াবা উদ্ধার, তিন রোহিঙ্গা আটক

অর্ধ কোটি টাকার ইয়াবা উদ্ধার, তিন রোহিঙ্গা আটক কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের উখিয়ার কুতুপালং এলাকায় র‍্যাব অভিযান চালিয়ে দশ হাজার পিস ইয়াবাসহ তিন রোহিঙ্গাকে আটক করেছে নব গঠিত র‍্যাব ১৫। উদ্ধারকৃত ইয়াবার মূল্য অর্ধ কোটি টাকা বলে র‍্যাব জানিয়েছেন। আটককৃতরা হলেন উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরের নুর আহমদের ছেলে মোহাম্মদ আনস, মৃত ইউনুসের ছেলে মোহাম্মদ নুর, ও বিস্তারিত..

রোয়াংছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

রোয়াংছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতি সভা হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিতি : বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা প্রশাসনের আয়োজনে আসছে ১৫ আগস্টে জাতীয় শোক দিবস উদযাপনে উপলক্ষে উপজেলা পরিষদের মিলনায়তনে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান। প্রধান অতিথি উপস্থিত বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে জুয়া খেলার প্রতিবাদ করায় ২ ভাইকে মারধর

  ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় জুয়া খেলার প্রতিবাদ করার কারণে জুয়ারুরা দুই ভাইকে মারপিট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার বিকেলে ওই উপজেলার নন্দুয়ার ইউনিয়নের সন্ধ্যারই সাতঘোরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত মনজুর আলম (৪১) ও তার ছোট ভাই মুনসুর আলী (৩৮) নন্দুয়ার ইউনিয়নের সন্ধ্যারই সাতঘোরিয়া গ্রামের প্রয়াত আমির উদ্দীনের ছেলে। বর্তমানে আহত বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ‘জুলুম বস্তির’ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘জুলুম বস্তি’ নামে একটি গ্রুপের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী করা হয়েছে। রবিবার সকালে ‘জুলুম বস্তির’ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহরের বড়মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় এসে শেষ হয়। এরপর বড়মাঠে কেক কেটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘জুলুম বিস্তারিত..

ব-দ্বীপ ফোরাম”ভোলার নবনির্বাচিত সভাপতি হলেন মাকসুদ মাতাব্বর।

  বিশেষ প্রতিনিধি।ভোলা। দ্বীপজেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার পৌরসভার কৃতি সন্তান ও ভোলা কুইন আইল্যান্ড অব বাংলাদেশ এর পরিচালক ও সিও মাকসুদ মাতাব্বর ভোলার জেলার অন্যতম সামাজিক সংগঠন ব-দ্বীপ ফোরামের বোরহানউদ্দিন উপজেলার সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। গতকাল (২৮শে জুলাই) রবিবার ঢাকার কেন্দ্রিয় কার্যালয়ে ৩১সদস্য বিশিষ্ট একটি কমিটি প্রেস বিজ্ঞপ্তির অনুমোদন দেওয়া হয়। উক্ত কমিটিতে ব দ্বীপ বিস্তারিত..

শ্বশুরের দায়ের করা মিথ্যা মামলার স্বিকার সেনাসদস্য বিল্লাল যখন কারাগারে।

  বিশেষ প্রতিনিধিঃ- দেশরক্ষার কাজে নিয়োজিত থাকা একটি দরিদ্র পরিবারে জন্মগ্রহন করা এবং দুঃখী বাবা মায়ের সপ্ন পুরনের এক আদর্শবান সন্তান মোঃ বিল্লাল হোসেন। ভোলার সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডে নবীপুর গ্রামের বসবাসরত সামান্য একজন রিক্সার গ্যারেজ ম্যাকানিক মোঃআবদুল হাকিম মিয়ার বড় সন্তান তিনি। ২০০০ সালে মাধ্যমিক স্কুলের গন্ডি পেরিয়ে যখন কলেজ পড়ুয়া অবস্থায় বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে মশার কামড় থেকে বাঁচাতে মশা নিধনের স্প্রে মেশিন কর্মসূচি ——–

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে এলাকাবাসীর সেবা লক্ষ্যে এবং ম্যালেরিয়া – ডেঙ্গুর প্রকোপ থেকে বাঁচাতে সদর ইউনিয়নে তিন দিনব্যাপী মশা নিধন কর্মসূচি হাতে নিয়েছে সদর ইউনিয়ন পরিষদ বর্গ। সোমবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১০টায় এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো,শফি উল্লাহ ও নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি। পরে পরিষদ বর্গসহ বিস্তারিত..

চকরিয়া মাতামুহুরী তীর সংরক্ষণ বাঁধ নির্মাণের দাবি পৌর মেয়র আলমগীর চৌধুরীর

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া উপজেলার প্রবহমান মাতামুহুরী নদীর ভয়াবহ ভাঙ্গনের কবলে পড়ে প্রতিবছর সংকোচিত হয়ে পড়ছে নদীর তীরবর্তী বিস্তর্তীণ জনপদ। বর্ষাকালে অতিরিক্ত ভারী বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের তান্ডবে মাতামুহুরী নদীতে ভাঙ্গনের তান্ডব বর্তমানে নিয়মে পরিণত হয়েছে। বছরের পর বছর নদী ভাঙ্গনে পড়ে চকরিয়া পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে নদীর তীর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com