January 24, 2022, 6:15 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বাড্ডায় রেনু হত্যা: গুজব ছড়ানো সেই নারী আটক

    নিউজ ডেস্ক: রাজধানীর বাড্ডায় তাসলিমা বেগম রেনুকে গণপিটুনিতে হত্যার আগে তাকে ‘ছেলেধরা’ গুজব রটনাকারী অভিযোগে এক নারীকে আটক করেছে বাড্ডা থানা পুলিশ। ওই নারীর নাম রিয়া খাতুন। বৃহস্পতিবার বিকেলে উত্তর পুর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে রিয়া খাতুনকে আটক করে পুলিশ। গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহমেদ এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, রিয়াকে বিস্তারিত..

ভোলার কাচিয়া থেকে গাজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে ডিবি পুলিশ।

  জেলা প্রতিনিধি। ভোলা জেলায় মাধক নির্মুলে অবিযানে জিরো টোলারেন্স থেকে এবং পুলিশ প্রশাসনের নিয়মিত অভিযানের ধারাবাহিতায় ভোলা জেলা সুযোগ্য পুলিশ সুপারের নির্দেশে,ও সি ডিবির শহিদুল ইসলামের নেতৃত্বে এস.আই(নিঃ) শান্তনু দেবনাথ জেলা গোয়েন্দা শাখা,ভোলা গতকাল (২৬/জুলাই ২০১৯) শুক্রবার রাত ১১টা ১০ ঘটিকার সময় ভোলার সদর উপজেলার কাচিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে থেকে অভিযান চালিয়ে দুই মাদকসহ বিস্তারিত..

ভোলা চরফ্যশনে শিক্ষকের উপর হামলার আসামি আবদুল হাসিমকে আটক করেছে পুলিশ।

ভোলা চরফ্যশনে শিক্ষকের উপর হামলার আসামি আবদুল হাসিমকে আটক করেছে পুলিশ। বিশেষ প্রতিনিধি। ভোলার চরফ্যাশন উপজেলায় গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার স্বিকার হয়েছেন ভোলার লালমোহন উপজেলার সাবেক শিক্ষক সমিতির সভাপতি ও অবসরপ্রাপ্ত সাবেক শিক্ষক,মোঃ রুহুল আমিন মাস্টার (৭৫) ও তাহার স্ত্রী মোমতাজ বেগম (৬৫) এবং কন্যা রুমা বেগম (৩২)।উক্ত ঘটনায় বাদীপক্ষের করা প্রধান আসামি বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুর জাতীয় শ্রমিক লীগ ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন

  কক্সবাজার প্রতিনিধি। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া মাননীয় প্রধানমন্ত্রী মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করাসহ সংগঠনকে গতিশীল করার লক্ষে জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার সদরের ঈদগাঁহ সাংগঠনিক উপজেলা শাখার আওতাধীন ইসলামপুর ইউনিয়নের ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গত ২৫ জুলাই রাতে সংগঠনটির বিস্তারিত..

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফুটবলে কাঁকশিয়ালীর জয়

  ঢাবি প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘কাঁকশিয়ালী’ ও তালা উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘তিমিরান্তিক’ এর মধ্যকার একটি জমজমাট প্রীতি ফুটবল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপিস্থিত ছিলেন, বৈদেশিক বিনিয়োগ ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সচিব জনাব শেখ রফিকুল ইসলাম, বাংলাদেশ পুলিশ সার্ভিসে দায়িত্বপ্রাপ্ত এসিস্ট্যান্ট সুপারিন্টেন্ডেন্ট অফ বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে কমিনিউটি পুলিশ উদ্যোগে ছেলে ধরা গুজব বিষয়ে সচেতনতামূলক সভা

নাইক্ষ্যংছড়িতে কমিনিউটি পুলিশ উদ্যোগে ছেলে ধরা গুজব বিষয়ে সচেতনতামূলক সভা শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়িতে কমিনিউটি পুলিশিং কমিটির উদ্যোগে ছেলে ধরা গুজব বিষয়ে সচেতনতা বাড়াতে উপজেলা পরিষদের টি,টি,সি,আই হল রুমে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমাবার উপজেলার টি,টি,সি, আই হল রুমে সচেতনতামূলক সভায় এলাকার সচেতন নাগরিক,পুলিশিং কমিটির সদস্যবৃন্দদের উদ্যোশে থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, বিস্তারিত..

আলীকদম প্রাথমিক শিক্ষা অফিসের অফিসসহকারির স্ত্রী, ভাই, বোন ভাতিজাসহ বহিরাগত ৮ জনকে দুর্নীতির মাধ্যমে নিয়োগ তালিকা চুড়ান্ত করার পায়তারার অভিযোগ!

  নিজস্ব সংবাদদাতা: আলীকদম ইউএনডিপির সুপারিশে নতুন জাতীয় করণকৃত কয়েকটি বিদ্যালয়ে স্থানীয় পূর্বতম শিক্ষকদের বাদ দিয়ে বিশাল দুর্নীতির আশ্রয় নেয়ার পায়তারা চলছে। সম্প্রতি কয়েকজন শিক্ষকের সরকারের বিভিন্ন মহলে প্রেরিত অভিযোগ সূত্রে আলীকদম উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের অফিসসহকারীর বিরুদ্ধে এতদসংক্রান্ত ভয়াবহ অনিয়েমর অভিযোগ উঠেছে। অভিযোগ সূত্রে প্রকাশ, ২০১৩ সালে ইউএনডিপি’র পরিচালনাধীন বিশটি প্রাথমিক বিদ্যালয়ে স্থানীয় শিক্ষিত বিস্তারিত..

ঝিনাইদহের ডাকবাংলা আব্দুর রউফ ডিগ্রি কলেজে ছেলেধরার গুজব ছড়ানো ও গণপিটুনি প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা আব্দুর রউফ ডিগ্রি কলেজ মাঠে গত কাল সকাল ১১ টায় ঝিনাইদহ সদর থানা পুলিশের উদ্যোগে ছেলেধরার গুজব ছড়ানো ও গণপিটুনি প্রতিরোধে সচেতনামুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্বে, করেন ভারপ্রাপ্ত অধ্যাক্ষ বিবেকানন্দ তরফদারের, সচেতনতামুলক আলোচনা সভায় উপস্থিতি ছিলেন ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান। বিস্তারিত..

ঝিনাইদহ জেলা আইনজীবী ও আইনজীবি সহকারী সমিতির যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ আদালত অংগনের পরিবেশ টাউট ও দালাল মুক্ত করতে, আইন পেশার সম্মান, মর্যাদা অক্ষুন্ন রাখা সহ বার ও বেঞ্চকে ত্রুটি মুক্ত করার লক্ষে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বেলা আড়াইটার সময় ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির ৩য় তলার হলরুমে এ যৌথ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা আইনজীবী সমিতির সভাপতি ও বিস্তারিত..

দেশের সমস্ত রাস্তা-ঘাট, ব্রীজ, কালভার্ট মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ করা হবে ঝিনাইদহে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ আগামী ডিসেম্বরের ভিতর সারাদেশের রাজাকারদের তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন  মুক্তিযোদ্ধা বিষয়ক  মন্ত্রী আ.ক.ম  মোজাম্মেল হক। বৃহস্পতিবার ঝিনাইদহের হরিণাকুন্ডু, মহেশপুর ও শৈলকুপা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন শেষে মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শৈলকুপা উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসক সরোজ কুমার নাথের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঝিনাইদহ-১ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com