January 26, 2022, 7:41 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

গর্জনিয়ায় ডাকাত মতলবকে হত্যার ঘটনায় লাইসেন্সধারী অস্ত্র লুট হওয়া নিয়ে তোলপাড়!

  নিজস্ব সংবাদদাতা: নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়ার পূর্ব থিমছড়ির গহিন জঙ্গলে গত সোমবার (২২ জুলাই) রাতে পরিকল্পিতভাবেই ডাকাত সদস্য আব্দুল মতলবকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন স্ত্রী সাজেদা বেগম। তাঁর দাবি ঘটনার দিন রাতে একই গ্রামের আলী হোসেনের ছেলে ডাকাত আব্দুর রহিম আব্দুল মতলবকে শুকর শিকারের কথা বলে বাড়ি থেকে বের করেন। কিন্তু বিস্তারিত..

লামা উপজেলা আ’লীগের সম্মেলন ২৭ জুলাই, সিলেকশন নয় ইলেকশন চায় নেতাকর্মীরা

নিজস্ব সংবাদদাতা: ২৫ জুলাই’ ২০১৯ইং আগামী শনিবার (২৭ জুলাই) দীর্ঘদিন পরে হতে যাচ্ছে আওয়ামীলীগ লামা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন। আওয়ামীলীগের এ সম্মেলনকে ঘিরে উপজেলার রাজনৈতিক অঙ্গনে নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা দেখা যাচ্ছে। কে পেতে যাচ্ছেন আগামী দিনে আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এর নেতৃত্ব ? এই নিয়ে নেতাকর্মীদের মাঝেও চলছে অনেক হিসেব নিকেষ। বিস্তারিত..

আলীকদম সদর ইউনিয়নে উপনির্বাচনে নাছির উদ্দিন বিজয়ী

নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার (২৫ জুলাই) আলীকদম সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ নাছির উদ্দিন বিজয়ী হয়েছেন। এদিকে, নয়াপাড়া ইউনিয়নের ১নম্বর সংরক্ষিত মহিলা আসনে মঞ্জুরানী চাকমা সূর্যমুখী প্রতীক নিয়ে বিজয়ী হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় দুই ইউনিয়নের ১২টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার নববিন্দু নারায়ন চাকমা। সদর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী পেয়েছেন ৩ বিস্তারিত..

ঝিনাইদহে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের প্রতীকী অনশন

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ৫ দফা দাবীতে ঝিনাইদহে প্রতীকী অনশন কর্মসূচী পালন করেছেন বেসরকারি শিক্ষক-কর্মচারীরা। বুধবার সকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ কর্মসূচীর আয়োজন করে বাংলাদেশ শিক্ষক সমিতি। সকাল ১০ টা থেকে শুরু হয়ে এ কর্মসূচী চলে দুপুর পর্যন্ত। শিক্ষক নেতা মুহঃ আব্দুল মমিন এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বিস্তারিত..

ঝিনাইদহে ডিবির নতুন ওসি আনোয়ার হোসেনের যোগদান

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি ওসি) হিসেবে সদ্য যোগদান করেছেন আনোয়ার হোসেন। ১৯৯১ সালে তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০০৫ সালে তিনি প্রথম ওসি হিসেবে রাজবাড়ি জেলার পাংশা থানায় যোগদান করেন। সর্বশেষ তিনি নড়াইল জেলার কালিয়া থানায় কর্মরত ছিলেন। এছাড়াও তিনি ঢাকা মেট্রোপলিটন, কুষ্টিয়া সদর, নড়াইল সদর, মেহেরপুরের গাংনী ও বিস্তারিত..

ছেলেধরা নয়-বলৎকার শেষে ঝিনাইদহের এতিমখানার প্রথম শ্রেনীর মাদ্রাসা ছাত্রকে গলা কেটে হত্যা-পুলিশ সুপার মাহাবুবুর রহমান

ছেলেধরা নয়-বলৎকার শেষে ঝিনাইদহের  এতিমখানার প্রথম শ্রেনীর মাদ্রাসা ছাত্রকে গলা কেটে হত্যা-পুলিশ সুপার মাহাবুবুর রহমান জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ চুয়াডাঙ্গা আলমডাঙ্গায় মাদ্রাসা ছাত্র আবির হোসেন হত্যা কান্ডে প্রাথমিক তদন্ত এবং উক্ত হত্যা কান্ডের বিষয়ে ডাক্তারদের মতামতের ভিত্তিতে জানা গেছে বলৎকার পূর্বক ভিকটিমকে গলা কেটে হত্যা করা হয়েছে। চুয়াডাঙ্গার পুলিশ সুপার মাহাবুবুর রহমান পিপিএম তিনি তার বিস্তারিত..

মা সমাবেশে…… ‘ছেলেধরা’ গুজবের বিষয়ে নাইক্ষ্যংছড়ি মডেল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী-অভিভাবক সচেতনতা সভা

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: ছেলে ধরা ও গলাকাটা সন্দেহে গণপিটুনি দিয়ে মানুষ হত্যা বিষয়ে শিক্ষার্থী-অভিভাবকদের সচেতন করার লক্ষ্যে নাইক্ষ্যংছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের উদ্যোগে ‘মা’ সমাবেশ আয়োজন করা হয়। বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল সাড়ে ১০টায় নাইক্ষ্যংছড়ি সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের ক্লাস হলরুমে জন সচেতনতামূলক মা সমাবেশ অনুষ্ঠিত হয়। শিক্ষা প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মং শৈ অং বিস্তারিত..

বান্দরবানে ৩টি ইউপিতে চলছে ভোটগ্রহণ

মো:ফরিদ উদ্দিন : ২৫ জুলাই ২০১৯ইং —-   পার্বত্য জেলা বান্দরবানের ৩টি ইউনিয়নে চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আলীকদম উপজেলার সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে একই উপজেলার নয়াপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে ও রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য পদে এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।  সকাল থেকে বিস্তারিত..

লামা রেশম সম্প্রসারণ কেন্দ্রে প্রশিক্ষণ সার্টিফিকেট ও ভাতা প্রদান

  উজ্জ্বল বড়ুয়া ,লামা (বান্দরবান )প্রতিনিধি: ২৫ জুলাই -২০১৯ ইং সকাল ১১ টায় লামা উপজেলার রেশম সম্প্রসারণ কার্যালয়ে প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ ভাতা ও সার্টিফিকেট বিতরন করা হয়। রেশম চাষ সম্প্রসারণ ও উন্নয়নের মাধ্যমে পার্বত্য জেলা সমূহের দারিদ্র বিমোচন শীর্ষক ”প্রকল্পের আওতায় রেশম গুটি চাটাই ও উইভিং প্রশিক্ষণ(SRW)-২০১৯ প্রশিক্ষণ লামা উপজেলা মিনিফিলেচার কেন্দ্রে অনুষ্ঠিত হয়। ২৬-০৬-১৯ইং হতে বিস্তারিত..

২৪ হাজার ১২৪ কোটি টাকা ঋণ পাবে কৃষকরা

নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯ কেন্দ্রীয় ব্যাংকের হিসাবে দেশের ৮৫ শতাংশ মানুষের জীবন-জীবিকা ও কর্মসংস্থান প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কৃষির সঙ্গে জড়িত। দেশের মোট দেশজ উৎপাদনের (জিডিপি) ১৪ শতাংশ জোগান দিচ্ছে কৃষি খাত। অথচ সেই কৃষি খাতে ঋণ দিতে অনীহা ব্যাংকগুলোর। এবার ব্যাংকগুলো যে ঋণ প্রদান করবে তার মাত্র ২ শতাংশ কৃষি খাতে দেওয়ার জন্য বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com