January 25, 2022, 7:56 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

লোহাগাড়ায় ফলদ বৃক্ষমেলা উদ্বোধন

মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ পরিকল্পিত ফল চাষ,যোগাবে পুষ্টি সম্মত খাবার প্রতিপাদ্য বিষয় নিয়ে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় বর্নাঢ্য র‌্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। লোহাগাড়া উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ২৩ জুলাই মঙ্গলবার সকালে উপজেলা চত্বর থেকে এক বর্নাঢ্য র‌্যালি বের হয়ে বটতলী মোটর স্টেশনস্হ এলাকায় শেষ হয়। পরে বটতলী মোটর স্টেশনে উদ্বোধনী ও বিস্তারিত..

কক্সবাজারের মেরিন ড্রাইভ থেকে ইয়াবা ব্যবসায়ীর লাশ উদ্ধার

কক্সবাজারের মেরিন ড্রাইভ থেকে ইয়াবা ব্যবসায়ীর লাশ উদ্ধার কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার ইনানী এলাকা থেকে এক গুলিবিদ্ধ ইয়াবা ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ( ২৩ জুলাই) সকাল ৯টার দিকে ইনানী পুলিশ প্রত্যক্ষদর্শীর খবরের ভিত্তিতে লাশটি উদ্ধার করে। তবে পুলিশ জানিয়েছেন, এলাকাবাসির খবরের ভিত্তিতে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থা উদ্ধার করা হয়েছে। বিস্তারিত..

ভোলায় বৃক্ষ মেলার উদ্ধোধন।

।।মোঃ আরিয়ান আরিফ।। “শিক্ষার বন প্রতিবেশ আধুনিক বাংলাদেশ এই স্লোগানকে সামনে রেখে ভোলায় ৭ দিন ব্যাপী  বৃক্ষ রোপন অভিযান,ফলদ বৃক্ষরোপন ও বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়। রবিবার (২১ জুলাই)  বিকালে উপকূলীয় বন বিভাগও কৃষি সম্প্রসারন  অধিদপ্তর এর আয়োজনে  মেলা উপলক্ষ্যে জেলা প্রশাসক কার্যলয় থেকে একটি বনার্ঢ্য র‌্যালি  বের হয়। মেলার উদ্ধোধন করেন জেলা প্রশাসক  মো: বিস্তারিত..

ঝিনাইদহে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সামবার বিকেলে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে সদর উপজেলা পর্যায়ের এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু গোল্ডকাপে সদর উপজেলার মাওলানাবাদ মাধ্যমিক বিদ্যালয়কে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রূপদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়। অন্যদিকে, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা বিস্তারিত..

শৈলকুপায় ‘মাথ সমাবেশ অনুষ্ঠিত

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় ‘মাথ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার ফুলহরি ইউনিয়নের কাজীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী-২০১৯ ও ‘মাথ সমাবেশ অনুষ্ঠিত হয়। ফুলহরি ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান বিপুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উসমান গনি। স্বাগত বক্তব্য রাখেন, ৯০ নং কাজীপাড়া সরকারী প্রাথমিক বিস্তারিত..

জেলা তথ্য অফিসের আয়োজনে ঝিনাইদহে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহে গণহত্যা দিবস উপলক্ষে মাদক বিরোধী সচেতনামুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা তথ্য অফিসের আয়োজনে সোমবার দুপুরে সদর উপজেলার এম,কে মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার আবুবক্কর সিদ্দিকী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন বিস্তারিত..

ঝিনাইদহে ভ্রাম্যমান আদালতে মাদক ব্যবসায়ীর ৬ মাসের কারাদন্ড

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহে এক মাদক ব্যবসায়ীর ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। রোববার দুপুরে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ,কে,এম, নূুর হোসেন নির্ঝর এ দন্ডাদেশ প্রদাণ করেন। জলা মাদকদব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক আজিজুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে শহরের ব্যাপারী পাড়া এলাকায় মাদক ব্যবসায়ী রাশিদুল ইসলাম মাদক বিস্তারিত..

কালীগঞ্জে বিভিন্ন হাট-বাজারে ফ্রি স্টাইলে ব্যাপক হারে নিষিদ্ধ ঘোষিত কারেন্ট জাল বিক্রি, নেই ধর পাকড় প্রতিকার

    স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বিভিন্ন হাট-বাজারে এখনো অবাধে বিক্রি হচ্ছে নিষিদ্ধ ঘোষিত কারেন্ট জাল। এই কারেন্ট জাল দিয়ে মাছের পোনা নির্বিচারে ধ্বংস করছে এক শ্রেনীর অর্থলোভী অসাধু মৎস্য ব্যবসায়ীরা। পোনা মাছ ধরার বিরুদ্ধে টিভিসহ সংবাদপত্রে প্রচারনা চালিয়ে সরকার যে অর্থ ব্যয় করছে তাতে অরণ্যেরোদন ছাড়া আর কিছু নয়। অবৈধভাবে কারেন্ট জালে বিস্তারিত..

শৈলকুপায় পরকিয়া চক্রে গৃহবধুকে হত্যা, স্বামী স্বপরিবার পলাতক

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপার ত্রিবেনী ইউনিয়নের আনন্দনগর গ্রামের গৃহবধু তামান্নাকে হত্যা করে স্বামী বকুল ও তার সহযোগীরা। রোববার মধ্যরাতে বাড়ির রান্নাঘরে তামান্নাকে মেরে ঝুলিয়ে রাখে। খোঁজ নিয়ে জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার দোগাছি ইউনিয়নের সোনাদাহ গ্রামের সৌদি প্রবাসি নাছির ফকিরের মেয়ে তামান্না খাতুন ওরফে মধু (২৫) এর সাথে শৈলকুপা উপজেলার আনন্দনগর গ্রামের মকছেদ বিস্তারিত..

লামায় ইদ্রিস কোম্পানির নিজ অর্থায়নে রাস্তার কাজ সম্পন্ন

জুলাই ২৩, ২০১৯   প্রবল বর্ষণে বান্দরবানের লামা উপজেলার ৫নং সরই ইউনিয়নের কেয়াজু পাড়া বাজার হইতে বান্দরবানে যাওয়ার পথে আমতলী পাড়া নামক স্থানে রাস্তার দু’পাশ ধসে পড়ার কারণে যোগাযোগ ব্যাবস্থা বন্ধ হয়ে যায়।খবর পাওয়া মাত্র লেবার নিয়ে নিজে উপস্থিত থেকে নিজ অর্থায়নে রাস্তাটি দ্রুত সংস্কার করেন,লামা উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও ৫নং সরই ইউনিয়ন আওয়ামীলীগের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com