January 24, 2022, 6:42 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঢাবির মুল ভবনগুলোতে তালা লাগিয়ে দিলো আন্দোলনকারীরা

  ঢাবি প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) অধিভুক্ত রাজধানী সরকারি সাতটি কলেজের অধিভুক্তি বাতিলের দাবিতে ঢাবির মুল ভবনগুলোতে তালা লাগিয়ে দিয়েছে আন্দোলনকারীরা। রবিবার(২১ জুলাই) সকালে তারা প্রায় ভবনে তালা লাগিয়ে দেয়। তালা লাগিয়ে দেওয় ভবনগুলো হল-এফবিএস, রেজিস্টার বিল্ডিং, কলাভবন, সামাজিক বিজ্ঞান, প্রক্টর অফিস এবং বিভিন্ন অফিস। ফলে অধিকাংশ ডিপার্টমেন্ট ক্লাস বর্জন করেছে। আন্দোলনকারী মো. ইয়ামিন মোল্লাহ বলেন, বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁহতে ডাক্তার বিক্রি করে সরকারী ঔষধ!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ঈদগাঁহতে সরকারী ঔষধ বিক্রি করছে খোদ মাহফুজুর রহমান নামের একজন সরকারী ডাক্তার। এ নিয়ে স্থানীয়দের মধ্যে নানা রহস্যের সৃষ্টি হয়েছে। অনেকেই বলছে উক্ত ডাক্তারের বিরুদ্ধে নানান অভিযোগ রয়েছে, এমন কি তার স্ত্রী নিজেই বাদী হয়ে নিজ সন্তানকে অপহরণ পূর্বক গায়েব করে রাখার কারনে অপহরণ মামলাও করেছে ময়মনসিংহের ভৈরবের একটি আদালতে বিস্তারিত..

লামা থানার অফিসার ইনচার্জের উদ্বেগে মাইকিং মাথা কাটা গুজবে কান না দিতে জনসাধারণ কে অনুরোধ।

  নিজস্ব প্রতিবেদক ঃ- সম্প্রতি কালে পদ্মা সেতুতে মাথা প্রযোজন বলে বিভিন্ন  কুচক্র মহল সামাজিক ফেসবুকের মাধ্যমে  প্রচার প্রচারনা  করে জনগনের মাঝে এধরনের ভয়ভিতিসহ নানা ভাবে হয়রানি করছে। এদিকে, সারা দেশের মানুষ কে মিথ্যা বানোয়াট গল্প শুনিয়ে জনগনকে হয়রানি করছেন ও দেশের আইনের তোয়াক্কা  না করে নিজের হাতে মাুনষকে হত্যা করেছে , যা আইন শৃংখলা  অবনতি বিস্তারিত..

রওশনের কাছ থেকে দোয়া পেলেন জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক, ঢাকা রবিবার, ২১ জুলাই ২০১৯, সকাল ৯:৫৬ প্রয়াত এরশাদের ছোট ভাই জি এম কাদের সদ্য বড় ভাইয়ের স্ত্রী রওশন এরশাদকে তাঁর মায়ের সমতুল্য সম্বোধন করে দল পরিচালনায় তাঁর সহযোগিতা কামনা করেন। এ সময় রওশন তাঁকে দোয়া করেন। দলে বিভক্তির নানা গুঞ্জনের মধ্যে গতকাল শনিবার বেলা দুইটায় জ্যেষ্ঠ নেতা রওশন এরশাদের সঙ্গে তাঁর গুলশানের বিস্তারিত..

কক্সবাজারে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আদিবুল ইসলাম মাদকের ব্যাপারে কাউকেছাড় দেয়া হবেনা

  কক্সবাজার প্রতিনিধি। মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স’র কথা জানিয়ে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আদিবুল ইসলাম বলেছেন, যারা ইয়াবার টাকায় আরামের দালান বানাচ্ছেন তারা পাশে সাড়ে তিনহাত জায়গা রাখবেন। মাদকের ব্যাপারে কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবেনা। শনিবার বিকালে কক্সবাজার পৌরসভার ২নং ওয়ার্ডের উত্তর নুনিয়াছড়ায় “মাদক, ইভটিজিং ও নারী সহিংসতাসহ অপরাধ দমনে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদকের মায়ের মৃত্যুবার্ষিকী পালন

  ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর মা মরহুমা তাসলিমা আজাদ এর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গণির উদ্যোগে বাদ আছর নামাজের পর শহরের গোয়ালপাড়া এলাকার তেলিপাড়া জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় সংক্ষিপ্ত বক্তব্য দেন, বিস্তারিত..

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন থেকে রিপনকে সাময়িক বহিস্কার

  ঠাকুরগাঁও প্রতিনিধি : শৃঙ্খলা ভঙ্গের দায়ে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কার্যকরী সদস্য রবিউল এহসান রিপনকে সাময়িক বহিস্কার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের আমাদের বাজার মার্কেটে সংগঠনের নিজস্ব কার্যালয়ে নির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। রবিউল এহসান রিপন ডিবিসি নিউজ ও জাগোনিউজ টুয়েন্টিফোর ডটকমে কর্মরত। ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জিয়াউর রহমান বকুলের সভাপতিত্বে বিস্তারিত..

কক্সবাজারে সম্প্রীতি সমাবেশে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া-

কক্সবাজারে সম্প্রীতি সমাবেশে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া- ট্রাম্পের কাছে করা অভিযোগ বাংলাদেশের প্রেক্ষাপটের কোন মিল নেই। কক্সবাজার প্রতিনিধি। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, সাম্প্রতিক সময়ে প্রিয়া সাহা ট্রাম্পের কাছে যেই অভিযোগ করেছেন; তা সম্পূর্ণ অসত্য। এমন অভিযোগের সাথে বাংলাদেশের হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান সম্প্রদায়ের কোন সম্পর্ক নেই। গতকাল শনিবার বিস্তারিত..

সাংবাদিকদের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার -ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

  কক্সবাজার প্রতিনিধি। গণমাধ্যমের স্বাধীনতা এবং সাংবাদিকদের জীবনমান উন্নয়নে বর্তমান সরকার আন্তরিকভাবে কাজ করছে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। তিনি বলেছেন, কক্সবাজারের গুরুত্ব উপলব্ধি সরকার উন্নয়নের মহাযজ্ঞ বাস্তবায়ন করছে। তাই এখানকার উন্নয়নের সঙ্গে সমন্বয় করে সেই ধরণের গুণগত মানসম্পন্ন গণমাধ্যম প্রতিষ্ঠানগুলোকে গড়ে তুলতে। তিনি আরো বলেন, রোহিঙ্গা বিস্তারিত..

জবি’র ছাত্রলীগ কর্মী ওয়াসি মৃত্যুর মধ্যেদিয়ে শেষ হলো ছাত্রলীগের সন্মেলন

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। রাজধানী ঢাকায় ছাত্রলীগ কর্মীর মৃত্যুর মধ্যেদিয়ে শেষ হলো জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের বার্ষিক সন্মেলন। অতিরিক্ত গরমে জবি ইংরেজি বিভাগ এগার ব্যাচের শিক্ষার্থী সুলতান মোঃ ওয়াসি ছাত্রলীগ সন্মেলন স্লোগান দিতে দিতে অবশেষ হিটস্ট্রোক করেই মৃত্যুবরণ করেন। এদিকে প্রত্যক্ষকারী শিক্ষার্থী ও সহপাঠীরা বলেন,ওয়াসির অসুস্থ হওয়ার পরই প্রথম তাকে জবির নিকটস্থ ন্যাশনাল মেডিকেল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com