January 23, 2022, 5:44 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ফরমালিন বিরোধী অভিযান; ৩শ কেজি ফরমালিন যুক্ত মাছ ধ্বংস বান্দরবানের লামায়

লামা (বান্দরবান) প্রতিনিধি: জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ পালন উপলক্ষে সপ্তাহব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে শনিবার (২০ জুলাই) বেলা ১১টায় লামা মাছ বাজারে উপজেলা মৎস্য অফিসের সহায়তায় ফরমালিন বিরোধী অভিযান ও মোবাইল কোর্ট পরিচালনা করে লামা উপজেলা প্রশাসন।     এসময় লামা মাছ বাজারের একটি আড়তের গোপন কক্ষে কয়েকটি ফ্রিজে সংরক্ষিত প্রায় ৩শত কেজির অধিক ফরমালিন ও বিস্তারিত..

রিফাত হত্যায় মিন্নির ‘দোষ স্বীকার’, নির্যাতনের অভিযোগ বাবার

বরগুনা প্রতিনিধি শনিবার, ২০ জুলাই ২০১৯, সকাল ১১:১৯ রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে পুলিশ জানিয়েছে। এদিকে নির্যাতন ও জোরজবরদস্তি করে এই জবানবন্দি দিতে বাধ্য করা হয়েছে বলে অভিযোগ করেছেন মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর। শুক্রবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বরগুনার বিচারিক হাকিম মো. সিরাজুল ইসলাম গাজীর বিস্তারিত..

দেশে ফিরলেই প্রিয়া সাহাকে জিজ্ঞাসাবাদ করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক শনিবার, ২০ জুলাই ২০১৯। বাংলাদেশের সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে উদ্দেশ্য প্রণোদিতভাবেই প্রিয়া সাহা যে অসত্য বক্তব্য দিয়েছেন দেশে ফিরলেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। শনিবার সকালে এ কথা বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। পুলিশ প্রশাসন সবসময় সজাগ থাকে যেন দেশের কোথাও সংখ্যালঘুরা কোনোভাবে অত্যাচারিত না হয়। ‘ এদিকে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বিস্তারিত..

প্রিয়ার বক্তব্য রাষ্ট্রদ্রোহী, শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে : সেতুমন্ত্রী

শনিবার, ২০ জুলাই ২০১৯। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে যে বক্তব্য দিয়েছেন সেটি অসত্য। কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। এ বক্তব্য শুধু নিন্দনীয় নয়, তা সাম্প্রদায়িক শক্তিকে আরও উৎসাহিত করবে। তার বক্তব্য রাষ্ট্রদ্রোহের শামিল। অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে, প্রক্রিয়া চলছে।’ শনিবার বিস্তারিত..

আজিজনগর গার্লস স্কুলের ৬ষ্ট শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণের প্রতিবাদে মানববন্ধন।

মোঃ মহসিন আজিজনগরঃ- চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডস্হ ইছাছড়ি নামক স্হানে অাজিজনগর গার্লস স্কুলের ৬ষ্ট শ্রেণীর মেধাবী ছাত্রী তোহা,কে এলাকার কিছু বখাটে ও ইয়াবা ব্যবসায়ীযুবক মিলে গণধর্ষণ ককরে। বিষয়টি সত্যি বিবেককে নাড়া দিয়েছে। দেশে চলমান গণধর্ষকদের লালসার শিকার হলো এ ছোট মেয়েটি! অাজ সমাজেে মানবতা অার নিরাপত্তা কোথায় হারিয়েছে, যেখানে বৃদ্ধ অার প্রতিবন্ধি বিস্তারিত..

দেশের মানুষের সেবা করাই আওয়ামী লীগের মূল লক্ষ্য -রমেশ চন্দ্র সেন

  ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, দেশের মানুষের সেবা করাই আওয়ামী লীগের রাজনীতির মূল লক্ষ্য। প্রতিটি মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা হবে। শনিবার দুপুরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, সীমিত সম্পদের বিস্তারিত..

উখিয়ায় পিতা-পুত্রকে কুপিয়েছে সন্ত্রাসীরা

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের উখিয়ার ভালুকিয়া পালংয়ে সন্ত্রাসী হামলায় পিতা-পুত্রকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ী কুপিয়ে রক্তাক্ত করেছে সন্ত্রাসীরা । গুরুতর আহতরা হচ্ছেন রত্না পালং কমিউনিটি পুলিশের সভাপতি ও আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম (৬৫) এবং তার পুত্র কোর্টবাজার ওয়াল টন শো-রুমের ম্যানেজার আব্দুর রহিম বাবুল। আশংকা অবস্থায় আহতদেরকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুরে ৫ ট্রাক ভারতীয় লবন জদ্ধ

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের শিল্প নগরী ইসলামপুর থেকে ৫ ট্রাক ভারতীয় লবন জব্দ করেছে স্থানীয় ব্যবসায়ীরা। উক্ত লবনের পরিমান আনুমানিক ৬০ টন হবে বলে লবন মিল মালিক সমিতি সূত্রে জানা গেছে। ২০ জুলাই শনিবার বিকাল ৪ টার দিকে ইসলামপুর লবন মিল এলাকার গ্রামীন সল্ট ওরপে (কয়লার মিল) এর সামনে থেকে এ গাড়ী গুলো জব্দ বিস্তারিত..

গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত। পানিতে ডুবে শিশুসহ ২ জনের মুত্যু

  শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে গত ২৪ ঘন্টায় বন্যা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে । বাঙ্গালী নদী রক্ষা বাঁধের নয়াবাজার এলাকায় বালুয়া নামক স্থানে ৩টি পয়েন্টে শুক্রবার ভোরে ভেঙ্গে যাওয়ায় নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে। ইতিমধ্যেই উপজেলার হরিরামপুর, রাখালবুরুজ, শিবপুর, নাকাই , তালুককানুপুর, মহিমাগঞ্জ, শালমারা ও কোচাশহর ইউনিয়ন বন্যা কবলিত হয়ে পড়েছে। বিস্তারিত..

কক্সবাজারে ৫ হাজার ইয়াবাসহ পাচারকারী আটক

  কক্সবাজার প্রতিনিধি। চানাচুরের প্যাকেটের ভেতর অভিনব কায়দায় লুকিয়ে পাচারকালে ৫ হাজার ইয়াবাসহ মোঃ সালাহ উদ্দীন (৩৪) নামে একজনকে আটক করেছে রামুর তুলাবাগান হাইওয়ে পুলিশ। শুক্রবার (১৯ জুলাই) দিবাগত রাত দশটার দিকে কক্সবাজার সদরের ঝিলংজা জানারঘোনা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক পাচারকারী ভোলা জেলার লালমোহন থানার কালমা এলাকার কাঞ্চন সিকদারের ছেলে। রামুর তুলাবাগান বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com