January 24, 2022, 11:21 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঠাকুরগাঁওয়ে সপ্তাহ ব্যাপী মৎস্য মেলার উদ্বোধন

  ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ উপলক্ষে সাতদিন ব্যাপী মৎস্য মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ১১ টায় ঠাকুরগাঁও জেলা মৎস্য দপ্তর ও জেলা প্রশাসন এর আয়োজনে ঠাকুরগাঁও জজ কোর্ট চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে জেলা পরিষদ অডিটোরিয়াম (বিডি হল) চত্বরে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে জেলা পরিষদ অডিটোরিয়াম (বিডি বিস্তারিত..

লামায় জাতীয় মৎস্য সপ্তাহের মাছের পোনা অবমুক্তকরণ

মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ “মাছ চ্ষে গড়বো দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ ” এই স্লোগানকে মানসপটে ধারণ করে বান্দরবানের লামা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ-(১৭-২৩ জুলাই) ২০১৯ ইং, উপলক্ষে মৎস্য অধিদপ্তর উদ্যাগে ২য় দিনে (১৮ জুলাই) সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে ও পেছনের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা বিস্তারিত..

৭দিন পর মিলল বিদ্যুৎ,যান চলাচলের বন্ধ রয়েছে রোয়াংছড়ি-বান্দরবান সড়কে

  রোয়াংছড়ি প্রতিনিধি: ভারী বর্ষণ ও বন্যার পানিতে কবলিত হয়ে আজ ৭দিনের পর মিলল বিদ্যুৎ রোয়াংছড়িতে। বন্যা কবলিত এলাকায় ঘুরে দেখা গেছে লক্ষ লক্ষ টাকা পরিমাণে শাক সবজি ও ধান ক্ষেত ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বসতবাড়ি পানিতে ডুবে পানিতে ভাসিয়ে নিয়ে গেছে। এখন প্রায় এলাকার মানুষ গৃহহীন হয়ে পড়েছে। ইতিমধ্যে উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামী লীগ ও বিস্তারিত..

হরিপুরে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু

মোঃ সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের হরিপুরে বুধবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে বিষাক্ত সাপের কামড়ে রিপন (১৫) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। রিপন হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের রণহাট্টা গ্রামের একরামুলের ছেলে ও রণহাট্টা চৌরঙ্গী উচ্চ বিদ্যালয়ের ছাত্র। মৃত্যু রিপনের বাবা একরামুল বলেন বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে তাঁর সহপাটিদের সাথে ফাঁর্শা (সরত) দিয়ে বিস্তারিত..

প্রতি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণে প্রধানমন্ত্রীর নির্দেশ

নিউজ ডেস্ক প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯ খেলাধুলার প্রতি মানুষের যেন আগ্রহ আরো বৃদ্ধি পায় এবং আমাদের দেশ যেন এ খাতে আরো উন্নতি করতে পারে এ লক্ষ্যেই প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  মঙ্গলবার (১৬ জুলাই) সকালে রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় এ নির্দেশ বিস্তারিত..

জেলি দেয়া ২০ মণ বাগদা চিংড়ি পোড়ানো হলো

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯ দেশে চলছে ভেজালের বিরুদ্ধে কঠোর আন্দোলন। একদল অসৎ ব্যবসায়ী নানা কৌশলে বাগদা চিংড়ির ওজন বাড়াতো। আর এসব বাগদা ক্রেতাদের কাছে বিক্রি করতো। এ কাজ চলছিল রাজধানীর উত্তরার আব্দুল্লাহপুর মৎস্য বাজারে। সেখানকার কয়েকটি আড়তে বাগদা চিংড়ি আনা হতো সাতক্ষীরা জেলা থেকে। সাতক্ষীরাতেই বাগদাগুলোর ওজন বাড়িয়ে ফেলা হতো। এ জন্য বাগদার মাথায় ভরে বিস্তারিত..

ঢাকায় ভোক্তা অধিকারের অভিযানে লাখ টাকা জরিমানা

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯ A+ দেশের ভোক্তারা যেন তাদের সঠিক অধিকার লাভ করতে পারে এর জন্য কাজ করে চলছে সরকার। রাজধানীর পল্লবীতে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির জন্য চারটি রেস্টুরেন্ট ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে একটি ফার্মেসিকে এক লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সোমবার (১৫ জুলাই) অধিদপ্তরের ঢাকা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com