January 16, 2022, 2:41 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

রোহিঙ্গা ক্যাম্পে অন্তসত্তা নারী খুন!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে স্বামীর হাতে অন্তসত্তা স্ত্রী খুন হয়েছে। গত মঙ্গলবার রাত ১০ টার দিকে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে ক্যাম্প পুলিশের ইনচার্জ এস আই মিজানুর রহমান ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বলে জানা গেছে। সরেজমিনে ঘটনাস্থল ঘুরে এলাকার লোকজনের সাথে কথা বলে জানা যায়, বিগত প্রায় একবছর পূর্বে বিস্তারিত..

রাণীশংকৈলে নদী পার হতে গিয়ে পানিতে বৃদ্ধ কৃষকের মর্মান্তিক মৃত্যু

মো: সবুজ ইসলাম , রাণীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পানিতে ডুবে এক বৃদ্ধ কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার ১৭ জুলাই এই দূর্ঘটনাটি ঘটে । জানা যায়,উপজেলার সন্ধ্যারই আগাটোলা গ্রামের মৃত নিয়াসুর ছেলে নজিবর (৭০) । পারিবারিক সুত্রমতে, জমিতে হাল চাষ দেওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে সকাল ৯ টায় বের হয়। কুলিক নদীর পানিতে সাতার কেটে অপর কিনারায় যাওয়ার বিস্তারিত..

মামলা তুলে নিতে স্কুল শিক্ষিকাকে হুমকি দেওয়ার অভিযোগ

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ‌্যংছড়ি, ১৭জুলাই ২০১৯ইং বান্দরবানে শ্লীলতাহানি ও হামলার অভিযোগে হওয়া মামলায় চার্জ গঠন হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন ট্র্যাবুনালে মামলার চার্জ গঠনের পর ওই মামলাটি তুলে নিতে আসামীপক্ষ হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। আসামীপক্ষের অব্যাহত হুমকিতে ওই শিক্ষিকা নিরাপত্তাহীনতায় ভুগছে। এই ঘটনায় মামলার বাদীর পিতা রশিদ আহমদ মেয়ের নিরাপত্তা চেয়ে বিস্তারিত..

গ্রামীণ জনপদে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে গ্রাম পুলিশের ভুমিকা অপরিসীম-চকরিয়া ওসি

  কক্সবাজার প্রতিনিধি। দেশের গ্রামে-গঞ্জে সাধারণ মানুষের নিরাপত্তার অতন্ত্র প্রহরী হলেন (চৌকিদার) গ্রাম পুলিশ। গ্রাম এলাকায় যে কোনো তথ্য বা ঘটনা আইন শৃঙ্খলা বাহিনীর মধ্যে পুলিশের আগেই গ্রাম পুলিশরা অবগত থাকে। গ্রাম পুলিশ হলো পুলিশ বাহিনীর অন্যতম সহযোগী। তাই গ্রামীণ জনপদে যে কোন অপরাধ সংঘটিত ঘটনা দেখা গেলে দ্রুত পুলিশকে অবগত করার প্রথম দায়িত্ব হচ্ছে বিস্তারিত..

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

  বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ছালেহ আহাম্মেদ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে’র সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো,শফি উল্লাহ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের বিজয়ী ও রানার্স আপ দলের নিকট পুরস্কার বিতরণ করেন। নির্বাহি কর্মকর্তা সাদিয়া আফরিন কচির সভাপতিত্বে, বিশেষ অতিথি বিস্তারিত..

লামায় নদী ভাঙ্গনের কবলে মসজিদ, বাজার, ব্রিজসহ অর্ধশত ঘরবাড়ি, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

উজ্জ্বল বড়ুয়া ।। বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের দূর্গম নাইক্ষ্যং ও লইক্ষ্যং মৌজা থেকে নেমে আসা ‘লামা খালের’ ভাঙ্গনের কবলের অংহ্লাপাড়া এলাকার ৫ কোটি ব্যয়ে নির্মিত অংহ্লাপাড়া ব্রিজ, মসজিদ, অংহ্লাপাড়া বাজার ও অর্ধ শতাধিক জনবসতি ভাঙ্গনের কবলে। ভাঙ্গনরোধে নেই কোন কার্যকর পদক্ষেপ। স্থানীয়রা জানায়, বিগত কয়েক বছর যাবৎ অংহ্লা পাড়া এলাকার লামা খালের পশ্চিম পাশে বিস্তারিত..

গ্রামীণ জনপদে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে গ্রাম পুলিশের ভুমিকা অপরিসীম-চকরিয়া ওসি

  কক্সবাজার প্রতিনিধি। দেশের গ্রামে-গঞ্জে সাধারণ মানুষের নিরাপত্তার অতন্ত্র প্রহরী হলেন (চৌকিদার) গ্রাম পুলিশ। গ্রাম এলাকায় যে কোনো তথ্য বা ঘটনা আইন শৃঙ্খলা বাহিনীর মধ্যে পুলিশের আগেই গ্রাম পুলিশরা অবগত থাকে। গ্রাম পুলিশ হলো পুলিশ বাহিনীর অন্যতম সহযোগী। তাই গ্রামীণ জনপদে যে কোন অপরাধ সংঘটিত ঘটনা দেখা গেলে দ্রুত পুলিশকে অবগত করার প্রথম দায়িত্ব হচ্ছে বিস্তারিত..

গাইবান্ধায় বন্যায় ধ্বসে যাচ্ছে বাঁধ!

ব্রহ্মপুত্র নদীর পানি তোড়ে সদর উপজেলার গিদারী ইউনিয়নের বাগুড়িয়া এলাকায় রবিবার সকালে বাঁধের ১শ ফিট অংশ ধ্বসে গেছে। ফলে আকস্মিক বন্যায় প্রায় ৭ শতাধিক বাড়িঘর ও ওইসব এলাকার ফসল পানিতে তলিয়ে গেছে। পানি উন্নয়ন বোর্ড এর অবহেলায় এমনটা হয়েছে বলে দাবি স্থানীয়দের ।বাঁধ রক্ষায় তারা পূর্ব প্রস্তুতি নিলে এমন ঘটনা ঘটতো না বলে আমি মনে বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালীতে মাদ্রাসা পড়ুয়া ছাত্র নিখোঁজ

সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী তমিজিয়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার ৫ম শ্রেনীতে পড়ুয়া মোঃ জুবাইরুল ইসলাম (১৪) নামের এক মাদরাসা ছাত্র গত ৫ দিন ধরে নিখোঁজ হয়েছে। সে গত শনিবার থেকে মাদরাসা যাওয়ার নাম করে আর ফিরে আসেনি। জুবাইর উপজেলার খুটাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড মধ্য মেধাকচ্ছপিয়া গ্রামের নুরুল আমিন ও শাহিনা আক্তারের চতুর্থ সন্তান। বিস্তারিত..

প্রধান সাক্ষী থেকে আসামি মিন্নি !!

অনলাইন ডেস্কঃ বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের ভিডিও ছড়িয়ে পড়লে বিবেকে নাড়া দেয় দেশব্যাপী সকল মানুষের। নারকীয় ওই হত্যাকাণ্ডের প্রথম ভিডিওতে রিফাত শরীফকে বাঁচাতে তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির প্রাণপণ প্রচেষ্টা প্রশংসিত হয় দেশজুড়ে। কিন্তু তখনও কে জানত সর্ষের মধ্যেই লুকিয়ে আছে ভূত! হত্যাকাণ্ডের পরদিন দুপুরে ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫-৬ জনকে অভিযুক্ত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com