January 28, 2022, 11:12 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

দীর্ঘ প্রতীক্ষার ফল, দেরিতে হলেও মূল্যায়িত

চাঁপাইনবয়াবগঞ্জ জেলা ছাত্রলীগের নব -গঠিত কমিটিতে দীর্ঘদিনের পরীক্ষিত ও ত্যাগী ছাত্রনেতা মোঃআতিকুল ইসলাম সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। তার সহ সভাপতি পদে নির্বাচিত হওয়ার মাধ্যমে প্রমাণিত হলো ত্যাগী নেতাদের পরিশ্রম কখনো বৃথা যায় না। মোঃআতিকুল ইসলাম দীর্ঘ সময় ধরে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে এসেছেন। জেলা ছাত্রলীগ কমিটিতে পদ পাওয়া তার শুভাকাঙ্ক্ষীরা তাকে অভিনন্দন জানিয়েছেন। মো. আতিকুল বিস্তারিত..

কক্সবাজারে শ্রেষ্ঠ এসআইয়ের পুরষ্কার পেলেন সনৎ বড়ুয়া

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদর মডেল থানার এসআই সনৎ বড়ুয়া প্রথম বারের মতো থানা ভিত্তিক শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন। মাদক দ্রব্য উদ্ধার, গ্রেপ্তারী পরোয়ানা তামিল, চুরি ছিনতাই রোধে ভূমিকাসহ আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে রাখার ব্যাপক ভূমিকা পালন করেন এসআই সনৎ। জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সার্বিক বিষয় বিবেচনা পূর্বক কক্সবাজার সদর মডেল থানার এসআই সনৎ বিস্তারিত..

কক্সবাজারে রোহিঙ্গা নারীসহ খুটাখালীর আমির হোসেন আটক

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারে পাসপোর্ট করতে এসে ভুয়া বাবাসহ এক রোহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে কক্সবাজার আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- রোহিঙ্গা নারী ছেনুয়ারা বেগম (২১) ও আমির হোসেন। ছেনুয়ারা জামতলী রোহিঙ্গা শিবিরের কামাল উদ্দিনের মেয়ে। আর আমির হোসেন চকরিয়া উপজেলার খুটাখালীর পূর্ব হাজীপাড়ার বাক্কুম পাড়া বিস্তারিত..

আবু মিঞার ভোলার আ’লীগের নিবেদিত কর্মী ছিলেন।মরহুমের জানাজায় তোফায়েল আহমেদ।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলা পৌরসভার পৌর কাঠালী ৮নং ওয়ার্ডের নিবাসী ও ভোলা জেলা আওয়ামোলীগের ত্যাগী ও দলের দুঃসময়ে নির্যাতিত ভোলা জেলা আওয়ামী লীগের নিবেদিত সৎ ও নিষ্ঠাবান,প্রবীন নেতা এবং ভোলা জেলা শ্রমিক লীগের সভাপতি জনাব আবু তাহের আবু মিয়া(৬৫)পিতা,মৃত কোব্বত আলী ব্যাপারীর বড় ছেলে আজ (১৫জুন) রোজ সোমবার সকাল ১১:৪৫মিনিটের রিদযন্ত্রের ক্রিয়াবন্ধ হয়ে বিস্তারিত..

লামা উপজেলার রুপসীপাড়া দরদরী জামে মসজিদ নদীগর্ভে বিলুপ্ত পথে …যেন দেখার কেউ নেই… .

  ।।ফরিদ উদ্দিন।। বান্দরবান জেলার লামা উপজেলায় রূপসী পাড়া দরদরী জামে মসজিদটি নদী গর্ভে বিলীন হওয়ার দ্বারপ্রান্তে।যেন দেখর  কেউ নেই।যে কোনো মুহুর্তেই নদী পেটের  ভিতর চলে যেতে পারে মসজিদ, বাজারসহ  ৫ কোটি টাকার ব্রিজ এবং শত শত ঘরে বাড়ি। সরেজমিনে জানা গেছে,ইব্রাহিম লিডার পাডার পুরোনো দিনের মসজিদকে কেন্দ্র করে সেখান ছোট একটি বাজার গড়ে উঠেছে। বিস্তারিত..

লামায় বন্যায় ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

  মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ কয়েকদিনে ভারী বর্ষণের ফলে সৃষ্ট বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল (ত্রাণ) বিতরণ করেছে বান্দরবানের লামা পৌরসভা কর্তৃপক্ষ। প্রতি পরিবারের মাঝে ১৫ কেজি হারে মোট ১ হাজার ৭০০ পরিবারের মাঝে এ চাল বিতরণ করা হয়।মঙ্গলবার (১৬ জুলাই)সকালে উপজেলা পরিষদ চত্বরে এ চাল বিতরণ উদ্বোধন করেন, উপজেলা পরিষদ বিস্তারিত..

দেখা হোক ফাতিমা পারভীন প্রতিদিন স্বপ্ন দেখি তুমি সুখে আছ সুখের চেয়েও সুমহান আবিষ্টতা জড়িয়ে খুব সুখে আছো। আচ্ছা আমার কথা মনে করে গভীর রাতে একটুখানি দুঃস্বপ্ন দেখে এখনো কী জেগে ওঠো? ওই দুঃস্বপ্ন ঘিরে আমার জন্য একটি সকালের অপেক্ষা কর আগেরই মতো! অপেক্ষা কর আর নাই কর,যা হয় হোক তারপরও দেখা হোক অন্তত একটিবার বিস্তারিত..

আবু মিঞার ভোলার আ’লীগের নিবেদিত কর্মী ছিলেন।মরহুমের জানাজায় তোফায়েল আহমেদ।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলা পৌরসভার পৌর কাঠালী ৮নং ওয়ার্ডের নিবাসী ও ভোলা জেলা আওয়ামোলীগের ত্যাগী ও দলের দুঃসময়ে নির্যাতিত ভোলা জেলা আওয়ামী লীগের নিবেদিত সৎ ও নিষ্ঠাবান,প্রবীন নেতা এবং ভোলা জেলা শ্রমিক লীগের সভাপতি জনাব আবু তাহের আবু মিয়া(৬৫)পিতা,মৃত কোব্বত আলী ব্যাপারীর বড় ছেলে আজ (১৫জুন) রোজ সোমবার সকাল ১১:৪৫মিনিটের রিদযন্ত্রের ক্রিয়াবন্ধ হয়ে বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁহতে অপচিকিৎসায় ঝড়ে পড়ছে প্রসূতি ও নবজাতক !

  কক্সবাজার প্রতিনিধি। চিকিৎসকদের গাফিলতি আর অবহেলায় প্রাণ যাচ্ছে অনেক প্রসূতি ও নবজাতকের। ভুল চিকিৎসায় মায়ের গর্ভেও মারা যাচ্ছে শিশুরা। প্রয়োজনীয় যন্ত্রপাতি না থাকার পরও তথাকথিত অপারেশন থিয়েটারে অস্ত্রোপচারের সময় শিশুর মাথাসহ অন্য অঙ্গ-প্রত্যঙ্গ কেটে ফেলার ঘটনাও ঘটছে অহরহ। আবার প্রসূতির জরায়ু কেটে ফেলারও অভিযোগ রয়েছে পাহাড় সমান। কক্সবাজার সদরের ঈদগাঁহ বাজারে বেঙের ছাতার মত বিস্তারিত..

“ত্রাণ বিতরণে বান্দরবান সেনাবাহিনীর ৫ম দিন”

নিজস্ব প্রতিবেদকঃ দীর্ঘ ৫ম দিনেরমত (১৫জুলাই) বিভিন্ন বন্যাদুর্গত এলাকায় শুঁকনো খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করেন বান্দরবান সেনাবাহিনী। বান্দরবান সেনা রিজিয়নের জি-২ মেজর জনাব মোহাম্মদ ইফতেখার হোসেন পিএসসি নেতৃত্বের চিরা, মুড়ি, পানি, মোমবাতি, বিস্কুট ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়, তিনি বলেন যে সমস্ত ছাত্র/ছাত্রীর বইপত্র নষ্ট হয়ে গেছে তাদের জন্য বইয়ের ব্যাবস্থা করে দেয়া বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com