January 25, 2022, 1:10 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

স্বেচ্ছাসেবী সংগঠন কিল্লার আন্দর ব্লাড ব্যাংক’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত

মোঃ সেলিম উদ্দীন , বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রাম দক্ষিণ জোলর লোহাগাড়া উপজেলার জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন কিল্লার আন্দর ব্লাড ব্যাংক’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে । সুখছড়ী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাসহ প্রায় ৫০০ জন ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্তিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী জিন্নাহ সহ শিক্ষক-শিক্ষিকা ও কিল্লার বিস্তারিত..

ঝাকঝমকপুর্ণ অনুষ্ঠান ও পুরস্কার বিতরনের মাধ্যমে শেষ হলো ডিউ ডিবেট চ্যাম্পিয়নশীপ ২০১৯

  ঢাবি প্রতিনিধি: বিতর্ক সমাপনী,পুরস্কার বিতরণী ও ঝাকঝমকপুর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে শেষ হলো হুমায়ুন আহমেদ স্মরণে “ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি ও ঢাকা বিশ্ববিদ্যালয় হিমু পরিবহন” কর্তৃক যৌথ আয়োজিত ডিউ ডিবেট চ্যাম্পিয়নশীপ ২০১৯। রবিবার(১৪ জুলাই) বিকেল ৪ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে বিতর্ক সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সমাপনী বিতর্ক অনুষ্ঠানে বিস্তারিত..

ভোলা সদর উপজেলার ভাইচ চেয়্যারম্যান ইউনুস মিঞার মায়ের জানাজা ও দাফন সম্পন্ন।

ভোলা সদর উপজেলার ভাইচ চেয়্যারম্যান ইউনুস মিঞার মায়ের জানাজা ও দাফন সম্পন্ন। এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলা সদর উপজেলার শিবপুরের প্রয়াত জনপ্রিয় ইব্রাহীম চেয়্যারম্যানের মাতা, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ ও জেলা পরিষদের সদস্য মোঃ ইউছুফ এর মা জননী মরহুমা আবেদা বেগম(১০৫) স্বামী মৃত জালাল আহম্মেদ এর সহধর্মিণীর নামাজের জানাজা আজ রবিবার সকাল ৯’ঘটিকায় শিবপুর বিস্তারিত..

গ্যাসের মূল্যবৃদ্ধি, ভারতে মুসলিম হত্যা ও দেশের খুন-ধর্ষনসহ আইনশৃঙ্খলা অবনতির প্রতিবাদে

ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ গ্যাসের মূল্যবৃদ্ধি, ভারতে মুসলিম হত্যা ও দেশের খুন-ধর্ষনসহ আইনশৃঙ্খলা অবনতির প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।সংগঠনটির জেলা শাখার উদ্যোগে আজ বিকেলে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পায়রা বিস্তারিত..

হরিণাকুন্ডুতে ধান-চাল চরম অনিয়ম প্রকৃত কৃষকেরা সরকারের কাছে ধান বিক্রি করতে পারেনি

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলায় মোট  ৩৮ হাজার ৭শ ৫০ জন কৃষক পরিবার। এর মধ্যে কৃষি অফিস থেকে ৩ হাজার ২শ ১ জন কৃষকের তালিকা উপজেলা খাদ্য বিভাগে প্রেরণ করা হয়েছে। কৃষকেরা সরকারীভাবে প্রথমে ২৭৩ মেট্রিক টন এবং দ্বিতীয় কিস্তিতে ৪৫৫ মেট্রিকটন ধান বিক্রির সুযোগ পাবেন। প্রতিজন সর্বোচ্চ ৩ টন করে ধান সরকারের বিস্তারিত..

শৈলকুপায় ধর্ষন মামলা না তোলায় বাদী ও সাক্ষিদের বিরুদ্ধে মিথ্যা অপহরন ও ধর্ষন চেষ্টা মামলা।

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় তানিয়া ধর্ষন মামলার সাক্ষি ও বাদীর বিরুদ্ধে পাল্টা অপহরণ ও ধর্ষন চেষ্টা মামলা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। ধর্ষন মামলার বাদী ইনছান আলী ঝিনাইদহ প্রেসক্লাবে লিখিত ভাবে এই অভিযোগ করেন। লিখিত অভিযোগে উল্লখ করা হয় তানিয়া ধর্ষন মামলার আসামী কলেজ ছাত্র রাব্বুল মোল্লার মা টিউলি খাতুন বাদী হয়ে বিস্তারিত..

ঝিনাইদহে পরকীয়া মামলায় ৪ সন্তানের জননী গ্রেফতার।

ঝিনাইদহে পরকীয়া মামলায় ৪ সন্তানের জননী গ্রেফতার। স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহে স্বামীর দায়েরকৃত মামলায় স্ত্রী জোসনা বেগমকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টার সময় ঝিনাইদহ সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রামবাসি ও পুলিশ সূত্রে জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের ওয়াড়িয়া গ্রামের জনৈক ব্যাক্তির স্ত্রী ৪ সন্তানের জননী জোসনা বেগম বিস্তারিত..

সাভার্রকে দুই বছরে তিন স্থানে বদলী !

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ উপ কর কমিশনার খুলনা কর অঞ্চলের এক নোটিশ সার্ভারকে দুই বছরে তিনবার বদলী করে নিম্ন পদে চাকরীরত একজন কর্মচারীর প্রতি অবিচার ও সেচ্ছাচারিতার নজীর সৃষ্টি করা হয়েছে। সেই সাথে সরকারী এই দপ্তরটির নিয়োগ ও পোষ্টিং বানিজ্যের ভিতরের খবর চাউর হয়ে পড়েছে। মোঃ মনিরুল ইসলাম উপ কর কমিশনার খুলনা কর অঞ্চলের একজন বিস্তারিত..

আলোচিত সব রোগ মুক্তির সেই পানির কল থেকে আবার হাজার হাজার মানুষের পানি নেওয়ার হিড়িক।

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার বাজারগোপালপুর গ্রামে সুনশান নীরবতা ভেঙ্গে মধ্যরাতে অচেনা নারী পুরুষের ভীড়। উৎসুক গ্রামবাসি তন্দ্রাচ্ছন্ন চোখে ঘর থেকে বেরিয়ে দেখেন আবার সেই আলোচিত পানির কল থেকে পানি সংগ্রহ শুরু হয়েছে। কে বা কারা মাঠের স্যালো মেশিন থেকে টিউবওয়েলের মাথা খুলে এনে সেখানে লাগিয়ে দিয়েছে। ব্যাস ! এতেই গুজবে কান দেওয়া বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com