January 24, 2022, 2:48 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ

বান্দরবানের লামা উপজেলায় বন্যায় দুর্গত ও পাহাড় ধসে ঝুঁকিতে থাকা পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ দূর্যোগ ব্যাবস্থাপনা, ত্রাণ ও পূর্নবাসন মন্ত্রণালয়ের জিআর খাত থেকে উপজেলা সদরে ৪টি আশ্রয়কেন্দ্রে আশ্রিত ১৫০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল শনিবার (১৩ জুলাই) বিকেলে বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে ভোটার হালনাগাদে বৃষ্টি ও বন্যার কারনে বাদ পড়তে হচ্ছে অনেকের

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) থেকেঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে গত ২৮ জুন থেকে শুরু হয় হালনাগাদ ভোটার তালিকার কাজ। রবিবার (১৪ জুলাই) শেষ হওয়ার কথা রয়েছে। কিন্তু ভোটার হালনাগাদের কাজ শুরু হওয়ার চার দিন পরে শুরু হয় বৃষ্টি। ঢানা বৃষ্টির কারণে পাহাড়ী ঢলে বন্যা, খাল বিলে পানি ও যোগাযোগ বিচ্ছিন্নের কারণে উপজেলার দুর্গম ইউনিয়ন দৌছড়ী, সোনাইছড়ি বিস্তারিত..

ক্যালোরিহীন এসব খাবারেই কমবে মেদ-ভুড়ি

স্বাস্থ্য ও চিকিৎসা:   ডেস্ক :প্রেসটিভি যেখানে সেখানে অর্ডার করলেই খাবার মেলে আজকাল। তবে আমরা কি আসলেই পুষ্টিকর খাবার খাই? ব্যস্ত জীবনে ফাস্ট ফুডই ভরসা। ফল-সবজি দিয়ে ডায়েট মেনটেন করার আপ্রাণ চেষ্টা চালিয়েও কোনো লাভ হয় না। তাই জেনে রাখঅ উচিত কোন ফল বা সবজিকে ক্যালোরি কম। খুব একটা দুর্লভ নয় সেসব খাবার। আপনার প্রত্যেকদিনের খাবারের বিস্তারিত..

পান বিক্রি করে ছেলেকে পুলিশ বানালেন মা!

ছবি: প্রেসটিভি। আট বছর আগে স্বামীকে হারিয়েছেন যশোরের মনিরামপুরের কদমবাড়িয়া গ্রামের শিউলি বেগম। একমাত্র ছেলেকে নিয়েই স্বপ্ন দেখছিলেন তিনি। এবার স্বি স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। ১০৩ টাকায় কনস্টেবল হয়ে বিধবা মায়ের মুখে হাসি ফোটালেন মনিরুল ইসলাম। যশোরে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পাওয়া ১৯৩ জনের মধ্যে মনিরুল একজন। ২৬ জুন এসপি মঈনুল হক চূড়ান্ত নাম বিস্তারিত..

বাংলাদেশের পাওনা ৫০০ কোটি টাকা দিচ্ছে জাতিসংঘ

নিজস্ব প্রতিবেদক প্রেসটিভি ডটকম ছবি: আইএসপিআর বাংলাদেশের পাওনা প্রায় ৫০০ কোটি টাকা (৬০ মিলিয়ন ডলার) শিগগির পরিশোধ করবে জাতিসংঘ। যুক্তরাষ্ট্রে সফররত বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদের অনুরোধে জাতিসংঘ এই টাকা দ্রুত পরিশোধের আশ্বাস দিয়েছে। সেনাপ্রধানের অনুরোধের প্রেক্ষিতে জাতিসংঘের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল তৎক্ষণাৎ ২৫০ কোটি টাকা পরিশোধের আশ্বাস দিয়েছেন। আর বাকী অর্থ অল্প সময়ের মধ্যে পরিশোধের প্রতিশ্রুতি বিস্তারিত..

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র সড়কটির বেহল দশা !!

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার অত্যন্ত গুরুত্বপূর্ণ সড়কটি হল বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের যাওয়া আসার সড়কটি । সড়কটি দিয়ে শুধু পুলিশ সদস্যরা চলাচল করেনা। উক্ত সড়ক দিয়ে দক্ষিন বাইশারী,পার্শ্ববর্তী রামু উপজেলার কয়েক হাজার মানুষ স্কুল কলেজ মাদ্রাসা মক্তব পড়ুয়া কয়েক শতাধিক শিক্ষার্থীরা প্রতিনিয়ত এই সড়ক দিয়ে চলাচল করে থাকে । জন গুরত্বপুর্ন সড়কটি বিস্তারিত..

সাংবাদিক হাফিজের বড় ভাই তাজুলের পঞ্চম মৃত্যু বার্ষিকী আজ

    শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: : রামুর গর্জনিয়া ইউনিয়ন যুবলীগের প্রয়াত সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরীর পঞ্চম মৃত্যু বার্ষিকী আজ ১৩ জুলাই। মৃত্যুবার্ষিকীতে শুভানুধ্যায়ী ও আত্মীয়স্বজনকে দোয়া করার জন্য মরহুমের একমাত্র ছোট ভাই সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী অনুরোধ জানিয়েছেন। তাজুল ইসলাম চৌধুরী বৃহত্তর গর্জনিয়ার (গর্জনিয়া, কচ্ছপিয়া ও ঈদগড়) সফল চেয়ারম্যান প্রয়াত ইসলাম মিয়া চৌধুরী ও বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে জুয়ার আসর আগুনে পুড়িয়ে দিল ওসি আশিকুর রহমান

  ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে বাঁশ বাগানের ভিতরে একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে তা আগুনে পুড়িয়ে ও ভেঙে গুড়িয়ে দিয়েছেন ওসি আশিকুর রহমান। শনিবার দুপুরে সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের বাগেরহাট গুঞ্জরগড় গ্রামে সদর থানার ওসি আশিকুর রহমানের নেতৃত্বে পুলিশ ওই অভিযান পরিচালনা করেন। সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, বাগেরহাট গুঞ্জরগড় গ্রামে বাঁশ বাগানের ভেতরে বিস্তারিত..

দেশের১০ জেলা বন্যায় ভাসছে…

প্রেসটিভি রিপোর্ট:  শনিবার , ১৩ জুলাই ২০১৯। দেশের ১০ জেলা বন্যায় ভাসছে ,এ-র প্রবলতর আরো বৃদ্ধির আয়ংকা রয়েছে। আষাঢ় মাসের শুরুতে বর্ষাকালের রূপ ছিল যেন গ্রীষ্মের মতো। দাবদাহের প্রভাবে অসহ্য গরম। তাই অতিষ্ঠ হয়ে পড়ে জনজীবন। কিন্তু আষাঢ়ের বিদায়বেলায় চিরচেনা রূপ ধারণ করেছে বর্ষাকাল। ইতিমধ্যে বাংলাদেশের ১০ জেলা বন্যা কবলিত হয়েছে। আগামী আরও দুই-তিন দিন বিস্তারিত..

এরশাদের শারীরিক অবস্থার প্রত্যাশিত উন্নতি হচ্ছে না: জিএম কাদের

প্রেসটিভি  রিপোর্ট শনিবার, ১৩ জুলাই ২০১৯। জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এমপি সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে বলেছেন, দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। তার শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত নয়। আজ শনিবার দুপুর ১২টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে তার শারীরিক অবস্থা গণমাধ্যম কর্মীদের জানান জিএম কাদের। জিএম কাদের আরও বলেন, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com