January 28, 2022, 5:26 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

তুমব্রু ইউনিয়ন পরিবার কল্যাণ পরিদর্শিকা রোকসানা শ্রেষ্ঠত্বের দুইটি সম্মাননা ক্রেষ্ট অর্জন

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ‘পরিবার কল্যাণ পরিদর্শিকা রোকসানা পার ইয়াসমীন শ্রেষ্ঠ পরিদর্শিকা ও তুমব্রু ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র হিসেবে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন। প্রতি বছর প্রসব পূর্ব সেবা, প্রসব সেবা ও প্রসব পরবর্তী সেবা, শিশু, কিশোর ও কিশোরী প্রজনন সেবা এবং জন্মনিয়ন্ত্রণ পদ্ধতির উপর সেবা বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে উপজাতীয় নারীর লাশ উদ্ধারঃ পার্বত্য মন্ত্রী নিহত পরিবারকে পাঁচ হাজার টাকা প্রদান —

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি উপজেলায় এক উপজাতীয় মহিলার লাশ উদ্ধার করেছে স্থানীরা । বৃহস্পতিবার (১১ জুলাই)য়ারম্যান নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নতুন চাক পড়ার এক বাগান পহাড় থেকে মাইচিং চাক (৩০) নামে উপজাতীয় মহিলার লাশ স্থানীয়রা উদ্ধার করে। উপজাতীয় মহিলার লাশ উদ্ধারের ঘটনা নিশ্চিত করে সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী ববলেন, বৃহস্পতিবার দুপুরে বিস্তারিত..

রোহিঙ্গা ক্যাম্পে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

  কক্সবাজার প্রতিনিধি। পাহাড়ি ঢলে কক্সবাজারের উখিয়ায় দুই রোহিঙ্গা শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ৮টার দিকে ১৪নং হাকিমপাড়া রোহিঙ্গা শিবির থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়েছে। উখিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম এ খবর নিশ্চিত করেছেন।নিহতরা হলো– উখিয়ার ১৪নং হাকিমপাড়া রোহিঙ্গা শিবিরের ১৬নং ব্লকের আবদুস সালামের ছেলে আনোয়ার সাদেক (৭) ও তার বিস্তারিত..

কক্সবাজারে আ’লীগ নেতাকে অপহৃতদের কবল থেকে উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ভারুয়াখালীতে ফিল্ম স্টাইলে ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকে অপহরণের চেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪ টার দিকে ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকার সাবেক ইউপি সচিব রশিদ আহমদের বাড়ীতে এ ঘটনা ঘটে। অপহরণের শিকার জালাল আহমদ (খোকন) ওই এলাকার রশিদ আহমদের পুত্র ও ভারুয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক বলে জানা যায়। বিস্তারিত..

হজের মৌসুমে সৌদিতে অশ্লীল নাচের কনসার্ট বাতিল

বিনোদন ডেস্ক: ছবি: সংগৃহীত মার্কিন র‌্যাপার নিকি মিনাজ আগামী ১৮ জুলাই সৌদি আরবের জেদ্দায় আয়োজিত কনসার্টটি বাতিল ঘোষণা করেছেন। বিশ্বজুড়ে সমালোচনার জন্ম দিয়েছিলো এ কনসার্টটি। তবে ঠিক কী কারণে এমন সিদ্ধান্ত নিয়েছেন সে ব্যপারে কিছুই জানান নি তিনি। নিকি বলেন, সৌদি আরবের জেদ্দায় বিশ্ব ফেস্ট-এ আমি যাচ্ছি না। দেশটির সম্পর্কে আমার অনেক কিছুই অজানা ছিলো। বিস্তারিত..

কুড়িগ্রামে একযুগ পরে ছাত্রদলের কমিটি গঠন, পদ নিয়ে অসন্তোষ চরমে!

নিজস্ব প্রতিবেদক: নিউজ ডেস্ক: দীর্ঘ একযুগ পরে কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন কমিটি গঠন করা হয়েছে। যদিও এ উপজেলায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়নি। তবুও আংশিক কমিটি নিয়েই সংগঠনের নেতাদের মধ্যে ছড়িয়ে পড়েছে অসন্তোষ। নেতারা বলছেন, কমিটিতে ত্যাগী নেতাদের মূল্যায়ন না করে ‘অযোগ্যদের’ পদ দেয়া হয়েছে। তবে কমিটি বিষয়ে জেলা বিএনপির নেতাদের বিস্তারিত..

পদ্মা সেতু নিয়ে গুজব রুখতে মাঠে আইনশৃঙ্খলা বাহিনী, গুজব ছড়ালেই গ্রেফতার!

প্রেসটিভিঃ ১২.0৭.২০১৯ নিউজ ডেস্ক: পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে-এমন গুজব ছড়িয়ে বর্তমান সরকারকে বিতর্কিত করতে ষড়যন্ত্র করছে একটি কুচক্রী মহল। এমন গুজবে কান না দিতে দেশবাসীকে অনুরোধ করেছে পদ্মা সেতু প্রকল্প কর্তৃপক্ষ। পাশাপাশি গুজব রোধে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এরইমধ্যে সারা দেশে ১৩ জন গুজবকারীদের গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। যারা পদ্মা সেতু নিয়ে বিভিন্ন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com