January 24, 2022, 9:01 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঝিনাইদহে মৌসুমী ফল উৎসব ও বর্ষাকালীন সাহিত্য আসরে সিও সংস্থার নির্বাহী পরিচালক শামসুল আলম

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে মৌসুমী ফল উৎসব ও বর্ষাকালীন সাহিত্য আসর অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে শহরের শিশু একাডেমীতে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা সাহিত্য পরিষদ। জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নেজারত ডেপুটি কালেক্টটর খাইরুল ইসলাম, সিও সংস্থার নির্বাহী পরিচালক শামসুল আলম, জেলা সাহিত্য পরিষদের সহ-সভাপতি এন এম বিস্তারিত..

ঝিনাইদহ কৃষক-কৃষাণীদের মাঝে বিনামুল্যে ছাগল, ধানঝাড়া মেশিন ও বীজ বিতরণ

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে কৃষক-কৃষাণীদের মাঝে বিনামুল্যে ছাগল, ধানঝাড়া মেশিন ও বীজ বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে সদর উপজেলা পরিষদ চত্বরে এ উপকরণ বিতরণ করা হয়। প্রভা সোসাইটির সভাপতি এমদাদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা বিস্তারিত..

টিউবওয়েলের পানি দিয়ে খেলে দূর হচ্ছে রোগ ব্যাধি ঝিনাইদহে সর্বরোগ ভাল হওয়া আলোচিত সেই পানির কলটি অপসারিত

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ টিউবওয়েলের পানি পান করলে ক্যান্সার, প্যারালাইজড, বোবা, অন্ধ ও ল্যাংড়াসহ সর্ব রোগ ভাল হচ্ছে এমন মিথ্যা গুজব ছড়িয়ে ১০/১২ দিন ধরে হাজার হাজার মানুষ জড়ো করে প্রতারণা করা হচ্ছিল। অবশেষে সেই টিউবওয়েলটি জেলা প্রশাসকের নির্দেশে খুলে ফেলা হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর পুলিশ ফাড়ির এসআই মোঃ দেলোয়ার হোসেন কলটি বিস্তারিত..

নীতিমালা বহিভুর্ত ছাত্র ভর্তি ও জাল ভাউচার বানিয়ে টাকা আত্মসাত!

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুজ্জামানের বিরুদ্ধে নীতিমালা বহিভুর্ত ছাত্র ভর্তি ও জাল ভাউচার বানিয়ে লাখ লাখ টাকা আত্মসাত করার অভিযোগ তদন্ত করা হচ্ছে। বুধবার দুপুরে শিক্ষা অধিদপ্তরের খুলনার বিভাগীয় পরিচালক ড. হারুন অর রশিদ চৌধুরীর নেতৃত্বে ৩ সদস্যের প্রতিনিধি দল ঝিনাইদহে তদন্ত করতে আসেন। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অধিদপ্তরের বিস্তারিত..

অপহরণ ও ধর্ষণের মামলায় ঝিনাইদহের লিপনসহ দু,জনের ১৪ বছর জেল

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ চুয়াডাঙ্গার জীবননগরে এক গৃহবধূকে অপহরণ ও ধর্ষণের মামলায় দুই জনকে ১৪ বছর করে কারাদন্ডাাদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার বিকেলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক জিয়া হায়দার এ রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্তরা হলো ঝিনাইদহ কালিগঞ্জ উপজেলার আলাইপুর গ্রামের তোতা মিয়ার ছেলে লিপন আলি ও চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের সোনাই মন্ডলের ছেলে বিস্তারিত..

ঝিনাইদহের বারবাজারে মেয়াদ উত্তির্ণ ঔষধ প্যাকেটে ভরে বাজারজাত করার অপরাধে দুই ফার্মেসীকে জরিমানা

    স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজারে মেয়াদ উত্তির্ণ ওসুধ নতুন প্যাকেটে ভরে বাজারজাত করার অপরাধে দুই ফার্মেসী মালিককে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকারের  ভ্রাম্যমান  বাজার তদারকি টিম। মঙ্গলবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অদিপ্তরের ঝিনাইদহ সহকারী পরিচালক সুচন্দন মন্ডল এই জরিমানা করেন।সুচন্দন মন্ডল জানান, তারা নিয়মিত ঝিনাইদহ জেলার বিভিন্ন বাজারে বিস্তারিত..

“বান্দরবান সেনা রিজিওনের ব্যাবস্থাপনায় বন্যার্তদের মাঝে খাবার বিতরণ”

নিজস্ব প্রতিনিধিঃ টানা বৃষ্টির কারনে তলিয়ে যাওয়া বান্দরবানের বিভিন্ন নিচু এলাকা সমুহের, আশ্রয় কেন্দ্র গুলোতে থাকা লোকজনের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন বান্দরবান সেনা রিজিওনের কমান্ডার মহোদয় ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোহাম্মদ শহিদুল ইমরান এফডব্লিউডি পিএসসি। অদ্য দুপুর ১২ঃ৩০টায় পৌরসভার বাস্টেশনের ওয়ালভিশন প্রাইমারি স্কুলের আশ্রয় প্রার্থীদে মাঝে উক্ত খাবার বিতরন করা হয়। এসময় তিনি ৭০-৮০জন আশ্রয় বিস্তারিত..

চকরিয়ায় উপ-নির্বাচনে ১২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়ায় আগামী ২৫ জুলাই উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ও কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্টিত হতে যাচ্ছে। উক্ত নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতার লক্ষ্যে ফাঁসিয়াখালীতে চেয়ারম্যান পদে ৮জন প্রার্থী ও কৈয়ারবিলে ইউপি সদস্য পদে ৪ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। যাছাই-বাছাইয়ে সকলের প্রার্থীতা বহাল এবং প্রত্যাহারের শেষদিনে কোন বিস্তারিত..

ভোলা ৩ আসনের এমপি শাওনের পিতার মৃত্যুতে তোফায়েল আহমেদ ও জেলা আ’লীগের শোক।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। শোক সংবাদ আমরা অতিব দুঃখের সাথে জানাচ্ছি যে ,ভোলার লালমোহন উপজেলার ঐতিহ্যবাহী পঞ্চায়েত বাড়ীর বিশিষ্ট শিক্ষানুরাগী,দানবীর ও সমাজসেবক এবং ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরনবী চৌধুরি শাওনে এমপির পিতা,আলহাজ্ব নূরুল ইসলাম চৌধুরী(৯০) অদ্য ১০ই জুলাই ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্নালিল্লাহে রাজিউন। মরহুম আলহাজ্ব নূরুল বিস্তারিত..

দ্বিগুণ কমেছে বিজয় একাত্তর হলের ফি

  ঢাবি প্রতিনিধি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিজয় একাত্তর হলের শিক্ষার্থীদের বার্ষিক ৩৩০০ টাকা ফি দিতে হতো যা অন্যান্য হলের তুলনায় কয়েকগুণ বেশি। এখন থেকে ফি দ্বিগুণ কমিয়ে ১৭০০ টাকা নির্ধারণ করা হয়েছে। মঙ্গলবার বিজয় একাত্তর হলের প্রভোস্ট অধ্যাপক ড. এ জে এম শফিউল আলম ভূইয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, অনাবাসিক শিক্ষার্থীদের ফি : প্রথম বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com