January 28, 2022, 6:20 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

কক্সবাজারে এনজিও’র প্রাইভেট কার থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২

  কক্সবাজার প্রতিনিধি। এনজিও’র স্টিকার লাগানো প্রাইভেট কার থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছে। কক্সবাজার শহরতলীর লিংক রোড এলাকায় র‌্যাব-১৫ সদস্যরা অভিযান চালিয়ে ওই প্রাইভেট কার থেকে ২০ হাজার ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে। ধৃত ২ ইয়াবা পাচারকারী হলেন, চট্টগ্রামের পাঁচলাইশ থানার চকবাজার এলাকার কামরুল ইসলাম ভূঁইয়ার ছেলে মোহাম্মদ দৌলত আজিম ভূঁইয়া (৩৯), যার স্থায়ী বাড়ি চট্টগ্রামের বিস্তারিত..

ধান-চাল সংগ্রহে দুর্নীতির অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা: খাদ্যমন্ত্রী

– নিউজ ডেস্ক প্রকাশিত: ৯ জুলাই ২০১৯ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ধান-চাল সংগ্রহে অনিয়ম-দুর্নীতির অভিযোগ পাওয়া গেলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। শনিবার বিকালে আকস্মিকভাবে নওগাঁর রাণীনগর উপজেলা খাদ্য গুদাম পরিদর্শনকালে একথা বলেন তিনি। প্রথম দফায় বরাদ্দকৃত ধান কৃষকের কাছ থেকে ক্রয় কার্যক্রম সম্পন্ন না হওয়ায় অসন্তোষ প্রকাশ করে মন্ত্রী বলেন, আগামী ৭ বিস্তারিত..

পানি উঠে বান্দরবান -চট্টগ্রাম-কক্সবাজার সড়ক যোগাযোগ বন্ধ

  মোঃ নাজমুল হুদা,বান্দরবানঃ বান্দরবান পার্বত্য জেলার কেরাণীহাট সড়কের বাজালিয়া এলাকায় সড়কে পানি ওঠায় বান্দরবান-চট্টগ্রাম ও কক্সবাজারের সঙ্গে সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। মঙ্গলবার ( ৯ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে মোবাইল ফোনে এই তথ্য নিশ্চিত করেন বান্দরবান বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ঝুন্টু দাশ। তিনি আরও জানান, বাজালিয়া এলাকার সড়কে এখন হাঁটুপানি। তাই ওই সড়কে বিস্তারিত..

কক্সবাজারে বাসের পিছনে বাসের ধাক্কায় ২০ এনজিও কর্মী আহত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার-টেকনাফ সড়কে একটি যাত্রীবাহী বাসের পিছনে আরেকটি বাসের ধাক্কায় অন্তত ২০ জন আহত হয়েছে। আহতরা সবাই বিভিন্ন এনজিও সংস্থার কর্মী বলে জানা গেছে। মঙ্গলবার ৯ জুলাই সকাল ৮ টার দিকে টেকনাফ সড়কের রামু জাফর মিয়ার কাটির মাথা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কক্সবাজার বাস টার্মিনাল থেকে টেকনাফমুখী ‘সরাসরি স্পেশাল বিস্তারিত..

ধর্ষকদের শাস্তি হোক প্রকাশ্যে মৃত্যুদণ্ড শ্লোগানে ঢাবিতে মানববন্ধন

  ঢাবি প্রতিনিধি: ধর্ষকদের প্রকাশ্যে মৃত্যুদণ্ড দেওয়ার দাবি জানিয়ে মানববন্ধন করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। দেশব্যাপী চলমান ধর্ষণের ঘটনা এবং বিচারহীনতার চর্চায় উদ্বেগ প্রকাশ করে শিক্ষার্থীরা এ মানববন্ধন করেন। এ সময় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাদের মানববন্ধনের সঙ্গে একাত্মতা পোষণ করেন। মঙ্গলবার (৯ জুলাই) সকালে ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সন্ত্রাস বিরোধী রাজু ভাস্কর্যের সামনে এক মানববন্ধনে বিস্তারিত..

পদ্মা সেতু নিয়ে ভিত্তিহীন গুজব ছড়ানো হচ্ছে

 A- A A+ ছবি: সংগৃহীত পদ্মা সেতু নির্মাণ কাজে মানুষের মাথা লাগবে- এমন খবর দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে গুজব ছড়ানো হচ্ছে। বিষয়টি নজরে এসেছে কর্তৃপক্ষের। তারা জানিয়েছে, বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন এবং মিথ্যা। মঙ্গলবার তথ্য অধিদফতর থেকে পদ্মা সেতু প্রকল্প পরিচালক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়ানো গুজবে বলা হচ্ছে- ‘পদ্মা সেতু নির্মাণ বিস্তারিত..

দেশে মুদ্রাস্ফীতি এবং দারিদ্র্যের হার কমেছে: ত্রাণ প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক প্রকাশিত: ৯ জুলাই ২০১৯  A- A A+ ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান গত শনিবার সাভার মডেল কলেজের নবীন বরণ-২০১৯ ও বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমাদের মাথাপিছু আয় বেড়েছে, রফতানি ও রিজার্ভ বেড়েছে, বিদেশ থেকে রেমিট্যান্স আসছে এবং মুদ্রাস্ফীতি এবং দারিদ্র্যের হার কমেছে। যদি আমরা সবাইকে দুর্নীতি থেকে বিস্তারিত..

বিদ্যুৎ সংযোগ পেয়েছে ১ কোটি ২ লাখ গ্রাহক ৫ বছরে..

নিউজ ডেস্ক প্রকাশিত: ৯জুলাই ২০১৯ বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ সংসদে জানিয়েছেন, বিগত পাঁচ বছরে এক কোটি ৯০ লাখ গ্রাহককে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। আওয়ামী লীগ সরকারের বিদ্যুৎ খাতে নানামুখী পদক্ষেপের ফলে বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা চার গুণ বৃদ্ধি পেয়েছে। রবিবার জাতীয় সংসদ অধিবেশনে প্রশ্নোত্তর পর্বে লিখিত জবাবে তিনি এ তথ্য জানান। স্পিকার বিস্তারিত..

শিশুখাদ্যে ভেজালের দায়ে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা

 সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর বার্ষিক ছুটি ৭৫ দিন আগামী মার্চে ঢাকা উত্তর সিটির ভোটের ইঙ্গিত সিইসির জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনে প্রধানমন্ত্রী আস্থা ভোটে টিকে গেলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে রাষ্ট্রপতির সঙ্গে নেপালের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ খালেদার অনুপস্থিতিতেই কারাগারে বিচার চলবে রব ও মান্নার বিয়ে যুক্তফ্রন্টে, পরকীয়া ঐক্যফ্রন্টে: মাহী এটা জোট নয়, ঘোট : তথ্যমন্ত্রী যুক্তরাষ্ট্রে রাজনৈতিক আশ্রয় পেলেন সিনহা আবারও সরকার গঠনে নৌকায় ভোট দেয়ার আহ্বান বিস্তারিত..

আগামী বছর সব হজযাত্রীর ইমিগ্রেশন ঢাকায়: ধর্ম প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক প্রকাশিত: ৯ জুলাই ২০১৯ + আগামী বছর থেকে সকল হজযাত্রীর সৌদি অংশের ইমিগ্রেশন ঢাকায় হবে বলে জানিয়েছেন ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। আর বিমান প্রতিমন্ত্রী জানান, আগামী বছর সৌদি অংশের ইমিগ্রেশন ঢাকায় সম্পন্ন করতে বিমানবন্দরে আরো বড় পরিসরে ব্যবস্থা গ্রহণ করা হবে। রোববার (৭ জুলাই) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সৌদি এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইটের আনুষ্ঠানিকভাবে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com