January 25, 2022, 10:19 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঝিনাইদহের দুই উপজেলা নির্বাহী অফিসারকে বদলী

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপার জনপ্রিয় উপজেলা নির্বাহী অফিসার মোঃ উসমান গণিকে বদলী করা হয়েছে। তাকে শৈলকুপা থেকে মেহেরপুরের মুজিবনগর উপজেলায় বদলী করা হয়েছে। শৈলকুপায় পদায়ন করা হয়েছে হরিণাকুন্ডুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলামকে। অন্যদিকে হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী অফিসার হিসাবে পদায়ন করা হয়েছে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে কর্মরত সৈয়দা নাফিস সুলতানাকে। সোমবার জনপ্রশাসন বিস্তারিত..

ঝিনাইদহে ৩৩৩ কল সেন্টারে তথ্য ও সেবা প্রাপ্তি বিষয়ে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ কল সেন্টার ৩৩৩ থেকে তথ্য ও সেবা কিভাবে জনগণ পাবে এ উপলক্ষে ঝিনাইদহে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ প্রেস কনফারেন্সের আয়োজন করে জেলা প্রশাসন। জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) রবিউল ইসলাম, সিনিয়র সাংবাদিক এম রায়হান, মিজানুর বিস্তারিত..

ঝিনাইদহের আরাপপুর ও চাকলাপাড়া মেয়াদোত্তীর্ণ ঔষুধ রাখার দায়ে ৩ ফার্মেসীকে জরিমানা

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহে ভ্রাম্যমাণ বাজার তদারকীর অভিযানে ৩ ফার্মেসীকে জরিমানা করা হয়েছে। সোমবার দুপুরে শহরের চাকলাপাড়া ও আরাপপুরে এ অভিযান পরিচালনা করেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল। এ সময় সহযোগি ছিলেন ঝিনাইদহ পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর শংকর নন্দী। জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল জানান, চাকলাপাড়ায় স্কয়ার বিস্তারিত..

শৈলকুপায় আবাসিক এলাকায় বানিজ্যিক পোল্ট্রী ফার্মের বজর্য আর দুর্গন্ধে এলাকার জীবনযাত্রা অচল

      স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় আবাসিক এলাকায় গড়ে তোলা হয়েছে বৃহৎ পোল্ট্রী ফার্ম। আর এই ফার্মের বজর্য ও দুর্গন্ধে এলাকার মানুষের জীবনযাত্রা প্রায় অচল হয়ে পড়েছে। কিন্তু অভিযোগ দিয়েও মিলছে না প্রতিকার। অভিযোগ উঠেছে ফার্মের মালিকগন প্রভাবশালী হওয়ায় ধামাচাপা পড়ে যাচ্ছে সকল অভিযোগ। এছাড়া দখল করা হয়েছে পানি উন্নয়ন বোর্ডের কেনেলের জায়গাও। বিস্তারিত..

সেই ছাত্রীর জন্য পাহাড় কাটলেন অধ্যক্ষ!

প্রিন্সিপাল ছৈয়দ হোছেন কর্তৃক পাহাড় কেটে বসতী তৈরীর একাংশ দৃশ্য। —————————– শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: স্ত্রীর জন্য সম্রাট শাহজাহান ভালোবাসার নিদর্শন হিসেবে তাজমহল বানিয়েছেন। আর একজন শিক্ষক স্ত্রীর জন্য একটি ঘরও বানাতে পারবে না? নিশ্চয় পারবেন। তবে সেই কাজটিও যদি হয় বেআইনী ভাবে! অবাক হচ্ছেন? কিন্তু এটাই সত্যি। ছাত্রীর সাথে অন্তরঙ্গ মুহুর্তে ছবি ভাইরাল হওয়া মাদরাসা বিস্তারিত..

মাতামুহুরী নদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে

  কক্সবাজার প্রতিনিধি। টানা তিনদিন ধরে থেমে থেমে ভারী বর্ষণ ও মাতামুহুরীতে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে কক্সবাজারের চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার বেশিরভাগ নিন্মাঞ্চল পানিতে তলিয়ে গেছে। এখনো ভারী বর্ষণ অব্যাহত থাকায় মাতামুহুরী নদীতে ঢলের পানি সোমবার (৮ জুলাই) বিকালে বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। বৃষ্টি ও পাহাড়ি ঢলের পানি বিস্তারিত..

বান্দরবানের সাথে রুমা ও থানছি উপজেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

  মোঃ নাজমুল হুদা, নিজস্ব প্রতিবেদকঃ টানা কয়েকদিনের ভারী বর্ষনের ফলে বান্দরবান ৯ মাইল নামক স্থানে পাহাড় ধ্বসের কারনে (৮ জুলাই,১৯ ইং) সকাল থেকেই রুমা ও থানছি উপজেলার সাথে বান্দরবানের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। এছাড়া টানা কয়েকদিনের বৃষ্টির কারনে বান্দরবান টাংকি পাহাড় নামক স্থান একটি ঘর ধ্বসে পড়ার খবর পাওয়া গেছে। সাঙ্গু নদীর পানি বিপদ বিস্তারিত..

কক্সবাজারে রোহিঙ্গা সন্ত্রাসীর ১৪ বছর কারাদন্ড

  কক্সবাজার প্রতিনিধি। দুটি’ বন্দুক, ১২ টি কার্তুজ, দুটি চুরি ও দুটি রাম দা রাখার অপরাধে কক্সবাজারের টেকনাফের লেদা শরনার্থী ক্যাম্পের একজন রেজিস্টার্ড শরনার্থীকে ১৪ বছর সশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। দন্ডিত শরনার্থীর নাম-মোঃ রশিদ উল্লাহ (৩৭), পিতা-মোহাম্মদ শফি, তার স্থায়ী বাড়ি-মায়ানমারের বুচিদং এর টিং টং গ্রামে। বর্তমানে টেকনাফের লেদা শরনার্থী ক্যাম্পের ‘ই’ ব্লকের ১৯১ নম্বর বিস্তারিত..

খাদ্য উৎপাদনে বাংলাদেশ এখন বিশ্বের বিস্ময়`

 ` নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ৭ জুলাই ২০১৯  A- A A+ খাদ্য উৎপাদনে নীরব বিপ্লব বাংলাদেশকে বিশ্বমঞ্চে ঈর্ষণীয় পর্যায়ে উন্নীত করেছে। কৃষিজমি কমতে থাকা, জনসংখ্যা বৃদ্ধিসহ জলবায়ু পরিবর্তনের ফলে বন্যা, খরা, লবণাক্ততা ও বৈরী প্রকৃতিতেও খাদ্যশস্য উৎপাদনে বাংলাদেশ এখন বিশ্বে উদাহরণ। জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার (এফএও) তথ্যানুযায়ী, সবজি ও মাছ উৎপাদনে বাংলাদেশ এখন বিশ্বে তৃতীয়। ধান ও বিস্তারিত..

প্রত্যাশার চেয়ে অর্জন বেশি প্রধানমন্ত্রীর চীন সফরে

।। ফরিদ উদ্দি।। প্রকাশিত: ৭ জুলাই ২০১৯  A- A A+ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবারের চীন সফরে প্রত্যাশার চেয়েও অর্জন অনেক বেশি। চীন সফরের সবচেয়ে বড় অর্জনই হচ্ছে দীর্ঘদিনের রোহিঙ্গা সঙ্কট ‘দ্বিপক্ষীয় সমাধানে’ বিশ্বের তৃতীয় পরাশক্তি এ দেশটির পূর্ণ সহযোগিতার আশ্বাস আদায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফল কূটনৈতিক তৎপরতায় বিশ্বের বড় বড় সকল দেশ ও জোটের নিরঙ্কুশ সমর্থন আদায়ের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com