January 27, 2022, 11:11 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

লামায় প্রবল বর্ষণে পাহাড় ধস ও বন্যার আশঙ্কা : নিরাপদ স্থানে সরে যেতে প্রশাসনের মাইকিং

  উজ্জ্বল বড়ুয়া। লামা।।বান্দরবান টানা প্রবল বর্ষণে উজান থেকে নেমে আসা পানির কারণে বান্দরবানের লামা উপজেলায় বন্যার আশঙ্কা দেখা দিয়েছে। শুধু তাই নয়, এ বর্ষণ অব্যাহত থাকলে ব্যাপক হারে পাহাড় ধসে জান মালের ক্ষতির আশঙ্কাও রয়েছে। তাই দূর্ঘটনা এড়াতে উপজেলার বিভিন্ন স্থানের পাহাড়ে, পাহাড়ের কোল ঘেষে ও পাদদেশে ঝূুঁকিপূর্ণ বসবাসকারীদেরকে নিরাপদে সরে যাওয়ার জন্য নির্দেশ বিস্তারিত..

বৃষ্টিতে হাবু ডুবু খাচ্ছে পর্যটন নগরী কক্সবাজারবাসী!

  কক্সবাজার প্রতিনিধি। টানা বৃষ্টিতে তলিয়ে গেছে পর্যটন শহর কক্সবাজার। অবশ্যই গত শুক্রবার মৌসুমী বায়ু বাংলাদেশের ওপর মোটামুটি সক্রিয় থাকায় শনি-রবিবার বৃষ্টিপাত বৃদ্ধি পাবে বলে আগে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। রাত আর দিনভর কখনো মুষল ধারে আবার কখনো থেমে থেমে চলা বৃষ্টিতে কক্সবাজার পৌরসভা প্রায় সব এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়ে পানিতে হাবু-ডুবু খায় শহরবাসী। এমনকি যে বিস্তারিত..

মহেশপুরে এবার পাওয়ার টিলারে ফেন্সিডিল বহনের সময় টিলারসহ ২যুবক গ্রেফতার

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ রবিবার দুপুরে ঝিনাইদহের মহেশপুরে ২২ বোতল ফেন্সিডিল ও একটি পাওয়ারটিলার সহ ২যুবকে গ্রেফতার করেছে মহেশপুর থানা পুলিশ। জানাগেছে, মহেশপুর থানার এসআই সিরাজ নস্তী এলাকার ইটভাটার কাছ থেকে পাওয়ার টিলারে ফেন্সিডিল বহনের সময় বালিনগর গ্রামের আবুল হোসেনের পুত্র সোলাইমান কবির (২১) ও আমিননগর হলদিপাড়া গ্রামের লালন আলীর পুত্র মিন্টু রহমানকে ২২ বোতল ফেন্সিডিল বিস্তারিত..

ছাত্রলীগ সভাপতি রানা হামিদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা ভিত্তিহীন আপত্তিকর ছবি প্রচার করায় হরিণাকুন্ডুতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগ ঝিনাইদহ জেলার সাবেক বিপ্লবী সাধারণ সম্পাদক, মেধাবী ছাত্রনেতা ও ছাত্রলীগ সভাপতি রানা হামিদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা ভিত্তিহীন আপত্তিকর ছবি প্রচার করায় রবিবার বিকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রুবেল আহম্মেদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক বিস্তারিত..

শৈলকুপায় কৃষকের ঘর থেকে ৩২টি গোখরা সঁাপের বাচ্চাসহ ডিম উদ্ধার

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় সাদেক শেখ নামে এক কৃষকের বসতঘর থেকে ৩২টি বিষধর গোখরা সঁাপের বাচ্চাসহ ডিম উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে পৌর এলাকার মালিপাড়া গ্রামে এ বিষধর গোখরা সঁাপের বাচ্চাগুলো উদ্ধার করা হয়। কৃষক সাদেক শেখের পুত্র হালিম জানান, গত শুক্রবার সকালে ঘরের কোণে সঁাপের খোসা দেখতে পাওয়া যায়। বিস্তারিত..

কক্সবাজারের রশিদ নগরে সওজের জমি দখল করে স্থাপনা!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামু উপজেলার রশিদ নগর এলাকায় সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে। সরকারি জমি দখল করে ঘর নির্মাণের বিরুদ্ধে স্থানীয়রা বিভিন্ন দপ্তরে মৌখিক অভিযোগ করেও কোনো সুফল পায়নি বলে জানা গেছে। ফলে দখলদারিত্বের কাছে হার মেনে চরম অসহায় হয়ে পড়েছেন স্থানীয়রা। সরেজমিন গিয়ে এমন দখলদারিত্বের চিত্র দেখা বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁহ আলমাছিয়া মাদ্রাসা সড়ক জলমগ্ন!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। টানা ৪দিনের বৃষ্টিতে কক্সবাজার সদরের ঈদগাঁহ আলমাছিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা সড়ক জলমগ্ন হয়ে পড়েছে। সড়কের বড় বড় গর্তে আটকে পড়ছে যানবাহন। চরম ভোগান্তির শিকার হচ্ছে এ সড়ক দিয়ে চলাচলরত লোকজন। বিশেষ করে শিক্ষা প্রতিষ্টানগামী শিক্ষার্থীরা পড়ছে চরম বেকায়দায়। অপরদিকে ঈদগাঁহ বাজারের হাসপাতাল সড়ক, ইউনিয়ন ভূমি অফিস,তেলী পাড়া সড়ক, মাছ ও তরকারী বাজারে বিস্তারিত..

বান্দরবানের লামায় পাহাড় ধসের আশঙ্কাঃঝুঁকিপূর্ণদেরকে নিরাপদে সরিয়ে নিতে প্রশাসনের অভিযান।

।।ফরিদ উদ্দিন।। বান্দরবানের লামায় পাহাড় ধসেরআ শঙ্কাঃঝুঁকিপূর্ণদেরকে নিরাপদে সরিয়ে নিতে প্রশাসনের অভিযান! ।  তিন দিন টানা বৃষ্টি হচ্ছে লামায়, বাড়ছে বন্যা ও পাহাড় ধসের আশঙ্কা, ফলে বন্যা ও পাহাড় ধসের আশঙ্কা দেখা দিয়েছে এ উপজেলায়। বিপর্যয় এড়াতে পৌরসভা ও উপজেলার বিভিন্ন ঝুঁকিপূর্ণ এলাকায় কাজ করছে প্রশাসন। সেখানকার বসবাসকারীদের মধ্যে সচেতনতা সৃষ্টি ও নিরাপদে সরে যেতে বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁহ দরগাহ পাড়া সড়ক ও কালভার্ট মরনফাঁদ!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ঈদগাঁহ দরগাহ পাড়া সড়কের কালভার্ট মরনফাঁদে পরিনত হয়েছে। স্থানীয় প্রশাসন কোন উদ্দোগ না নেয়ায় দিন দিন হতাশ হয়ে পড়েছেন চলাচলরত লোকজন ও এলাকাবাসি। এ সড়কে চলাচলরত যানবাহন চালকদের জনদুর্ভোগের শেষ সীমা ছাড়িয়ে গেছে। দ্রুত সড়কটি চলাচল উপযোগী করার দাবী জানিয়েছেন এলাকাবাসী। সরজমিন দেখা গেছে, দরগাহ গেইট থেকে কালভার্ট আসা পর্যন্ত বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে অধ্যক্ষ ছৈয়দ হোছেনের বিরুদ্ধে ‘অভিযোগের পাহাড়’

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: অনিয়ম, দুর্নীতি ও নৈতিক স্খলনসহ নানা অভিযোগ উঠেছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি মদিনাতুল উলুম মডেল ইন্সটিউট আলীম মাদ্রাসার অধ্যক্ষ ছৈয়দ হোছেনের বিরুদ্ধে। শিক্ষার্থীদের কাছ থেকে অনৈতিক উপায়ে অর্থ আদায়, মাদ্রাসা বোর্ডের সাথে কমিটি জালিয়াতিসহ দুর্নীতির তথ্য তুলে ধরে তার অপসারণ চেয়েছেন স্থানীয়রা। অভিযোগ অস্বীকার করে অধ্যক্ষ বলছেন, এগুলো তার বিরুদ্ধে ষড়যন্ত্র। সম্প্রতি নিজ প্রতিষ্ঠানের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com