January 27, 2022, 9:36 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালতে ইভটিজারের ৩ মাসের কারাদণ্ড

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় এক ইভটিজারের ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উসমান গনি। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বড়িয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেনীর এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে ধলহরাচন্দ্র গ্রামের হাদী মিঞার ছেলে রাজন বিস্তারিত..

ডা. নিগার নাহিদ এর অকাল মৃত্যুতে, ঝিনাইদহ জেলা বি এম এর শোক প্রকাশ

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ডা. নিগার নাহিদ এর অকাল মৃত্যুতে, ঝিনাইদহ জেলা বি এম এর পক্ষথেকে গভীর শোক প্রাকাশ করা হয়েছে। বাংলাদেশ কুয়েত মৈত্রী সরকারি হাসপাতালের (রেডিওলোজী ইমেজিং) বিভাগের জুনিয়ার কনসালটেন্ট ডা. নিগার নাহিদ ডেঙ্গু শক সিনড্রোম রোগে আক্রান্ত হয়ে ঢাকার স্কয়ার হাসপালে গত বুধবার বেলা ১০টার সময় ইন্তেকাল করেছেন, (ইন্না লিল্লাহি …. রাজিউন)। বিস্তারিত..

ঝিনাইদহের কালীগঞ্জে গরু ব্যবসায়ীর মুখে রুমাল ঢুকানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে এক গরু ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ৪ই জুলাই বৃহস্পতিবার সকালে কালীগঞ্জ উপজেলার বাবরা গ্রামের মাঠের একটি আমগাছ থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, সকালে বাবরা মাঠের একটি বাগানের আমগাছে হোসেন আলী নামের এক গরু ব্যবসায়ীর লাশ ঝুলে থাকতে দেখে পুলিশ খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ বিস্তারিত..

চকরিয়ায় ১ কোটি ২২ লাখ ৮৫০২১ টাকা ভূমি উন্নয়ন কর আদায়

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়ায় ২০১৮-১৯ অর্থ বছরে ব্যক্তিখাতে লক্ষ্যমাত্রার চেয়েও বেশী ভূমি উন্নয়ন কর আদায় হয়েছে। গত অর্থবছরে এ খাতে কর আদায়ের লক্ষ্যমাত্রা ছিল ১ কোটি ১৩ লাখ ৫৩ হাজার ৯ শত টাকা। আদায় হয়েছে ১ কোটি ২২ লাখ ৮৫ হাজার ২১ টাকা। গত অর্থবছরে ১৬টি সংস্থার কাছ থেকে কর আদায়ের লক্ষ্যমাত্রা ছিল ৩২ বিস্তারিত..

কক্সবাজারের বাঁকখালী ব্রীজে বাড়ছে ফাটল

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে বাংলাবাজার বাকঁখালী ব্রীজে ভাঙ্গন শুরু হয়েছে। কিছুদিন আগে শুরু হয় ফাটল। ক্রমান্বয়ে ফাটল বাড়ছে। ইতিমধ্যে কয়েকটি ফাটল দৃশ্যমান হয়েছে। এতে যান চলাচলে ঝুঁকিপূর্ণ হয়ে উঠছে ব্যস্ততম এই ব্রীজটি। ঝুঁকি বাড়ার আগেই ব্যবস্থা না নিলে বড় ধরণের অঘটনের আশঙ্কা করছেন পরিবহণ সংশ্লিষ্টরা। জানা গেছে, মহাসড়ক থেকে কক্সবাজার শহরে প্রবেশের একমাত্র নির্ভরযোগ্য বিস্তারিত..

কক্সবাজারে ২ ভূয়া কারা পরিদর্শক আটক

  ককক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারে কারা পরিদর্শক পরিচয়ে হোটেল ১৩ দিন অবস্থানের পর সন্দেহভাজন স্বামী-স্ত্রীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) কক্সবাজার হোটেল মোটেল জোনে কলাতলীর ডলপিন মোড়ে অবস্থিত হোটেল সী ক্রাউন থেকে উক্ত ভূয়া কারা পরিদর্শকদ্বয়কে আটক করা হয়। পুলিশ জানায়, আটককৃত রিয়াদ বিন সেলিম ও শাহনাজ পারভীন মায়া তারা দুজনই স্বামী-স্ত্রী এবং চট্টগ্রামের পটিয়ার বিস্তারিত..

চীনের কাছ থেকে অনেক কিছু শেখার আছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত: ৪ জুলাই ২০১৯। সম্পাদকীয়, ।।ফরিদ উদ্দিন।। চীনের কাছ থেকে অনেক কিছু শেখার আছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সবার সঙ্গে বিশেষ করে প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, গত ৭০ বছরে চীন নিজেকে বিশ্বের দ্বিতীয় অর্থনৈতিক শক্তি হিসেবে প্রতিষ্ঠিত করেছে। চীনের কাছ থেকে অনেক কিছুই শেখার আছে। প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

কক্সবাজারে দিনব্যাপী মানবাধিকার সাংবাদিক ফোরামের কর্মশালা অনুষ্ঠিত

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজারে দিনব্যাপী হিউম্যান রাইটস জার্নালিজম শীর্ষক বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে। বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরামের আয়োজনে ও বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহযোগিতায় প্রশিক্ষণ কর্মশালায় কক্সবাজারের স্থানীয় ও জাতীয় পত্রিকার বিভিন্ন সাংবাদিকগণ অংশগ্রহণ করেন।       ৪ জুলাই (বৃহস্পতিবার) কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে উক্ত বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার সিভিল সোসাইটি ও বিস্তারিত..

বরিশালে অস্ত্র ঠেকিয়ে ১২ লাখ টাকা ছিনতাই এম এ জলিল সেতুতে”

  জেলা প্রতিনিধিঃ বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার মেজর এমএ জলিল সেতুতে অস্ত্র ঠেকিয়ে একটি ব্যাংকের এজেন্টের ১২ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৩ জুলাই) দিনগত রাতে এ ঘটনায় উজিরপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে শনাক্ত করে আটক করতে পারেনি। ছিনতাইয়ের শিকার রিয়াজ মোল্লা ব্যাংকটির গৌরনদীর বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি মদিনাতুল উলুম মাদরাসার অধ্যক্ষের জালিয়াতি ফাঁস

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি মদিনাতুল উলুম মডেল ইন্সটিউট আলীম মাদরাসার বহু অভিযোগের হোতা ছৈয়দ হোছনের বিরুদ্ধে এবার জালিয়াতির প্রমাণ মিলেছে। প্রতিষ্ঠানের নির্বাহী কমিটির এক সদস্যের সাথে জালিয়াতি করে মাদরাসা বোর্ডের প্রজ্ঞাপন বিকৃত করার ঘটনায় ইতোমধ্যেই ব্যংক কর্তৃপক্ষ ব্যাখ্যা চেয়েছে। এই ঘটনা প্রকাশের পর মাদরাসা পরিচালনা কমিটিসহ অভিভাবক ও সচেতন মহলের মাঝে ক্ষোভের সৃষ্টি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com