January 28, 2022, 12:17 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

রিফাত হত্যার মূল আসামী নয়ন বন্ড ক্রসফায়ারে নিহত হয়েছে।

উজ্জ্বল বড়ুয়া, লামা বান্দরবান: বরগুনায় স্ত্রীর সামনে প্রকাশ্যে স্বামী রিফাত শরীফকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন বলে জানা গেছে। বরগুনা সদর থানা ওসি খবর নিশ্চিত করেছেন । সোমবার রাতে জেলার পুরাকাটা গ্রামে এ ঘটনা ঘটে।​ পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রিফাত হত্যা মামলার প্রধান বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে ঔষধ ব্যবসায়ীর আত্মহত্যা

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ফ্যান এর হুকের সাথে গলায় মাফলার পেঁচিয়ে ৩৮ বছরের এক ঔষধ ব্যবসায়ী আত্মহত্যা করেছে। গলায় ফাস লাগিয়ে আত্মহত্যা কারী ব্যক্তি হলেন, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের লালাপুর গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে রেজাউল করিম রিজু (৩৮), তিনি দীর্ঘদিন থেকে সরকারপাড়ার সেবা ক্লিনিক এর বিপরীত দিকে জয়নাল আবেদিন এর বাসায় বিস্তারিত..

ঝিনাইদহে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভুয়া প্রশ্নপত্র বিক্রির ঘটনায় গ্রেফতার ৫জন রিমান্ডে

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহে সরকারী প্রাথমিক বিদ্যালযের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভুয়া প্রশ্নপত্র বিক্রির ঘটনায় আটক ৬ জনের মধ্যে ৫ জনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক মিজানুর রহমান এ আদেশ দেন। আদালত প্রশান্ত কুমার, আল মামুন, তাইনুল আলম কে ২ দিন করে এবং হাসান ইকবাল ও রিপন হোসেনকে বিস্তারিত..

ঝিনাইদহের মহারাজপুর খড়িখালী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে আয়া নিয়োগে ৬ লক্ষ টাকা ঘুষ গ্রহণ

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদরের মহারাজপুর ইউনিয়নে খড়িখালী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে আয়া নিয়োগে ৬ লক্ষ টাকা ঘুষ গ্রহণ করে প্রধান শিক্ষক এবং পরিচালনা কমিটির সভাপতি ভাগাভাগি করে নেওয়ার অভিযোগ ওঠেছে। দেড় বছর আগে চাকরী দেওয়ার কথা বলে খোরশেদ আলম সুজন নামের একজনের নিকট থেকে ২ লক্ষ টাকা নিয়ে তার প্রার্থীকে চাকরী না দিয়ে আরেকজন ৬ বিস্তারিত..

ঝিনাইদহে পৌর কর্মকর্তা-কর্মচারীদের অবস্থান কর্মসূচি

। জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ এক দেশে দুই নীতি মানিনা মানব না শ্লোাগানকে সামনে রেখে পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের ঝিনাইদহ প্রেসক্লাবে অবস্থান কর্মসুচী পালন করেছে। রাষ্টীয় কোষাগার হতে পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের শতভাগ বেতন ভাতা সহ পেনশন প্রথা চালুর দাবী ও জনপ্রতিনিধিদের সম্মানী ভাতা প্রদানের দাবীতে পৌরসভা কার্যালয়ের সামনে ও ঝিনাইদহ প্রেসক্লাবে অবস্থান কর্মসুচী পালন করেছে পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন বিস্তারিত..

ঝিনাইদহে সাগর পথে মানব পাচারের মিথ্যা অপবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ একজন নিরীহ মানুষের বিরুদ্ধে সাগর পথে বিদেশে মানুষ পাচারের মিথ্যা অভিযোট রটানোর প্রতিবাদে মঙ্গলবার সংবাদ সম্মেলন করেছেন তার স্ত্রী সেলিনা আক্তার। ঝিনাইদহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে সেলিনা আক্তারের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন তার দেবর মোঃ চয়ন মিয়া। এ সময় এলাকাবাসির পক্ষ থেকে উপস্থিত ছিলেন ফজলুল হক, কলিম উদ্দীন মেম্বর, আব্দুর রাজ্জাক, বিস্তারিত..

মা ও মেয়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার রাংগামাটিতে…..

 নিজস্ব সংবাদদাতাঃ রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় এক নারী ও তার মেয়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে থানার পুলিশ। নিহতরা হলেন- ম্রা সই খই মারমা (৬০) ও তার মেয়ে মেসংনু মারমা (২৫)। মঙ্গলবার ভোরে দুর্গম গবাছড়ি এলাকায় মা-মেয়েকে গুলি করে এ হত্যার ঘটনা ঘটে। চন্দ্রঘোনা থানার ওসি মো. আশরাফ আহমেদ জানান। মঙ্গলবার ভোরে দুর্গম গবাছড়ি এলাকায় মা-মেয়েকে গুলি বিস্তারিত..

সদ্য উচ্ছেদকৃত পরিবারের পুর্নবাসনের পর নামাজের ব্যবস্থা করলেন এসিল্যান্ড

  মাে: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী হাটে অবৈধভাবে বসবাসকৃত পরিবারদেরকে সম্প্রতি নেকমরদ বাজার হতে উচ্ছেদ করে নেকমরদ ইউনিয়নের মহিষডুবা পুকুরপাড়ে রাণীশংকৈল উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে প্রায় ১৫০ টি পরিবারকে বস্তি স্থাপন করে দেওয়া হয়েছে । সেই বস্তিতে বসবাসকৃত মুসলিম সম্প্রদায়ের কথা চিন্তা করে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সোহাগ চন্দ্র সাহা নিজ উদ্দ্যোগে বিস্তারিত..

জবির চলতি অর্থ বছরের বাজেট পাস

জবি করেসপন্ডেন্টঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের(জবি) ২০১৮-১৯ অর্থ বছরের সংশোধিত বাজেট এবং ২০১৯-২০ অর্থ বছরের মূল (রাজস্ব) বাজেট পাস হয়েছে। বিশ্ববিদ্যালয় ভিসি অধ্যাপক ড. মীজানুর রহমান-এর সভাপতিত্বে অর্থ কমিটির ৬০তম সভায় বিশ্ববিদ্যালয়ের জন্য চলতি অর্থ বছরে ১৩২ কোটি ৭০ লক্ষ টাকার মূল (রাজস্ব) বাজেট পাস করা হয়েছে। এছাড়া ২০১৮-১৯ অর্থ বছরের সংশোধিত (রাজস্ব) বাজেট ১১৭ কোটি ৩২ বিস্তারিত..

রোয়াংছড়িতে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বাার্ষিক সম্মেলনে প্রস্তুতি সভা

হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি: বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা আওয়ামী লীগের ৩ বছরের মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরও পুরানো কমিটিকে বহাল রেখে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মাল্টিপারপাস মিলনায়তনে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপস্থিত সকল নেতৃবৃন্দে সম্মতি ক্রমে নতুন আহ্বায়ক কমিটি পুহ্লাঅং মারমাকে সভাপতি ও জনমজয় তঞ্চঙ্গ্যাকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com