January 16, 2022, 2:59 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

ভোলা ডেঙ্গু’ চিকিৎসা সংকটে ৭টি উপজেলা। হাসপাতালে নেই ডেঙ্গু পরিক্ষার ডিভাইস।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলা সদর হাসপাতাল সহ ভোলা জেলার মোট ৭টি উপজেলার কোনো হাসপতালেই নেই ডেঙ্গু জ্বর পরীক্ষার ডিভাইস। ফলে ঝুঁকিতে রয়েছেন জেলার ডেঙ্গু রোগীরা। এতে করে শঙ্কায় রয়েছেন ভোলার ২০ লাখ মানুষ। এব্যাপারে হাসপাতাল রোডের বাসিন্দা মো.সোয়েব হোসেন জানান, দেশব্যাপী ডেঙ্গু রোগীর সংখ্যা যে হারে বারছে তাতেকরে যেকোন মুহুরতে ভোলায় এর প্রভাব বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালী ছাত্রলীগের সাধারণ সম্পাদক নোমান একজন যুবলীগের কাউন্সিলর!

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন ছাত্রলীগের সদ্য ঘোষিত কমিটির সাধারন সম্পাদককে অনাস্থা জানিয়ে স্লোগান-উত্তেজনা ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। সমাবেশে ছাত্র নেতারা বলেন, ‘দাবি আমাদের একটাই, ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি চাই’। বুধবার ৩১ জুলাই বিকেলে এমন স্লোগানে মুখরিত ছিল খুটাখালী বাস ষ্টেশন এলাকা। বিক্ষোভ সমাবেশে খোদ সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের উপস্থিতিতেই স্লোগানের বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে গুজব, আটক ১

  ছবি: প্রেসটিভিঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে গুজব ছড়ানোর অপরাধে একজনকে আটক করেছে র‌্যাব। বুধবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার বাঞ্চানগর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক আব্দুল্লাহ আল নোমান হিমেল ওই এলাকার বেলায়েত হোসেন মানিকের ছেলে। সে পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক। র‌্যাব-১১ এর সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রেজাউল বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জকে বদলীর দাবি মালিক ও শ্রমিক সংগঠনগুলোর

  ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আকরাম আলীকে ৭২ ঘন্টার মধ্যে রংপুর বিভাগের বাহিরে বদলী করার দাবি জানিয়ে স্মারকলিপি দিয়েছে মালিক ও শ্রমিক সংগঠনের নেতারা। বুধবার দুপুরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলামের হাতে স্মারকলিপি দেন মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ। এছাড়াও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন, জেলা বিস্তারিত..

গুজবে বিভ্রান্ত না হতে নাইক্ষ্যংছড়িতে ওপেন হাউজ ডে সভা অনুষ্টিত —————-

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: গুজবে বিভ্রান্ত না হতে ও বিশেষ গণ সচেতনতার লক্ষে নাইক্ষ্যংছড়ি থানায় পুলিশিং সভা ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। বেলা ১২ টা হতে দুপুর ২টা পর্যন্ত নাইক্ষ্যংছড়ি থানার ভবনে সভাটি অনুষ্ঠিত হয়। জনসাধারণের সচেতনতা বৃদ্ধি, গুজব প্রতিরোধ, অস্থিতিশীল-রাষ্ট্রবিরোধী কার্যক্রম বন্ধে উপজেলা সকল শিক্ষা প্রতিষ্ঠান, বাজার ও জনসাধারণের মাঝে নাইক্ষ্যংছড়ি থানা ও বিস্তারিত..

ভোলায় ডেঙ্গু পরীক্ষার ডিভাইস নেই।

মোঃ আরিয়ান আরিফ: : ভোলা: ভোলা সদর হাসপাতালসহ জেলার ৭ উপজেলার কোনো হাসপতালেই নেই ডেঙ্গু জ্বর পরীক্ষার ডিভাইস। ফলে ঝুঁকিতে রয়েছেন জেলার ডেঙ্গু রোগীরা। এতে করে শঙ্কায় রয়েছেন ভোলার ২০ লাখ মানুষ। ভোলার শহরের কালিবাড়ি রোডের বাসিন্দা মো. আরিফ হোসেন জানান, ঢাকায় ডেঙ্গু রোগীর সংখ্যা এ বছর বেশি। আমরা অফিসের কাজে ঢাকা গেলে যে কোনো বিস্তারিত..

ভোলায় স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযগে পৌর (বিজেপি)পার্টির নেতার বিরুদ্ধে মামলা।

বিশেষ প্রতিনিধি। ভোলার সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে বিথী আক্তার লাবনী(১৩)দরিদ্র বাবা মোঃআলী আহম্মদ সামান্য একটি দোকানের কর্মচারী এবং মা ফাতেমা বেগম মানুষের বাড়িতে কাজ করেই একমাত্র মেয়েকে কষ্ট করে লেখাপড়া শিখান। আর সেই দারিদ্র পরিবারের অসহায় মেয়েটাকে রাতভর গনধর্ষন করে নরপশুরা এদিকে তথ্যসংগ্রহে করতে ভোলা সদর হাসপাতালে গিয়ে জানা যায় ধর্ষন কারিরা বিস্তারিত..

সাবধান হোন: গুজব রোধে সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় আইনশৃঙ্খলা বাহিনী

প্রেসটিভিঃ   নিউজ ডেস্ক: দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রাকে রুখে দিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যাচার ও গুজব ছড়াচ্ছে কিছু কুচক্রী মহল। দেশের ভাবমূর্তি নষ্ট করে বিশৃঙ্খলা সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা লুটতেই পদ্মা সেতুতে মাথা ও রক্ত, ছেলেধরা, বিদ্যুৎ সংযোগ কেটে দেয়া হচ্ছে, মসজিদে আগুন দেয়া হয়েছে, কাবা শরীফ ও শিব লিঙ্গ ইত্যাদি বিষয় নিয়ে গুজব বিস্তারিত..

গুজবে আইন কঠোর, জেল-জরিমানা এড়াতে সাবধান হোন!

  নিউজ ডেস্ক: সারা দেশে বিভিন্ন রকম গুজব ছড়িয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করছে একটি কুচক্রী মহল। গুজবের প্রভাবে প্রাণ হারাচ্ছেন নিরপরাধ মানুষ। ছেলে ধরার মতো গুজবে কান দিয়ে পিটিয়ে হত্যা করা হচ্ছে অনেককেই। অনেকে অজান্তেই জড়িয়ে পড়ছেন ফৌজদারি অপরাধে। ফলে জেল-জরিমানা এড়াতে সকলের সাবধানতা অবলম্বন জরুরি। ফৌজদারি কার্যবিধির ৫৯ ধারা অনুযায়ী, অপরাধীকে পুলিশের হাতে বিস্তারিত..

ফেসবুকে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর দায়ে মুন্সিগঞ্জে মাদ্রাসা শিক্ষক আটক

নিউজ ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব রটিয়ে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর দায়ে মুন্সিগঞ্জ জেলার লৌহজং এলাকা থেকে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব-১১ এর সদস্যরা। জানা গেছে, শনিবার (২৭ জুলাই) রাত সাড়ে ১১টায় ফেসবুকে গুজব ছড়িয়ে ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টাকালে র‌্যাব-১১ এর একটি চৌকশ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com