January 25, 2022, 5:12 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কক্সবাজারে খুটাখালীর গহীন জঙ্গল থেকে বন্দুকসহ আটক-৩

  সেলিম উদ্দীন,কক্সবাজার। গহীন জঙ্গলের ভেতরে অভিযান চালিয়ে চকরিয়ার গহীন জঙ্গল থেকে তিনজন আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দুইটি এলজি। রবিবার (৩০ জুন) সন্ধ্যার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নস্থ বনাঞ্চলের ভেতরে পূর্ণগ্রামের কালা পাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। ধৃত সন্ত্রাসীরা হলেন খুটাখালী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের মুচ্ছি কাটা এলাকার মৃত মনজুর বিস্তারিত..

ঝিনাইদহে একাধিক মামলার আসামি ও মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ, উদ্ধার হয়েছে অস্ত্র-গুলি ও মাদক

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার খাজুরা মিস্ত্রিপাড়া থেকে গুলিবিদ্ধ অবস্থায় মসিউর রহমান (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। মসিউর রহমান শহরের আরাপপুর সোনালীপাড়া এলাকার নুর হোসেন কাজীর ছেলে। এসময় উদ্ধার করা হয়েছে ৫০ বোতল ফেন্সিডিল, একটি বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলি। ঝিনাইদহ সদর থানার ওসি বিস্তারিত..

ঝিনাইদহে পৃথক হত্যা, বিস্ফোরক ও মাদক. o ৭ জনের যাবজ্জীবন কারাদন্ড

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে পৃথক হত্যা, বিস্ফোরক ও মাদক মামলায় ৭ জনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। আজ দুপুরে অতিরিক্ত দায়রা জজ প্রথম, দ্বিতীয় ও স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক এম জি আযম এ রায় প্রদাণ করেন। মামলার বিবরণে জানা যায়, ২০০৯ সালের ১৫ এপ্রিল রাতে সদর উপজেলার মির্জাপুর গ্রামে আব্দুল গনিকে বোমা মেরে হত্যা করে পুর্ব বিস্তারিত..

কালীগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাকচাপায় আমিনুর ইসলাম (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার (৩০ জুন) সকালে কালীগঞ্জ উপজেলার নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আমিনুর ইসলাম কালীগঞ্জ শহরের চাচড়া গ্রামের ঝন্টু মন্ডলের ছেলে। স্থানীয়রা জানান, সকালে আমিনুর মোটরসাইকেলে বাড়ি থেকে শহরের দিকে যাচ্ছিলেন। তিনি নতুন বাজার এলাকায় পৌঁছালে কোটচাঁদপুরমুখী একটি ট্রাক বিস্তারিত..

চকরিয়ায় মোবাইল চোর চক্রের দুই সদস্য আটক

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া পৌরসভা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে মোবাইল চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে। রবিবার (৩০জুন) বিকালে চকরিয়া পৌরসভা ৪নম্বর ওয়ার্ড়ের ভরামুহুরী নামক এলাকায় থানা পুলিশের একটি টীম এ অভিযান চালিয়ে তাদের আটক করেন। মোবাইল চোর চক্রের ধৃত সদস্যরা হলেন, চকরিয়া পৌরসভা ৪নম্বর ওয়ার্ডস্থ ভরামুহুরী এলাকার আবদু সালামের ছেলে বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালীতে জুয়া খেলায় বাধা দেয়ায় গৃহবধুকে নির্যাতন!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। বাড়ির পাশে দিনদুপুরে জুয়া খেলায় বাধা দেয়ায় প্রসুতি নারীকে লোহার রড় দিয়ে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। এসময় ছিনিয়ে নিয়ে গেছে গলার চেইন, কানফুল, নগদ ১০ হাজার টাকাসহ প্রায় অর্ধ লক্ষ টাকার মালামাল। গতকাল শনিবার রাত পৌনে ৯ টার সময় চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলী গ্রামে ঘটেছে এ ঘটনা। এ ঘটনায় গুরুতর বিস্তারিত..

চকরিয়ায় উপ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জনের মনোনয়নপত্র দাখিল

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ নির্বাচনে রোববার ৩০ জুন মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মোট ৮ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন-পদত্যাগী চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, মঈন উদ্দিন হাসান সাহেদ, মোহাম্মদ ইউসুফ, মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন, মোহাম্মদ ফরিদুল আলম, রফিকুল আলম, রিদুওয়ানুল হক ও নাজমুল হাসান। বিষয়টি রিটার্নিং বিস্তারিত..

ভাতিজার চাকরির সুপারিশ করে ফেঁসে গেলেন ঝিনাইদহের সাবেক ডিএসবি ও মহেশপুর থানার এস আই আঃ হাকিম, চাকরি থেকে বরখাস্ত

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ভাতিজার চাকরির সুপারিশ করতে গিয়ে ফেঁসে গেলেন ঝিনাইদহের সাবেক ডিএসবির এস আই বর্তমানে মহেশপুর থানার এসআই আবদুল হাকিম। তাকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মহেশপুর থানার ওসি রাশেদুল আলম। জানা গেছে, গত ২২ জুন ছুটি নিয়ে চুয়াডাঙ্গায় যান মহেশপুর থানার এসআই আবদুল হাকিম। বিস্তারিত..

ঝিনাইদহের জেলা খাদ্য নিয়ন্ত্রকের বিরুদ্ধে কোটি টাকার ঘুষ বাণিজ্য,

নিজস্ব প্রতিনিধি : চালক মালিক সমিতির সভাপতি মোয়াজ্জেম হোসেন জানান, শুধু চাল বিক্রিতে নয় এবার মিলারদের লাইসেন্স নবায়নে অতিরিক্ত পয়সা দিতে হচ্ছে। প্রতিটি লাইসেন্সে অতিরিক্ত ১ হাজার টাকা করে নেওয়া হচ্ছে। এভাবে ৫ শতাধিক মিল মালিকের নিকট থেকে আরো কয়েক লাখ টাকা আদায় করা হচ্ছে। তিনি বলেন, ছোট ছোট অনেক মিল মালিক রয়েছে তারা এই বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে বাসের ধাক্কায় ইজিবাইকের ৫ যাত্রী আহত

  সেলিম উদ্দীন,কক্সবাজার। চট্রগ্রাম কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও কালির ছড়া এলাকায় শ্যামলী পরিবহনের ধাক্কায় টমটম (ইজিবাইক) এর চালকসহ ৫ যাত্রী আহত হয়েছে আহতদের অবস্থা আশংকাজনক বলে স্থানীয়রা জানিয়েছেন। তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা সদরের ভারুয়াখালী এলাকার বলে প্রাথমিক ভাবে ধারণা করছে প্রত্যক্ষদর্শীরা। ৩০ জুন রবিবার দুপুরে মর্মান্তিক দূর্ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ভারুয়াখালী থেকে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com