January 25, 2022, 6:39 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

চকরিয়ায় সড়কের মাঝে বিদ্যুৎ খুটি, দূর্ঘটনার আশংকা!

কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের রাস্তার মাঝে বিদ্যুৎতের খুঁটি, দুর্ঘটনার আশংকা করছেন স্থানীয়রা। পৌরসভার ৯ নং ওয়ার্ডের জনসাধারণের চলাচলের রাস্তার মাঝে বিদ্যুৎতের একটি খাম্বা রেখেই চলছে উন্নয়নের কাজ। পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দারা বলেন, কতৃপক্ষের সাথে কি স্হানীয়দের কোন শত্রুতা রয়েছে? যে কারণে এই খাম্বাটি সরিয়ে নেয়নি? রাতের বেলায় এই রাস্তা দিয়ে যাতায়াত বিস্তারিত..

রাণীশংকৈলে ঝড়ে ক্ষতিগ্রস্থ’দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

মো: সবুজ ইসলাম, রাণীশংকৈল প্রতিনিধি : চলতি মৌসুমে ঝড়ে ক্ষতিগ্রস্থ, অবৈধ স্থাপনা উচ্ছেদের ফলে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ক্ষতিগ্রস্থসহ মোট ১১৫টি পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করছেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। শুক্রবার ২৮ জুন দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদার সভাপতিত্বে গৃহ নির্মাণের জন্য ঢেউটিন এবং আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি বিস্তারিত..

ভেজালে ভরা ঔষধাদি এখন বাজারে….

  ।।মোহাম্মদ ফরিদ উদ্দিন, সাংবাদিক, কলামিস্ট ।। আমরা  ঔষধ  খাই জীবন বাঁচাবার জন্য।সে ওষুধে যদি জীবন কেড়ে নেয় ।তাহলে ওষুধের কি দরকার।  গ্রামের সহজ সরল মানুষেরা ওষুধের মেয়াদ আছে কিনা তা যাচাই বাছাই  না করে ক্রয় করে নিয়ে যান। মাঠ পর্যায়ে সঠিক তদারকি না থাকায় প্রতারণার ফাঁদে পা দিচ্ছে তারা। সরকারিভাবে ওষুধের  তদারকি না থাকার বিস্তারিত..

ব্ল্যাকমেইল করে ২০ জনের বেশি ছাত্রীকে ধর্ষণ শিক্ষকের!

জুন ২৮, ২০১৯ নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পাঁচ বছর ধরে ২০ জনের বেশি ছাত্রীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ করার অভিযোগে আরিফুল ইসলাম নামে এক শিক্ষককে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকার অক্সফোর্ড হাইস্কুল থেকে তাকে আটক করে পুলিশ ও র‌্যাব। এলাকাবাসীর দেওয়া তথ্যের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন শাহ পারভেজ বিস্তারিত..

ভোলার বাপ্তার জোড়া মার্ডারে মামুনের ৭’দিনের রিমান্ড শুনানী মঞ্জুর করে বিজ্ঞ আদালত।

এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। আজ (২৮’জুন)শুক্রবার সকাল ১১:৩০ মিনিটের সময় ভোলা বাপ্তা বোর্ডের ঘরের চাঞ্চল্যকর ডাবল মার্ডারে মাসুম ও জাহিদ হত্যার প্রধান আসামী ও খুনি মামুনকে(৫০) কে ভোলা সদর সিনয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে বিশেষ একটি আদালতে হাজির করা হয়। পরে বাদী পক্ষের উকিল উক্ত হত্যার শুনানী বর্ননা করে বিজ্ঞ আদালতের কাছে দশ (১০)দিনের রিমান্ড চাওয়া বিস্তারিত..

কক্সবাজারে ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি। পুলিশ পরিচয়ে বাড়ি থেকে তুলে নেয়ার দুইদিনের মাথায় রমজান আলী (৪০) নামের এক ইয়াবা ব্যবসায়ী গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৮ জুন) সকালে কক্সবাজার শহরের ডায়াবেটিক পয়েন্ট থেকে গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করা হয়। দুপুরে মরদেহটি জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। নিহত ব্যক্তি কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন ইসলামাবাদ লারপাড়া এলাকার মৃত বিস্তারিত..

ঝিনাইদহে আওয়ামী লীগের দুথপক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া, দোকান-পাট ও বাড়িঘর ভাংচুর, পুলিশের গুলিবর্ষন

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ আধিপত্য বিস্তার ও বাস কাউন্টার দখল নিয়ে ঝিনাইদহের হাটগোপালপুরে আওয়ামী লীগের বিকাশ ও লিটু গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় উভয় পক্ষের বেশ কয়েকটি দোকান পাট ও বাড়িঘর ভাংচুর করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৬ রাউন্ড ফাঁকা গুলিবর্ষন করেছে। বৃহস্পতিবার সকালে ঝিনাইদহে সদর উপজেলার হাটগোপালপুর বাজারে এ ঘটনা বিস্তারিত..

শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালতে ৪টি ঔষধ ফার্মেসীতে জরিমানা

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় ৪টি ঔষধ ফার্মেসীতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ উসমান গনি। মেয়াদোত্তীর্ণ ঔষধ সংরক্ষণের দায়ে ৪ ফার্মেসীকে জরিমানা করা হয়েছে। ধ্বংস করা হয় ৫০ হাজার টাকার মেয়াদউত্তীর্ণ ঔষধ। বুধবার বিকালে শৈলকুপা বাজারে এ অভিযান পরিচালনা করা হয়। আদালতে জেলা ঔষধ তত্বাবধায়ক নাজমুল হাসানসহ পুলিশ বিস্তারিত..

১৬৪ তম সাঁওতাল বিদ্রোহ দিবস উপলক্ষে গোবিন্দগঞ্জে বিক্ষোভ মিছিল ও আদিবাসী-বাঙ্গালী সমাবেশ অনুষ্ঠিত

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি ১৬৪ তম সাঁওতাল বিদ্রোহ দিবস উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিক্ষোভ মিছিল ও আদিবাসী-বাঙ্গালী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সাহেবগঞ্জ ভূমি উদ্ধার সংগ্রাম কমিটি ও জাতীয় আদিবাসী পরিষদের যৌথ উদ্যোগে আজ শুক্রবার দুপুরে গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সাহেবগঞ্জ ভূমি উদ্ধার সংগ্রাম কমিটির আহ্বায়ক ডা: ফিলিমন বাস্কের সভাপতিত্বে অনুষ্ঠিত বিস্তারিত..

চলো যাই যুদ্ধে সন্ত্রাসের বিরুদ্ধে…

মোহাম্মদ ফরিদ উদ্দিন সাংবাদিক, কলামিস্ট : বাংলাদেশ একটি  স্বাধীন সার্বভৌম রাষ্ট্র। প্রকাশ্যে দিবালোকে  মানুষ হত্যা, একটা  দেশের জন্য সুখবর নয়।এতে   দেশের ভাবমূর্তি নষ্ট করবে। সময় থাকতে সন্ত্রাসীদের লাগাম টেনে ধরতে হবে। এদের  শিখর থেকে শিখর  মূল পর্যন্ত  নির্মল করতে হবে। তাহলে বাংলাদেশের জনগণ শান্তিতে বসবাস করতে পারবে। আর এই ধরনের ঘটনা পুনরাবৃত্তি হবে না। সন্ত্রাসীদের লাগাম বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com