January 24, 2022, 12:56 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঠাকুরগাঁওয়ে বখাটের ছুরিকাঘাতে আহত তরুণীর মৃত্যু

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলায় প্রতিবেশীর ছুরিকাঘাতে আহত এক তরুণীর মৃত্যু হয়েছে; এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছেন। বৃহস্পতিবার সকাল ৮:৩০ মিনিটে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তানজিনা আক্তার (২৪) নামে এই তরুণীর মৃত্যু হয় বলে ঠাকুরগাঁও থানার এসআই মো. মোতাউজ্জামান জানান। তানজিনা সদর উপজেলার সালন্দর ইউনিয়নের মাদ্রাসাপাড়া গ্রামের আব্দুল হামিদের মেয়ে। তিনি বিস্তারিত..

লামা পৌরসভায় বাজেট ঘোষণা

  ।।মোঃ ফরিদ উদ্দিন।। লামা পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরে ১৭ কোটি ১৬ লাখ ৯৯ হাজার ৯শ’ ৫৭ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) বেলা ১১টায় লামা পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি। বিস্তারিত..

আলীকদমে উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে জনগণকে উদ্বুদ্ধ করতে তথ্য অফিসের প্রেস ব্রিফিং

  আবদুর রহমান/ফরিদ উদ্দীনঃ আলীকদম বান্দরবানে উন্নত রাষ্ট্র ও জাতি গঠণে জনগণকে উদ্বুদ্ধ ও সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রমে আওতায় এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে আলীকদমে রেপার পাড়া ২নং চৈক্ষ্যং ইউনিয়নে।বৃহস্পতিবার সকালে আলীকদমে ২নং চৈক্ষ্যং ইউনিয়নে উন্নত রাষ্ট্র ও জাতি গঠণে জনগণকে উদ্বুদ্ধ ও সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ ভাবে অনুষ্ঠিত হয় এতে আলীকদম উপজেলা নির্বাহী অফিসার বিস্তারিত..

রিফাত’র হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর

 নিজস্ব প্রতিনিধিঃ বরগুনায় প্রকাশ্যে সড়কে রিফাত শরীফকে হত্যাকারীদের যেকোনো মূল্যে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ তথ্য জানিয়েছেন। বৃহস্পতিবার সচিবালয়ে মন্ত্রণালয়ের চলমান উন্নয়ন কার্যক্রম ও সমসাময়িক ইস্যু নিয়ে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা জানান। গতকালকের ঘটনা আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি কি-না জানতে চাইলে বিস্তারিত..

অপরাধ জগতের পরিচিত মুখ ছিল দুই খুনি

নিজস্ব প্রতিবেদকঃ পরিচিত মুখ ছিল – প্রকাশ্যে এভাবে কুপিয়ে হত্যা! স্ত্রী শত চেষ্টা করেও বাঁচাতে পারলেন না স্বামীকে। বরগুনা সরকারি কলেজের সামনে গতকালের এমন নৃশংস দৃশ্য দেখা যায়, যা কারও কাম্য নয়। কিন্তু যে দুই যুবক এই হত্যালীলা চালালেন, তারা কারা? এ প্রশ্ন এখন দেশবাসীর। সবাই জানতে চাচ্ছেন, এদের শক্তির উৎস কী? স্থানীয় ও পুলিশ বিস্তারিত..

যুক্তরাষ্ট্র ডাকলেই ইরান যুদ্ধে যোগ দেবে যুক্তরাজ্য

নিজস্ব প্রতিবেদকঃ যুক্তরাষ্ট্র ডাকলেই ইরানে হামলা চালাতে মার্কিন বাহিনীর সঙ্গে যোগ দেব। রোববার রাতে এ কথা বলেছেন ব্রিটেনের পররাষ্ট্রমন্ত্রী জেরেমি হান্ট। তিনি আরও বলেন, ইরানের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের সামরিক হামলায় যোগ দেয়ার কথা বিবেচনা করবে ব্রিটেন। ইরানে হামলা চালাতে সাহায্যের অনুরোধ করা হলে ‘কেস-বাই-কেস ভিত্তিতে’ তা বিবেচনা করা হবে বলে তিনি নিশ্চয়তা দেন। খবর দ্য গার্ডিয়ান বিস্তারিত..

আন্তর্জাতিক মাতৃভাষা পদক’ চালু হচ্ছে

নিজস্ব প্রতিবেদকঃ মাতৃভাষা সংরক্ষণ, পুনরুজ্জীবন, বিকাশ, চর্চা, প্রচার-প্রসারে অবদান রাখায় ‘আন্তর্জাতিক মাতৃভাষা পদক’ দেবে সরকার। দুই বছর পর পর এই পদক দিতে ‘আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট পদক নীতিমালা, ২০১৯’ এর খসড়ায় চূড়ান্ত সায় দিয়েছে মন্ত্রিসভা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার তার কার্যালয়ে মন্ত্রিসভা বৈঠক হয়। বৈঠকের পর সচিবালয়ে এক ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেন, বিস্তারিত..

ভোলার নতুন এসপি তৎপরতায় বাপ্তার জোড়া খুনের আসামি মামুন গ্রেফতার

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। বাপ্তার আলোচিত জোড়া মার্ডারের আসামী মামুন গ্রেফতার হয়েছে। পাবনার সিকদার জুটমিল এলাকা থেকে আজ বিকাল ৩ টায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে ডিএমসিবি নিউজকে নিশ্চিত করেছেন সদর মডেল থানার ওসি ছগির মিয়া। দীর্ঘ কয়েক মাস পালিয়ে থাকার পর ভোলায় নতুন এসপি সরকার মোহাম্মদ কায়সার যোগ দানের ৪ দিনের মধ্যে তাকে বিস্তারিত..

আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস আজঃ হার মানেনি বাংলাদেশ

প্রকাশিত: ২৭ জুন ২০১৯  A A মোঃ মনির হোসেন। বয়স ৩৪ বছর। ফুটফুটে এক কন্যাসন্তানের জনক মনির থাকেন ঢাকা’র মোহাম্মদপুরে। স্ত্রী ও মেয়ে লামিয়াকে নিয়ে বেশ ভালোই কাটছিলো তাঁর দিনগুলো। বেসরকারী চাকুরিজীবী মনির হোসেনের সংসারে কিছুটা টানাপোড়েন ছিল বটে, তবে ভালোবাসার কমতি ছিল না। কিন্তু বছর তিনেক আগে আচমকাই পাল্টে যেতে থাকে পরিস্থিতি। মনিরের আচরণ-জীবনধারায় আসে বিস্তারিত..

খুলনা শিশু হাসপাতালে প্রধানমন্ত্রীর ১৫ কোটি টাকার অনুদান

নিউজ ডেস্ক প্রকাশিত: ২৭ জুন ২০১৯  A- A A+ চিকিৎসা সেবা ও মান উন্নত করার লক্ষ্যে খুলনা শিশু হাসপাতালকে ১৫ কোটি টাকা আর্থিক অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সন্ধ্যায় সরকারি বাসভবন গণভবনে খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের হাতে এ চেক হস্তান্তর করেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর কল্যাণ  ফান্ড থেকে এ অর্থ সহায়তা দেওয়া হয়। একই অনুষ্ঠানে প্যানক্রিয়াটাইটিস বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com