January 28, 2022, 6:36 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

গোবিন্দগঞ্জে শিশু মেলার উদ্বোধন, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধা জেলা তথ্য অফিসের আয়োজনে ও গোবিন্দগঞ্জে উপজেলা প্রশাসনের সহযোগিতায় বুধবার সকালে শিশু ও নারী সচেতনতামূলক যোগায়োগ শীর্ষক প্রকল্পের আওতায় ২দিন ব্যাপী শিশু মেলার উদ্ভোধন, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মোবাইল ভয়েসের মাধ্যমে শিশু মেলার উদ্বোধন ঘোষনা করেন প্রধান অতিথি গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন বিস্তারিত..

শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা

বরগুনা জেলা প্রতিনিধি  বরগুনা সরকারি কলেজের সামনে শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনে শাহ নেয়াজ রিফাত শরীফ (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এরই মধ্যে রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়। নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা বিস্তারিত..

কক্সবাজারে ৫ ইউনিয়ন নিয়ে গঠিত হচ্ছে “ঈদগাঁহ” উপজেলা

  সেলিম উদ্দীন,কক্সবাজার। অবশেষে কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঈদগাঁও’র গনমানুষের দীর্ঘদিনের দাবি পুরন হচ্ছে । গঠিত হতে যাচ্ছে নতুন উপজেলা ‘ঈদগাঁহ’। সদর উপজেলার ঈদগাঁওর ৫টি ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত হবে এই ঈদগাঁহ উপজেলা। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব নুমেরী জামান গত সোমবার ২৪ জুন এ সংক্রান্ত পরিপত্র জারী করেন। নবগঠিত ঈদগাঁহ উপজেলার বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে এক কলেজছাত্রী ধর্ষনের শিকার, আটক-১

  আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার মধুপুর কুড়ালী পাড়ায় এক কলেজ ছাত্রী ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ উঠেছে। ধর্ষককে আটক করেছে পুলিশ। মামলার অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার (২৩ জুন) বিকালে ধর্ষক সাজেদুল ইসলাম সজল প্রেমের সূত্র ধরে ওই ছাত্রীর নিজ বাড়ীর শয়ন কক্ষে গিয়ে ফুসলাইয়া তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এই ঘটনার পর বিস্তারিত..

কক্সবাজারের ফুলছড়িতে ২০ কোটি টাকার বনভুমি দখল!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার উত্তর বনবিভাগের ফুলছড়ি বনবিটের অধীনে অন্তত ২০ কোটি টাকা মুল্যের বনভুমি দখল করেছে আ.লীগ, বিএনপি ও জামায়াত মিলে তিন দলীয় জোটের নাম দিয়ে একটি দখলবাজ চক্র। বুধবার সকালে ফুলছড়ি রেঞ্জ ও বিটের বনকর্মীদের ম্যানেজ করেই ওই বনভুমিতে ১০টি ঘরও নির্মাণ করেছে। আর্দশিক ভাবে ভিন্নমত হলেও জমি দখলে আওয়ামীলীগ, যুবলীগ, বিএনপি, যুবদল, বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে মাদক ব্যবসায় নারী!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ঈদগাঁওতে মাদক ব্যবসায় নারীদের কাজে লাগাচ্ছে পর্দার আড়ালে থাকা গডফাদাররা। স্থানীয় সূত্র ও সরকারের বিভিন্ন দপ্তরে পাঠানো তালিকায় এ ধরনের একাধিক মহিলার নাম রয়েছে। মাদক ক্রয়-বিক্রয় ও পরিবহন কাজ পুরুষদের চেয়ে নারীদের দিয়ে করানো কম ঝুঁকিপূর্ণ। ফলে মাদক ব্যবসায়ীরা নারীদেরই বেছে নিচ্ছে। সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা যায়, মূলত পরিবারের বিস্তারিত..

রাণীশংকৈলে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি ঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিসব’১৯ উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । বুধবার ২৬ জুন উপজেলা প্রশাসনের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ হলরুমে বিস্তারিত..

লামায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালন

  মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানের লামা উপজেলায় প্রশাসন কৃর্তক মাদকদব্যে অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। বুধবার (২৬ জুন ২০১৯ ইং,) সকালে পরিষদ সভাকক্ষে লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জন্নাত রুমির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল। এতে বিশেষ অতিথি ছিলেন লামা থানা অফিসার ইনচার্জ অপেল্লা বিস্তারিত..

বান্দরবানে টাকার বিনিময়ে কনস্টেবল পদে চাকরি, আটক ১

  বান্দরবান সংবাদদাতা ২৫ জুন ২০১৯, ১৭:০২ – ফাইল ছবি সাত লাখ টাকায় পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার প্রলোভন দেখানোর অভিযোগে বান্দরবানে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার নাম মোঃ মারুফ (৩০)। তিনি নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে গত কয়েকদিন থেকে কনস্টেবল পদে নিয়োগ দেওয়ার নামে প্রলোভন দেখিয়ে আসছিল। পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানিয়েছেন, অভিযোগ বিস্তারিত..

চল যাই যুদ্ধে:মাদকের বিরুদ্ধে

  মো.ফরিদ উদ্দিন,সাংবাদিক-কলাম লেখক. ………. পাঠকের  অনুরোধে পুনরায় মাদ্রক দ্রব্য নিয়ে আমার লেখাটি প্রেসটিভিতে প্রকাশ করা হয়েছে।   মাদকাসক্তদের সর্ম্পকে পিতা -মাতা এবং প্রতিবেশীরা সজাগ হলে তা কমে আসবে ।এ নেশার টাকার জন্য মেয়ে পিতাকে হত্যা করেছে,মাকে ছেলে মেরেছে,স্বামী তার স্ত্রীকে হত্যা করেছে।আমরা আর পত্রিকায় দেখতে চাই না এ ধরনের সংবাদ। আসুন সবাই মাদকে না বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com