January 24, 2022, 6:29 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রামুতে ছোট স্থাপনা উচ্ছেদে বড় অভিযান!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামু উপজেলা সদরের গুরুত্বপূর্ণ এলাকা চৌমুহনিতে সড়কের দুই পাশ ঘিরে গড়ে উঠে অসংখ্য ছোটবড় স্থাপনা-ঝুপড়িঘর। রাস্তার উপর বসানো হয় চা-পানের দোকান। কেউবা গড়ে তুলে নিজস্ব অফিস ও আড্ডাস্থল। ফুটপাত দখল করে দোকানঘর ভাড়া দেয় স্থানীয় কিছু প্রভাবশালী লোক। যে কারণে প্রায়শঃ ছোটখাটো দুর্ঘটনার খবর আসে। অবশেষে সোমবার (২৪ জুন) সকাল থেকে বিস্তারিত..

কক্সবাজার জেলা আ’লীগ নেতা এড. আমজাদ হোসেনের মৃত্যু

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আমজাদ হোসেন (৬২) মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। সোমবার (২৪ জুন) বিকেল সাড়ে তিনটার দিকে তিনি কক্সবাজার জেলা সদর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে এডভোকেট আমজাদ হোসেন কক্সবাজার আদালত প্রাঙ্গণে স্ট্রোক করেন বলে জানান এডভোকেট রেজাউল করিম বিস্তারিত..

আলীকদমের চৈক্ষ্যং ইউনিয়নে ভোটার তালিকা হালনাগাদ

  আবদুর রহমান (চৈক্ষ্যং প্রতিনিধি)ঃ বান্দরবানের আলীকদম উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদে সংরক্ষিত নিবন্ধন কেন্দ্রে তথ্য সংগ্রহ ও পরিচিতি যাচাই করণে উপযুক্ত যাচাই-বাছাই না করে মনগড়া ভাবে চুড়ান্ত করেছেন মর্মে অভিযোগ উঠেছে উপজেলার সহকারী নির্বাচন অফিসার হামিদ হোসেনের বিরুদ্ধে। গত ২০ এপ্রিল থেকে সারাদেশে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু হয়। ১৩ মে পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে বিস্তারিত..

বান্দরবানের লামা সুয়ালক রাস্তার নানা স্থানে ধস ও ফাটল!

।।মো ফরিদ উদ্দীন।। বান্দরবানের লামা-সুয়ালক সড়কে মেরামতের তিন মাসের মাথায় বিভিন্ন স্থানে ধস ও ফাটলের সৃষ্টি হয়েছে।যেন বহুদিন পুর্বে একাজ করা হয়েছিল।তিন মাস আগে কাজটি শেষ করছেন মনে হয় না।পুরাতন রাস্তার চেয়েও খারাপ। সরকারের পুরো অর্থ টা বিফলে গেল বলে সচেতন মহল মনে করেন। বিশেষ করে সড়কের শিলেরঝিরি অংশের উভয় পাশে ফাটল ও ধস দেখা বিস্তারিত..

দলের তথ্যফাঁস নিয়ে ক্ষুব্ধ ফখরুল,সন্দেহের তীর স্থায়ী কমিটির দিকে!

নিউজ ডেক্স: প্রকাশিত: ২৪ জুন ২০১৯  A- A A+ বিএনপির অভ্যন্তরীণ তথ্য ফাঁস, ভিন্ন দলের সঙ্গে আঁতাতের ঘটনাগুলো নতুন নয়। দলের গুরুত্বপূর্ণ তথ্য ফাঁস করে দেয়ায় এবার স্থায়ী কমিটির সদস্যদের উপর ক্ষোভ দেখিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কোন স্বার্থে এবং কাদের মনোরঞ্জন করতে দলের নেতা-কর্মীরা তথ্য ফাঁস করছেন, সেটির কোন কুল-কিনারা খুঁজে পাচ্ছেন না মির্জা বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ঈদগাঁও ইসলামাবাদ ইউনিয়নের শীর্ষ ইয়াবা সম্রাট হালিমুর রহমান লাভলুকে আটক করেছে পুলিশ। আটককৃত লাভলু ইউনিয়নের খোদাইবাড়ী এলাকার মৃত মাষ্টার হাবিবুর রহমানের ছেলে। গতকাল ২৩ জুন রাত আনুমানিক ৮ টার দিকে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের দক্ষিণ পাশের আউলিয়াবাদ এলাকা থেকে তাকে আটক করা হয়। ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি তদন্ত বিস্তারিত..

পর্দা করতে বলায় জামায়াতকে নিষিদ্ধের দাবি বিএনপির সাংসদ রুমিন ফারহানার

presstv: 24.06.2019   নিউজ ডেস্ক: বাংলাদেশ জামায়াতে ইসলামীকে কেন নিষিদ্ধ করা হচ্ছে না, তা নিয়ে প্রশ্ন তুলে নতুন করে সমালোচনার জন্ম দিয়েছেন বিএনপির সংরক্ষিত মহিলা আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা। বৃহস্পতিবার (২০ জুন) রাতে বেসরকারি একটি টিভি চ্যানেলের টক শো’তে তিনি বলেছেন, জামায়াতকে কেন নিষিদ্ধ করা হয় না? বারবার কেন আদালতের দিকে তাকিয়ে থাকা হয়? বিস্তারিত..

বঙ্গবন্ধু হাইটেক পার্কে বিনিয়োগ হবে দেড় বিলিয়ন ডলার

নিজস্ব প্রতিবেদক : প্রকাশিত: ২৪ জুন ২০১৯ গাজীপুরে বঙ্গবন্ধু হাইটেক পার্কে দেশী বিদেশী নয়টি প্রযুক্তি কোম্পানি দেড় বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে। কোম্পানিগুলো হাইটেক পার্কে মোবাইল, ল্যাপটপ, কমিউনিকেশন ডিভাইস, সফটওয়্যার, হার্ডওয়্যার, আইওটি, বিপিও, ট্রেনিং সেন্টার, ডেটা সেন্টারসহ বিভিন্ন আইটি পণ্য তৈরির কারখানা স্থাপন করবে। কয়েকটি কারখানা আগামী বছরের মধ্যে উৎপাদনে আসবে। উৎপাদিত পণ্য দেশের চাহিদা বিস্তারিত..

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতি কমেনি’ স্টাফ রিপোর্টার

রবিবার, ২৩ জুন ২০১৯, বিকাল ৪:৩৭ নিজস্ব প্রতিবেদকঃ সরকারি কর্মকর্তাদের বেতন-ভাতা বৃদ্ধি করা হলেও তাদের দুর্নীতি কমেনি। আজ রোববার রাজধানীর ধানমন্ডিতে টিআইবি আয়োজিত ‘জনপ্রশাসনে শুদ্ধাচার: নীতি এবং চর্চা’ শীর্ষক এক গবেষণা প্রতিবেদনে এসব তথ্য জানায় টিআইবি। রাজনৈতিক প্রভাব, স্বদিচ্ছার অভাব ও নেতিবাচক দিকে গুরুত্বারোপ না থাকার কারণে জনপ্রশাসনে শুদ্ধাচার চর্চা বাস্তবায়ন হচ্ছে না। জাতীয় শুদ্ধাচার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com