January 14, 2022, 8:31 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

কক্সবাজারে পুলিশের মাইকিং, ঘুষ লাগবে না!

  কক্সবাজার প্রতিনিধি। ঘুষ লাগবে না, পুলিশে যোগ দিন, আপনিও পুলিশের গর্বিত সদস্য হোন। তদবির কিংবা ধান্ধাবাজদের খপ্পরে পড়ে নিজের ও পরিবারের ক্ষতি করবেন না। কারণ পুলিশের চাকরি পেতে কক্সবাজার জেলায় কোনো ঘুষ লাগে না। জমি কিংবা বাড়ি বিক্রি করতে হয় না। মাত্র ১০৩ টাকায় বিনা ঘুষে পুলিশ কনস্টেবল পদে চাকরি পাওয়া যাবে। ১০০ টাকার বিস্তারিত..

রাণীশংকৈলে আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রাণীশংকৈলে আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি ঃ ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলা আ’লীগের আয়োজনে ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ জুন বিকালে উপজেলা আ’লীগ কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা লীগ, মুক্তিযোদ্ধা বিস্তারিত..

ভোলায় জেলা আ’লীগের পক্ষহতে নবনিযুক্ত জেলার পুলিশ সুপার’কে ফুলের শুভেচ্ছা।

এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলা জেলা আওয়ামী লীগের পক্ষ হতে ভোলা জেলার নবনিযুক্ত পুলিশ সুপার জনাব সরকার মোহাম্মদ কায়সার’কে ফুলদিয়ে শুভেচ্ছা জানানো হয়। গতকাল(২৩শে জুন)রবিবার সদ্য যোগদানকারী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ভোলা জেলা আ’লীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক জনাব মঈনুল হোসেন বিপ্লব আ’লীগের সিনিয়র নেতাদের সমন্ময়ে শুভেচ্ছা বিনিময়কালে, এসময় উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা আ’লীগের সভাপতি বিস্তারিত..

ঝিনাইদহে ইজি বাইক ও মাহিন্দ্র চোর চক্রের ৫ সদস্য আটক

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে ছালাভরা নামক স্থান থেকে ইজিবাইক ও মাহিন্দ্রসহ আন্ত জেলা চোর চক্রের ৫ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আজ ভোর রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হল, ঝিনাইদহের কালীগঞ্জের খামারাইল এলাকার লিয়াকত শেখের ছেলে মোস্তফা শেখ (৪৫), জেলা শহরের ভুটিয়ারগাতী এলাকার মৃত হারান মন্ডলের ছেলে ইস্রাফিল মন্ডল (৩৫), ডাকবাংলা এলাকার বিস্তারিত..

হরিণাকুন্ডুর হরিশপুর গ্রামে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধুকে পিটিয়ে জখম

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ কু-প্রস্তাবে রাজি না হওয়ায় রোববার সকালে বিলকিস খাতুন (৩৫) নামে এক গৃহবধুকে পিটিয়ে জখম করেছে মতিয়ার রহমান নামে এক লম্পট। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার হরিশপুর গ্রামে। আহত গৃহবধূ বর্তমানে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। বিলকিস খাতুন অভিযোগ করেন, দীর্ঘদিন ধরেই মতিয়ার আমাকে কু প্রস্তাব দিয়ে আসছে। রোববার সকালেও সে আমার বিস্তারিত..

চোখে জন্মগত ছানি: ঢাকায় অপারেশন হবে ফ্রি যাতায়াত ভাড়া ওষুধ ও থাকা খাওয়ার টাকা নেই ওদের

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ চোখে জন্মগত ছানি নিয়ে ভুমিষ্ট হওয়া ৬ মাসের আসিফকে নিয়ে তার দরদ্রি পিতা মাতার দুশ্চিন্তার অন্ত নেই। টাকার অভাবে ঢাকায় যেতে পারছে না। আসিফের ফ্রি অপারেশন করা হবে ঢাকার জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউটে। সেখানে গত ২৩ মে শিশুটির যাবতীয় পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন করে ঝিনাইদহে ফিরলেও যাতায়াত ভাড়া, ওষুধ ও থাকা খাওয়ার অভাবে বিস্তারিত..

ঝিনাইদহ পুলিশ লাইনসে কর্মরত সেই পুলিশ সদস্যের বিরুদ্ধে এবার নিজ স্ত্রীর নগ্নছবি ফেসবুকে দেওয়ার অভিযোগ

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের সেই পুলিশ সদস্য শাহজালালর রহমান শোভন নিজের স্ত্রীকে পিটিয়ে হাসপাতালে পাঠানোর পর এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রীর সাথে নিজের যৌন মিলনের ছবি পোষ্ট করেছেন। আর এটি তিনি করেছেন ফেসবুকে শোভনের বিরুদ্ধে পোষ্ট আসার পর রিকুইমেন্ট করার সময়। বিভিন্ন ব্যক্তির প্রশ্নে প্রশ্নের উত্তর দিতে গিয়ে শোভন স্ত্রী শাহানার সাথে নিজের যৌনতার বিস্তারিত..

ঝিনাইদহে পল্লী বিদ্যুৎ সমিতির ঘুষ বানিজ্য: ১৫০জনের কাছ থেকে মিটারসহ বিদ্যুৎ

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহে লাইনে দাড়িয়ে ঘুষের টাকা ফেরৎ দেওয়ার খবরটি এখন টক অব দি টাউনে পরিণত হয়েছে। খবরটি এখন মানুষের মুখে মুখে। এ নিয়ে ঝিনাইদহ শহরের চায়ের আড্ডায় আলোচনা সমালোচানাও কম হচ্ছে না। বিদ্যুৎ সংযোগ দেওয়ার কথা বলে ১২৬ পরিবারের কাছ থেকে ঘুষ নিয়েছিলেন ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির শৈলকুাপা উপজেলার এলাকা-৭ এর পরিচালক নুরুজ্জামান। বিস্তারিত..

ঝিনাইদহ সদর উপজেলার মথুরাপুর গ্রাম থেকে গুলিবিদ্ধ অবস্থায় শহিদুল ইসলাম (৫০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ

    নিজস্ব প্রতিনিধিঃ   ঝিনাইদহ সদর উপজেলার মথুরাপুর গ্রাম থেকে গুলিবিদ্ধ অবস্থায় শহিদুল ইসলাম (৫০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। দুপুরে তাকে গ্রেফতার করা হয়। এসময়  তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি ও ৫থশ ৫০ পিচ ইয়াবা। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম ওই গ্রামের মৃত আব্দুর রহমান ফকিরের বিস্তারিত..

ঝিনাইদহে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস পালিত

ঝিনাইদহ থেকে জাহিদুর রহমান তারিকঃ ঝিনাইদহে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে রোববার সকালে কালেক্টরেট চত্বর থেকে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, অতিরিক্ত জেলা প্রশাসক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com