January 25, 2022, 2:22 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঠাকুরগাঁওয়ে এসটিসি ব্যাংকের উদ্বোধন

  ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে আনুষ্ঠানিক ভাবে এসটিসি ব্যাংক লিমিটেডের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কে ব্যাংকের উদ্বোধন করেন এসটিসি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান মির্জা আতিকুর রহমান। উদ্বোধন শেষে ব্যাংকে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক পবারুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, সদর উপজেলা পরিষদের বিস্তারিত..

ভোলা উকিল পাড়ায় অগ্নিকাণ্ডে দুটি দোকান পুড়ে ছাই।

  এম এইচ ফাহাদ-ভোলা শহরের উকিল পাড়ায় হোন্ডার গ্যারেজ ও ভাঙ্গারি দোকান ভয়াবহ এক অগ্নিকাণ্ডে দুটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। শনিবার(২২জুন)দুপুর ১টার দিকে ভোলার পৌর শহরের উকিল পাড়া মসজিদের সামনে এই অগ্নিকাণ্ড ঘটনা ঘটে। তথ্যসূএে যানা যায় পাশের ওয়ালটন শোরুম থেকে অগিনির্বাপক এনে আগুন নিভানোর চেষ্টা করে স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় বিস্তারিত..

সংসদে শীর্ষ ৩০০ ঋণ খেলাপির তালিকা

সংসদ রিপোর্টার শনিবার, ২২ জুন ২০১৯, সন্ধ্যা ৭:০৫ দেশের ৩০০ জন শীর্ষ ঋণ খেলাপি ব্যক্তি ও প্রতিষ্টানের নাম-ঠিকানা প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আহম মুস্তফা কামাল। এরা সরকার থেকে ঋণ নিয়েছে ৭০ হাজার ৫৭১ কোটি। খেলাপি রয়েছে ৫০ হাজার ৯৪২ কোটি টাকা। শ্রেণিকৃত ঋণ ৫২ হাজার ৮৩৭ কোটি টাকা। তিনি বলেছেন, দেশে এক লাখ ৭০ হাজার ৩৯০ বিস্তারিত..

সারা দেশে পুলিশের কনস্টেবল নিয়োগ পরীক্ষা শুরু, অনিয়ম ঠেকাতে ৬৪ টিম

প্রেসটিভি অনলাইন শনিবার, ২২ জুন ২০১৯, দুপুর ১২:৫২ সারা দেশে শুরু হয়েছে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ প্রক্রিয়া। এ নিয়োগে যে কোনো অনিয়ম, তদবির ও আর্থিক লেনদেন ঠেকাতে দেশের ৬৪ জেলার জন্য ৬৪টি তদারকি টিম করেছে পুলিশ সদর দফতর। পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর নির্দেশে এই টিম করা হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন পুলিশ সদর বিস্তারিত..

শস্য বীমা: ক্ষতিপূরণসহ ১০ ধরনের সুবিধা পাবে কৃষক

মিজান চৌধুরী শনিবার, ২২ জুন ২০১৯, দুপুর ২:৪১ প্রাকৃতিক দুর্যোগে নষ্ট হওয়া ফসলের আর্থিক ক্ষতিপূরণসহ ১০ ধরনের সুবিধা পেতে যাচ্ছেন কৃষক। ‘শস্য বীমার’ আওতায় প্রাথমিকভাবে হাওড়ের সাত জেলায় শস্য বীমা চালু করা হবে। পরবর্তী সময়ে সারা দেশে কৃষককে এ বীমার আওতায় আনা হবে। প্রস্তাবিত ২০১৯-২০ অর্থবছরের বাজেটে শস্য বীমা পাইলট আকারে চালু করার ঘোষণা দেয়া বিস্তারিত..

বরিশালে বেড়েছে নারী নির্যাতন ও মাদকদ্রব্যসহ বিভিন্ন অপরাধ

  স্টাফ রিপোটার :- বরিশালে বেড়েছে নারী নির্যাতন ও মাদকদ্রব্য সংক্রান্ত অপরাধ। বরিশাল জেলা আইন শৃঙ্খলা সভার তথ্য মতে, বরিশাল জেলা ও মেট্রোপলিটন এলাকায় গত এপ্রিল মাসে মাদকদ্রব্য সংক্রান্ত অপরাধ ১৬২টি সংগঠিত হলেও মে মাসে তা সংগঠিত হয় ১৭৩টি। এই এক মাসের ব্যবধানে ১১টি অপরাধ বেশি সংগঠিত হয়েছে। অন্যদিকে বরিশাল জেলা ও মেট্রোপলিটন এলাকায় গত বিস্তারিত..

৩০ কোটি টাকার রাস্তা, হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং”

  বি এম মনির হোসেন থানা প্রতিনিধি:- বরিশালের আগৈলঝাড়ায় ৩০ কোটি টাকার রাস্তা, হাত দিলেই উঠে যাচ্ছে কার্পেটিং, গল্প নয়, সত্যি। ৩০ কোটি টাকা ব্যয়ে ১৮ফুট প্রশস্তের নির্মিত রাস্তার কার্পেটিং (ঢালাই) হাত দিয়ে টেনে তুলছেন স্থানীয় জনগন। নিম্নমানের কাজ করতে গিয়ে জনতার তোপের মুখে ঠিকাদারারের লোকজন লাঞ্ছিত, কাজ বন্ধ করে দিয়েছে জনগন। পুণঃরায় সড়ক নির্মানের বিস্তারিত..

লামায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি : সারা দেশের ন্যায় বান্দরবানের লামা উপজেলার পালিত হচ্ছে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০১৯।  এ উপলক্ষে শনিবার (২২ জুন) সকাল সাড়ে ৯ টায় লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  শিশুকে ক্যাপসুল খাওয়ানোর মধ্য দিয়ে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন কার্যক্রম উদ্বোধন করেন লামা পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম। এসময় লামা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ বিস্তারিত..

বাল্য বিয়ে দিতে গিয়ে হরিণাকুন্ডুর ৪ ইউপি চেয়ারম্যানকে জরিমানা !

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঈ্রভাব খাটিয়ে একটি বাল্য বিয়ে দিতে এসে ফেঁসে গেছেন ঝিনাইদহের হরিনাকুন্ড উপজেলার চার চেয়ারম্যান। এ সময় তারা হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের সরকারী গাড়ি ব্যবহার করেন। দন্ডিত চেয়ারম্যানরা হলেন, বিস্তারিত..

ঝিনাইদহে ডিসি ড্রাইভার পৌর মেয়র যখন হেলপার: মধ্যরাতে সওজের রাস্তা মেরামতে এক ব্যাতিক্রমী উদ্দ্যোগ

ঝিনাইদহ থেকে জাহিদুর রহমান তারিকঃ বৃহস্পতিবার মধ্য রাত। ঘড়ির কাটা ১২টা ছাড়িয়েছে। রাস্তায় উৎসুক জনতার ভীড়। সবার জিজ্ঞাসা কি হচ্ছে ? কি হচ্ছে ? ভীড় ঠেলে সেই রাতে ঘটনাস্থলে যাওয়ার হুড়োহুড়ি। ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ রোলারের স্টেয়ারিংয়ে বসা। তাকে সাহায্য করছেন ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু। মধ্যরাতে ঝিনাইদহ শহরের পোষ্ট অফিস মোড়, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com