January 28, 2022, 5:52 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

সংগীত নিয়ে এগিয়ে চলছেন নাঈম-শাবনাজের মেয়ে  

 প্রেসটিভি ডেস্কঃ 19.06.2019   ঢাকাই ছবির জনপ্রিয় তারকা দম্পতি নাঈম-শাবনাজের মেয়ে মাহদিয়া নাইম নিয়মিত গানের চর্চা করেন। সংগীত নিয়ে নিরলসভাবে এগিয়ে চলছেন মাহদিয়া। তার নিজের একটি ইউটিউব চ্যানেলে নিয়মিত গান প্রকাশ করেন তিনি। মাহদিয়ার কণ্ঠে লিও সায়ারের ‘হোয়েন আই নিড ইউ’, আশা ভোঁসলের ‘যেতে দাও আমায় ডেকো না’, ও লর্ডের ‘রয়েলস’ গানগুলো আগে প্রকাশ হয়েছে। বিস্তারিত..

আন্ত: স্কুল ফুটবল টুর্ণামেন্ট/২০১৯

মহসিন আজিজনগরঃ- বান্দরবান জেলার লামা উপজেলায় ১৮ ও ১৯/০৬/২০১৯ ইং অনুষ্টব্য আন্ত: স্কুল ফুটবল টুর্ণামেন্ট লামা আর্দশ বালিকা বিদ্যালয়কে ও মেরাখোলা সরকারি প্রাথমিক বালিকা বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে আজিজনগরের শ্রেষ্ট বিদ্যা নিকেতন চাম্বি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের বালিকা দল। আজিজনগরের ঐতিহ্যবাহি চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের কোমলমতি ছাত্র/ছাত্রীরা যেমন লেখাপড়ায় পারদর্শি,তেমনি ক্রীড়া ও বিস্তারিত..

কক্সবাজারে মর্গে স্ত্রীর লাশ রেখেই পালাল স্বামী!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারে বিয়ের এক বছরের মাথায় শশুর বাড়িতে নির্যাতনের শিকার হয়ে নিলুফা ইয়াছমিন (২০) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই গৃহবধুকে হাসপাতালের মর্গে রেখেই পালিয়েছে স্বামীসহ শশুর বাড়ির লোকজন। বুধবার (১৯ জুন) কক্সবাজার সদর হাসপাতালের মর্গ থেকে নিলুফার মৃতদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ। শহরের সমিতি পাড়স্থ ফদনাডেইল এলাকায় এই বিস্তারিত..

ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি পাপন’কে চাঁদাবাজি মামলায় জেলে প্রেরন।

  ভোলা প্রতিনিধি। ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপনকে আটক করেছে ভোলা থানা পুলিশ। রাত আনুমানিক ১২টা ১৫ মিনিটের দিকে ভোলা সরকারি কলেজের সামনের পাপনের বাড়ির দরজা থেকে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ভোলা ছাত্রলীগের নেতারা। ছাত্রলীগ নেতারা জানান, ১৯ তারিখ রাত আনুমানিক ১২ টা ১৫ মিনিটের দিকে পুলিশের ২ টি পিকাপ ব্যান বিস্তারিত..

লামায় তাজিংডং ফুটবল টুর্ণামেন্টের সেমি ফাইনাল খেলা অনুষ্ঠিত

জাহিদ হাসান,বিশেষ প্রতিনিধি : ‘শান্তির জন্য খেলা’-এ শ্লোগানকে প্রতিপাদ্য করে বান্দরবানের লামা উপজেলায় বেসরকারী সংস্থা তাজিংডং’র এসআইডি-সিএইচটি, ইউএনডিপি প্রকল্পের আওতায় ফুটবল টুর্ণামেন্টের সেমি ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে।বুধবার বিকালে টি.টি এন্ড ডি.সি মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি রানী দাশ, ইউএনডিপি’র প্রোগ্রাম অফিসার (গভানেন্স এন্ড বিস্তারিত..

বান্দরবানের জংশন সংলগ্ন ১২মাইল এলাকায় সেনাবাহিনীর গাড়ি গভীর খাদে পড়ে নিহত ১, আহত৭।

  বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানের জংশন সংলগ্ন ১২মাইল এলাকায় সেনাবাহিনীর গাড়ি গভীর খাদে পড়ে নিহত ১, আহত৭। আহত সবাইকে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে, অদ্য বিকেল অনুমানিক ৫টার দিকে এ ঘটনা ঘটে, আহতদের মধ্যে ৫জন সেনাবাহিনীর ৩জন বেসামরিক লোক বলে জানাযায়। বান্দরবান নীলগিরি থেকে রুমা যাওয়ার পথে ঘটনা ঘটে, আহতরা হলেন সার্জেন্ট মোঃ কামাল, কর্পোরাল বিস্তারিত..

মাদারীপুর জেলার পরিচিতি

নিজস্ব প্রতিনিধিঃ মাদারীপুর জেলা একটি ঐতিহাসিক সমৃদ্ধ জনপদ ছিল। পঞ্চদশ শতাব্দীতে সাধক হযরত বদরুদ্দিন শাহ মাদার (র) এর নামানুসারে এই জেলার নামকরণ করা হয়। প্রাচীনকালে মাদারীপুরের নাম ছিল ইদিলপুর। ১৯৮৪ সালে মাদারীপুর জেলা হিসেবে স্বীকৃতি লাভ করে।   বিখ্যাত খাবার খেজুর গুড় রসগোল্লা   বিখ্যাত স্থান ঐতিহ্যবাহী শকুনী দীঘি সুনীল গঙ্গোপাধ্যায়ের বাড়ি সেনাপতির দিঘি রাজা বিস্তারিত..

দেশে প্রথম লোহার খনির সন্ধান

দেশে প্রথম লোহার খনির সন্ধান নিজস্ব প্রতিনিধিঃ মঙ্গলবার, ১৯ জুন ২০১৯, ১০:০৯ দিনাজপুরের হাকিমপুরে খনিজ পদার্থের অনুসন্ধানে অধিকতর জরিপের কাজ শুরু করেছে বাংলাদেশ ভূ-তাত্ত্বিক জরিপ অধিদফতর। কূপ খননের মাধ্যমে লৌহ খনিজ পদার্থের অবস্থান নিশ্চিত হয়েছে ভূ-তাত্ত্বিক জরিপ দল। ভূ-তাত্ত্বিক জরিপ দল বলছে, জরিপে আশানুরুপ ফলাফল পাওয়া গেছে। দেশের মধ্যে এটিই প্রথম লৌহ খনিজ পদার্থের খনি। বিস্তারিত..

আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই জনগণ শান্তিতে বসবাস করছে -রমেশ চন্দ্র সেন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, বাংলাদেশে বিএনপি ক্ষমতায় ছিল; তখন তাদের অত্যাচারে দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারেনি। আর আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে। দেশে শান্তি ফিরে আসে। মঙ্গলবার দুপুরে দলীয় কার্যালয়ে ৭০ তম আওয়ামী বিস্তারিত..

প্রধানমন্ত্রীসহ দেশের ৩৫০ মন্ত্রী-এমপির নাম ও মোবাইল নাম্বার

অনেক সময় আমাদের অনেকেরই মন্ত্রী এবং সংসদ সদস্যদের সাথে যোগাযোগের প্রয়োজন পড়ে। এমনকি প্রধানমন্ত্রীর সাথেও। আর এই যোগাযোগের জন্য একটা মাধ্যম দরকার। বর্তমান যুগে যোগাযোগের অন্যতম মাধ্যম হচ্ছে মোবাইল ফোন। কিন্তু প্রয়োজনের সময় কাঙ্খিত ব্যক্তির ফোন নাম্বার না থাকায় আমরা অনেক সময় অসহায় বোধ করি। প্রয়োজনের কথা বিবেচনা করে বাংলাদেশের প্রধানমন্ত্রীসহ সকল মন্ত্রী ও সংসদ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com