January 26, 2022, 6:18 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

তামাকপণ্যর উপর সুর্নিদিষ্ট হার কর বদ্ধির দাবিত ঝিনাইদহ মানববন্ধন

স্টাফ রিপার্টার, ঝিনাইদহঃ ‘দাম বাড়ান তামাকের, জীবন বাঁচান আমাদের’ এ শ্লােগানক সামেন রেখে তামাকপণ্যের উপর সুর্নিদিষ্ট হারে কর বৃদ্ধির দাবিতে ঝিনাইদহ মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সােমবার সকাল শহরের পুরাতন ডিসি কার্টর সামেন এ কর্মসূচীর আয়ােজন করে সুশাসনের জন্য প্রচারাভিযান (সুপ্র)। এতে ব্যানার ফস্টুন নিয়ে সংগঠনটির নেতকর্মীসহ নানা শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। এসময় বক্তব্য রাখেন, বিস্তারিত..

ঝিনাইদহ বড়ই চলছে নানা ধরনের অপরাধ মুলক কর্মকান্ড

স্টাফ রিপার্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ কালীগঞ্জ একের পর এক নানা ধরনের অপরাধ মুলক ঘটনা ঘাটই চালছে। কােন ভাবেই এসব অপরাধ থামছে না। আবার আইন প্রয়াগকারি সং¯া ও নিরব ভুমিকা পালন করছে। যে কারণে অপরাধ মুলক ঘটনা ক্রমা^য় ঘটছে বেশি করে। যেমন গত ১২ জুন কালীগঞ্জ নদী পাড়া এলাকায় মাদক সেবন কারিদের হাতে এক রিকসা চালক মারপিটর বিস্তারিত..

ঝিনাইদহ ভুয়া হােমিও চিকিৎসককে ৩ মাসের কারাদন্ড

স্টাফ রিপার্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ ভুয়া ডাক্তারকে ৩ মাসের কারাদন্ড দিয়েছেন  ভ্রাম্যমান আদালত। গত সােমবার বিকেল সদর উপজেলার কুশােবাড়িয়া বাজার থেকে হােমিও চিকিৎসক আফজাল মােল্লাকে আটক করা হয়। ভ্রাম্যমান আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রট শাম্মী ইসলাম জানান, গােপন সংবাদর ভিত্তিত জানতে কুশাবাড়িয়া বাজার হােমিও চিকিৎসক আফজাল মােল্লা দীর্ঘদিন ধরে প্রতারণার মাধ্যমে এলাকার বিস্তারিত..

ভোলায় ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটির দাবিতে বিক্ষোভ

ভোলা প্রতিনিধি- ভোলা জেলার ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ভোলা জেলা ছাত্রলীগের তৃসমুলসহ পদ প্রত্যাশি নেতাকর্মিরা। ১৮জুন মঙ্গলবার সকালে ভোলা জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ভোলা জেলা ছাত্রলীগের পদ প্রত্যাশি ও তৃনমুলের নেতাকর্মিরা । এসময় মিছিলটি সদর রোড, বরিশাল দালান বিস্তারিত..

খাস জমি উদ্ধারে নজির গড়লেন রাণীশংকৈলের এসিল্যান্ড সোহাগ চন্দ্র সাহা

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি ঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে খাস জমিতে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে খাস জমি উদ্ধারে এক নতুন নজির স্থাপন করলেন সহকারী কমিশনার (ভূমি) সোহাগ চন্দ্র সাহা। প্রভাবশালী ও স্থানীয় নেতৃবৃন্দের অপশক্তির বিপক্ষে এমন পদক্ষেপ কেউ গ্রহণ না করার ফলে কয়েক একর জমিতে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা সম্ভব হয়নি দীর্ঘ দিন ধরে। বিস্তারিত..

অভিমান করে কাটচাঁদপুর থেকে আত্মহত্যা করতে মাংলা বদর কলেজ ছাত্রী !

স্টাফ রিপাের্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কাটচাঁদপুর উপজেলা থেকে পরিবারের সাথে অভিমান করে মাংলা সুদরবন ঘুরতে আসার কথা বলে বাড়ি থেকে চলে আসে মাতহীন কলেজ পড়ুয়া এক তরুণী (২০)। মাংলার সুদরবন ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মাসুদ শিকদার জানান, রােববার সকাল ১১টার দিকে মাংলা সুদরবন ইউনিয়ন বিভিন্ন গ্রাম ঘুরতে থাকে মেয়েটি। ¯ানীয়রা সদহ করত থাক। মেয়েটিকে। বিস্তারিত..

লামায় মাহিন্দ্র ও মোটর সাইকেলে সংঘর্ষ, আহত ২

নিজস্ব সংবাদদাতাঃ বান্দরবানের লামায় মাহিন্দ্র ও মোটর সাইকেল মুখামুখি সংঘর্ষে দুইজন গুরুতর আহত হয়েছে। সোমবার (১৭ জুন) বিকাল ৫টায় লামা-সুয়ালক সড়কের (বাইশপাড়ি যাত্রী ছাউনি সংলগ্ন) এই দুর্ঘটনা ঘটে। এসময় মোটর সাইকেল যাত্রী উপজেলার গজালিয়া ইউনিয়নের বাইশপাড়ি মার্মা পাড়ার মৃত প্রু থোয়াই মার্মার ছেলে মিজ্ঞাউ মার্মা (৪২) ও বমু বিলছড়ি ইউনিয়নের পশ্চিম পাড়ার মৃত দলিলুর রহমানের বিস্তারিত..

ছাত্রদলের দাবি মানা সম্ভব নয়, জানিয়ে দিলেন গয়েশ্বর!

নিজস্ব প্রতিবেদকঃ নিউজ ডেস্ক: ছাত্রদলের নতুন কমিটি গঠনের ক্ষেত্রে বয়স সীমা তুলে দেওয়ার দাবিতে নতুন করে বিক্ষোভ শুরু করেছে আগের কমিটির ছাত্রদল নেতারা। গত ১১ জুন দাবি মেনে নেয়ার বিষয়ে প্রাথমিক আশ্বাস দিলেও নতুন করে তৈরি হওয়া বিক্ষোভের প্রথম দিনেই বিক্ষুব্ধ নেতাদের হতাশ করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, বিস্তারিত..

বুলু’র দাবার গুটি ছাত্রদল!

নিজস্ব প্রতিবেদকঃ   নিউজ ডেস্ক: আন্দোলন-সংগ্রামে বিএনপির মূল শক্তি হিসেবে বিবেচিত ছিল ছাত্রদল। সঠিক নির্দেশনার অভাবে বিএনপির ‘ভ্যানগার্ড’ খ্যাত সেই ছাত্রদল এখন নির্জীব হয়ে পড়েছে। এবার সেই নির্জীব ছাত্রদলকে কাজে লাগিয়ে দলে প্রভাব বিস্তার করতে উঠেপড়ে লেগেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। বলা চলে ছাত্রদলকে দাবার গুটি হিসেবে ব্যবহার করছেন বুলু। গোপন সূত্রের বরাতে বিস্তারিত..

কক্সবাজারে ৩৮শ ইয়াবা, ১লাখ ৮১হাজার টাকাসহ দুই মাদক কারবারি আটক

  কক্সবাজার প্রতিনিধি। ৩৮শ ইয়াবা এবং ইয়াবা বিক্রির ১লাখ ৮১ হাজার টাকাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ১৭ জুন দিবাগত রাত পৌনে একটার দিকে কক্সবাজারের টেকনাফের পূর্ব মহেশখালীয়া পাড়া থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- ওই এলাকার মৃত আলী মিয়ার ছেলে জিল্লুর রহমান (২৫) এবং লাল মিয়ার ছেলে মোঃ ইউনুছ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com