January 28, 2022, 11:25 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

কক্সবাজারে দাবীকৃত চাঁদার টাকা না পাওয়ায় সশস্ত্র হামলা!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের খুরুশকুলে জমির মালিকানা ভোগ দখল করতে চিহ্নিত দুর্বৃত্তদের দাবীকৃত চাঁদা না দেয়ায় সশস্ত্র হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে মোহাম্মদ রাশেদুল আলম (৪৩) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভিকটিম মোহাম্মদ রাশেদুল আলম কক্সবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি বদিউল আলমের বিস্তারিত..

অবশেষে ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনকে ঢাকায় গ্রেফতার

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ ঢাকা অফিসঃ গ্রেফতারি পরোয়ানা জারির ২০ দিন পর ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনকে ঢাকায় গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। রোববার (১৬ জুন) দুপুরে রাজধানীর শাহবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। শাহবাগ থানার ওসি আবুল হাসান সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা পুলিশ পরিদর্শক মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতার বিস্তারিত..

ভোলায় ‘দেশ জুড়ে বাল্যবিবাহ প্রতিরোধে লড়াই’ বিষয়ক সভা অনুষ্ঠিত

  এম এইচ ফাহাদ-ভোলা প্রতিনিধি। বাল্য বিয়ের হার কমিয়ে আনার লক্ষ্য নিয়ে ভোলায় যাত্রা শুরু করেছে “বাংলাদেশের প্রান্তিক বিয়ে নিয়ে লড়াই’ নামের একটি প্রকল্পর কার্যক্রম। রবিবার (১৬ জুন) সকালে ভোলা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রকল্পের কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক। বাংলাদেশ সরকারের জাতীয় লক্ষ্য অর্জনে সহায়তা করতে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ বিস্তারিত..

নেকমরদ হাটের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে জেলা প্রশাসকের পরিদর্শন

  মো: সবুজ ইসলাম, রাণীশংকৈল প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে ২৭৮ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম শনিবার ( ১৫ জুন) পরিদর্শন করেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. একে কামরুজ্জামান সেলিম। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সোহাগ চন্দ্র সাহা বলেন, দীর্ঘ দিন ধরে ৬.৯৫ একর জায়গা অবৈধভাবে দখল করে প্রতিষ্ঠান নির্মাণ করে ব্যবসা চালিয়ে আসছিল এক শ্রেণির বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে শীর্ষ মাদক ব্যবসায়ী রফিকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের ঈদগাঁও ঈদগড় সড়কে গুলিবিদ্ধ লাশের পরিচয় মিলেছে। নিহত রফিকুল ইসলাম কক্সবাজার শহরের জাদীরাম পাহাড় সংলগ্ন ব‌ইল্ল্যা পাড়া এলাকার বাদশা মিয়া প্রকাশ বাদশা কবিরাজের ছেলে বলে জানা গেছে। তার লাশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে কক্সবাজার শহরের একজন গনমাধ্যমকর্মী তাকে চিহ্নিত করেন। প্রাপ্ত তথ্য ও খোঁজ খবর নিয়ে জানা যায়, ১৬ বিস্তারিত..

দ্বীপজেলা ভোলার কৃতি সন্তান মশিউর রহমান ব্রিগেডিয়ার জেনারেল পদোন্নতি পেলেন।

  এম এইচ ফাহাদ-ভোলা প্রতিনিধি। ভোলা সদরের পশ্চিম চরনোয়াবাদ গ্রামের শহীদ হানিফ মঞ্জিল নিবাসী মহান স্বাধীনতা যুদ্ধের বীর শহীদ মরহুম মোহাম্মদ হানিফ এর ২য় পুত্র জনাব এইচ এম মশিউর রহমান চলতি জুন মাসের ১ম দিকে বাংলাদেশ সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল পদে পদোন্নতি পেয়ে যোগদান করেছেন। ইতোপূর্বে তিনি জাতিসংঘ শান্তি মিশনে মালিতে মিশন চিফ হিসেবে দায়িত্বরত ছিলেন। বিস্তারিত..

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

 কুমিল্লা সংবাদদাতা  প্রকাশিত: জুন ১৬, ২০১৯. কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ভারতীয় সীমান্তে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে আবুল হো‌সেন হাসেম (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।ঘটনাস্থল থেকে ১৮ হাজার ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। রোববার  ভোররাতে ভারতীয় সীমান্তবর্তী মথুরাপুর এলাকায় এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত আবুল হোসেন হাসেম কুমিল্লার সদর দ‌ক্ষিণ উপ‌জেলার কমলপুর বিরান‌হিনপুর গ্রামের মৃত বিস্তারিত..

লামায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০১৯ উপলক্ষে উপজেলা পর্যায়ে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উদ্যোগে রোববার (১৬ জুন) সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ উইলিয়াম লুসাই মেমোরিয়াল হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক এর সভাপতিত্বে বিস্তারিত..

আগৈলঝাড়ায় পয়সারহাট ব্রীজে ভ্রমন পিপাসুদের ঢল”

  বি এম মনির হোসেন জেলা প্রতিনিধী :- নাড়ির টানে বাড়ি ফেরা দুই উপজেলার হাজার হাজার মানুষের ঈদ ও ঈদ পরবর্তি পুনর্মিলনী কেন্দ্র হিসেবে সেতু বন্ধন করে দিয়েছে মনোমুগ্ধকর পরিবেশের পয়সারহাট ব্রিজ। উপজেলা সদরের পশ্চিম এলাকায় সন্ধ্যা নদীর উপর নির্মিত এ ব্রিজটিতে সকাল থেকে মধ্য রাত পর্যন্ত শিশু থেকে বৃদ্ধ সকল বয়সীদের পদচারনায় মুখর ছিল বিস্তারিত..

আগৈলঝাড়ায় ভূমিদস্যু ইউনুসকে গ্রেফতার স্বস্তি

  বি এম মনির হোসেন জেলা প্রতিনিধীঃ- বরিশালের আগৈলঝাড়ায় ভূমি দস্যু ইউনুসকে গ্রেফতার করায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে। গ্রেফতারের পর এলাকার মানুষ তার বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছে। স্থানীয় ও সরেজমিনে গেলে এলাকার মানুষ তার বিরুদ্ধে জমি দখল, রেকর্ড করানোর জন্য টাকা নেয়া, স্থানীয়দের প্রশাসন দিয়ে হয়রানি, প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোসহ অনেক অপকর্ম রয়েছে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com