January 25, 2022, 9:50 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রাণীশংকৈলে দিন মুজুর জাহিদুল বাঁচতে চায় সু-চিকিৎসার জন্য এগিয়ে আসুন

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি : দিনমুজুর মোঃ জাহিদুল ইসলাম বাঁচতে চায়।এই জাহিদুলের সু-চিকিৎসার জন্য একটু সাহায্যের হাত বাড়িয়ে দিন ।আপনার একটু সহযোগিতা পেলে সুস্থ হয়ে ওঠতে পারে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ভান্ডারা এলাকার দিনমুজুর মোঃ জাহিদুল ইসলাম(৬৮)। দীর্ঘ ৬ মাস ধরে জটিল কিডনী ডায়াবেটিকসসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর প্রহর গুনছেন। বর্তমানে তিনি রংপুর সি.এম.এইচের বিভাগীয় প্রধান মেডিসিন বিস্তারিত..

লামায় পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি:  বান্দরবানের লামা উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে আদালতের সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১৪ জুন) রাত ৯.৩০ ঘটিকায় লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ রেজওয়ানুল ইসলাম এর নের্তৃত্বে এএসআই রাম প্রসাদ, এএসআই সুজন ভৌমিক ও সঙ্গীয় ফোর্সসহ ফাইতং ইউনিয়নের খেদারবান ভাঙ্গা ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে জিআর মামলার ২ বছর ৮ মাসের সাজাপ্রাপ্ত আসামী বিস্তারিত..

যশোরে শহিদ মিনারের অবমাননা রোধে শিক্ষার্থীদের স্মারকলিপি প্রদান

বিশেষ প্রতিবেদনঃ যশোর জেলার অভয়নগর উপজেলার শুভরাড়া ও সিদ্ধিপাশা ইউনিয়নে শহিদ মিনারের অবমাননা রোধে স্মারকলিপি প্রদান করেছে স্টুডেন্ট’স এ্যাসোসিয়েশন অফ ইস্টার্ন ভৈরব নামক একটি স্থানীয় স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন।শনিবার (১৫ জুন) স্থানীয় এই স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠনটি স্থানীয় কিছু বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরাবর স্মারকলিপি প্রদান করেন। মূলতঃ এই অঞ্চলের শহিদ মিনারগুলো একটু আলাদা আকারের করে তৈরি করা বিস্তারিত..

সামাজিক সুরক্ষায় উপকারভোগী বাড়ছে ১৪ লাখ

নিজস্ব প্রতিবেদক ঃ প্রকাশিত: ০২:৪৩ ১৫ জুন ২০১৯  ফাইল ছবি জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থবছরের বাজেট উপস্থাপিত হয়েছে। নতুন এ অর্থবছরের বাজেটে পাঁচ লাখ ২৩ হাজার ১৯০ কোটি টাকার প্রস্তাব পেশ করা হয়েছে। এতে প্রায় ১৪ লাখ উপকারভোগী বাড়িয়ে সামাজিক সুরক্ষা কার্যক্রম সম্প্রসারণ করার সুপারিশ করা হয়েছে। সামাজিক সুরক্ষায় বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীসহ প্রায় প্রতিটি উপখাতে উপকারভোগীর সংখ্যা বিস্তারিত..

পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা

ফাইল ছবি সরকারের অগ্রাধিকারে থাকা ১০টি মেগা প্রকল্পে প্রস্তাবিত বাজেটেও উল্লেখ্যযোগ্য হারে বরাদ্দ দেয়া হয়েছে। ২০১৯-২০ অর্থবছরে এই ১০ মেগা প্রকল্পে বরাদ্দ থাকছে প্রায় ৩৯ হাজার কোটি টাকা। গত ২০১৮-১৯ অর্থবছরের তুলনায় এবারের প্রস্তাবিত বাজেটে সাতটি মেগা প্রকল্পে বরাদ্দ বাড়লেও তিনটিতে কিছুটা কমেছে। বৃহস্পতিবার জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন অর্থমন্ত্রী আ হ বিস্তারিত..

বাজেটে সুদমুক্ত ক্ষুদ্রঋণে বরাদ্দ বেড়েছে

ফাইল ছবি ২০১৯-২০ অর্থবছরের বাজেটে সুদমুক্ত ক্ষুদ্রঋণে বরাদ্দ বাড়ানো হয়েছে। পল্লী অঞ্চলের অনগ্রসর জনগোষ্ঠীর দারিদ্র বিমোচনের অংশ হিসেবে ৬৪ কোটি ৫০ লাখ টাকা বরাদ্দের প্রস্তাব করেছেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল। বৃহস্পতিবার বাজেট বক্তৃতায় এ প্রস্তাব করেন তিনি। বর্তমানে সুদমুক্ত ক্ষুদ্রঋণ কার্যক্রমে পরিবার প্রতি ৫ হাজার থেকে ৩০ হাজার টাকা অতিদরিদ্র জনসাধারণের মধ্যে বিতরণ বিস্তারিত..

মুক্তিযোদ্ধা ভাতা ২ হাজার টাকা বৃদ্ধি

 ফাইল ছবি বাজেটে মুক্তিযোদ্ধা সম্মানী মাসিক ভাতা ১০ হাজার থেকে বাড়িয়ে ১২ হাজার টাকায় উন্নীত করার প্রস্তাব করা হয়েছে। জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থবছরের বাজেট বক্তৃতায় অর্থমন্ত্রী আ হ ম মুস্তাফা কামাল এ প্রস্তাব করেন। দেশে ২ লাখ মুক্তিযোদ্ধা প্রতি মাসে সম্মানী ভাতা হিসেবে ১০ হাজার টাকা করে পেয়ে থাকেন। এ খাতে বরাদ্দ রাখা হয়েছে ২ বিস্তারিত..

শিশুদের জন্য ৮০ হাজার ১৯০ কোটি টাকার বাজেট

 A- A A+ ফাইল ছবি টানা তৃতীয় বারের মতো ক্ষমতায় আসার পর প্রথম বাজেট উত্থাপিত হয় বৃহস্পতিবার। আর প্রথমবারের মতো বাজেট পেশ করেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। ২০১৯-২০ অর্থবছরে ৮০ হাজার ১৯০ কোটি টাকার পৃথক শিশু বাজেট উপস্থাপন করেন তিনি। এ বাজেটে অন্তর্ভুক্ত মন্ত্রণালয় ও বিভাগের সংখ্যা হলো ১৫টি। গত অর্থবছরের(২০১৮-১৯) চেয়ে বরাদ্দ বেড়েছে ১৪ বিস্তারিত..

সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার করেছে লামা থানা পুলিশ

নিজস্ব সংবাদদাতাঃ লামায় একদিনের ব্যাবধানে আরেক  সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার করেছে লামা থানার পুলিশ। তথ্য মতে জানা যায়, লামা থানা সহকারী পুলিশ সুপার মো.রেজওয়ানুল ইসলাম এর নির্দেশে অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার সার্বিক সহযোগীতায় এএসআই,রাম প্রসাদ, এএসআই, সুজন ভৌমিক ও সঙ্গীয় ফোর্সসহ রাতে শুক্রবার রাতেঅভিযান চালিয়ে। জি আর মামলা নং১২৯/১০  মামলায় ২ বছর ৮ মাসের বিস্তারিত..

রাজনীতিতে আবারও সক্রিয় হচ্ছেন বিদিশা

আপডেট: ১৫-০৬-২০১৯, ২:১২ জাতীয় পার্টির রাজনীতিতে আবারও সক্রিয় হতে যাচ্ছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দীক। এমন গুঞ্জন শুরু হয়েছে দলের তৃণমূল থেকে কেন্দ্রীয় ফোরামে। জাপা নেতারা বলছেন, দলের আসার জন্য এরইমধ্যে শীর্ষ নেতাদের সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছেন তিনি। এমন সম্ভাবনা উড়িয়ে দেননি বিদিশা নিজেও। সময় সংবাদকে দেয়া একান্ত সাক্ষাতকারে তিনি জাতীয় পার্টির রাজনীতি নতুন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com