January 25, 2022, 2:46 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বৈশ্বিক পাসপোর্ট সূচকে আবারও এগিয়ে গেলো বাংলাদেশ

বৈশ্বিক পাসপোর্ট সূচক ২০১৯–এর তালিকায় আবারও এগিয়েছে বাংলাদেশ। গত বছরের তুলনায় এবছর ৩ ধাপ এগিয়েছে বাংলাদেশ। বৈশ্বিক পাসপোর্ট সূচকে এখন বিশ্বে বাংলাদেশের অবস্থানে ৯৭তম। ভিসা ছাড়া শুধু পাসপোর্ট দিয়ে বিদেশ গমনের ওপর জরিপের ভিত্তিতে এ র‌্যাঙ্কিং করা হয়েছে। যুক্তরাষ্ট্র ভিত্তিক নাগরিকত্ব ও পরিকল্পনা বিষয়ক সংস্থা হ্যানলি অ্যান্ড পাসপোর্ট পার্টনার্সের সম্প্রতি করা পাসপোর্ট ইনডেক্স থেকে এসব বিস্তারিত..

ইইউ- এর সঙ্গে বিএনপির নিষ্ফল বৈঠক, চেষ্টা চালিয়ে যাওয়ার প্রতিজ্ঞা!

    নিউজ ডেস্ক: বেগম জিয়ার মুক্তি ও বিএনপির পুনর্গঠন বিষয়ে ঢাকায় সফররত ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) প্রতিনিধি দলের কাছে শত আবদার করেও খালি হাতে ফিরতে হলো বিএনপিকে। জানা গেছে, ইইউ প্রতিনিধিদের সঙ্গে যেসব উদ্দেশ্য নিয়ে বিএনপি বৈঠক করেছে সেগুলো সফলতার মুখ দেখেনি। একটি সূত্র বলছে, বেগম জিয়ার মুক্তি ও জাতীয় সংসদ নিয়ে নিজেদের মনগড়া তথ্য বিস্তারিত..

ছাত্রদল কর্মীদের গালিগালাজে মর্মাহত রিজভী, ফখরুলের কাছে দুঃখ প্রকাশ

ছা     নিউজ ডেস্ক: ছাত্রদলের কমিটি বাতিল করা ও কমিটিতে পদপ্রাপ্তির নতুন শর্তের কারণে পুরনো কমিটির বিক্ষুব্ধ নেতাদের গালিগালাজ ও অসংলগ্ন ব্যবহারে মর্মাহত হয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিক্ষুব্ধ কর্মীরা একদিনের জন্য বিক্ষোভ কর্মসূচি স্থগিত করলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলীয় কার্যালয়ে রিজভীর সঙ্গে দেখা করতে যান। আর সেখানে রিজভী দলীয় মহাসচিব বিস্তারিত..

দ্বীপজেলা ভোলার নবনিযুক্ত পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার

এম এইচ ফাহাদ-ভোলা: দ্বীপজেলা ভোলার নতুন পুলিশ সুপার হলেন পুলিশের এন্ট্রি টেরোরিজম ইউনিটের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। বৃহস্পতিবার (১৩ জুন) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব মোহাম্মদ হোসেন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে ভোলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়। উক্ত প্রজ্ঞাপনে বলা হয় ভোলার পুলিশ সুপার মো. মোকতার হোসেনকে বরিশাল মহানগর পুলিশের বিস্তারিত..

পবিপ্রবিতে বাংলাদেশ তরুণ লেখক ফোরাম এর আহ্বায়ক কমিটি প্রকাশ

বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’ এর পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখার আহ্বায়ক কমিটি প্রকাশ করা হয়েছ।আফসানা রিজোয়ানা সুলতালাকে আহ্বায়ক ও ইফরান আল রাফিকে সদস্য সচিব ঘোষণা করে ৭ সদস্যের একটি আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কার্যনির্বাহী কমিটি। বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় সভাপতি মোঃ জাহানুর ইসলাম বিস্তারিত..

রোহিঙ্গারা এক অকৃতজ্ঞ জাতি!!!

আব্দুল্লাহ আল সিফাতঃ মায়ানমারের সামরিক বাহিনী রোহিঙ্গাদেরকে শেষ করা জন্য গ্রামগুলিতে একটি বড় ধরনের অভিযান শুরু করে। প্রাথমিক অপারেশনে, ডজন ডজন মানুষ নিহত হয়। নির্বিচারে গ্রেফতার,বিচার বহির্ভূত হত্যাকাণ্ড , গণধর্ষণ , বেসামরিক লোকদের বিরুদ্ধে নৃশংসতা এবং লুটপাট চালানো হয়। ২০১৭ নভেম্বরের শেষের দিকে হিউম্যান রাইটস ওয়াচের মুক্তি পাওয়া স্যাটেলাইট ইমেজগুলি দেখিয়েছে যে নিরাপত্তা বাহিনীর দ্বারা বিস্তারিত..

রাণীশংকৈলে বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু

মো: সবুজ ইসলাম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ভন্ডগ্রামে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মনসুর আলী (১) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে । ১৪ জুন শুক্রবার সকালে ভন্ডগ্রামে এ দূর্ঘটনা ঘটে । পুলিশ ও স্থানীয়রা জানান,শুক্রবার সকালে উপজেলার নন্দুয়ার ইউনিয়নের ভন্ডগ্রামের আলমের ছেলে বাড়ির পাশে অটোরিক্সায় চার্জ চলাকালীন সময়ে অটোরিক্সার তারে ওই শিশুটি হাত দিলে ঘটনাস্থলে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com